Winter Party Wear: অরগ্যাঞ্জা তো ছিলই, এবার শীতে পার্টি ওয়্যারে কোন কোন শাড়ি ট্রেন্ডিং জানেন তো?

Party Wear Sarees: শেষ ২ বছর ধরে তালিকায় রয়েছে অরগ্যাঞ্জা শাড়ি। এবছর পুজোতেও এই শাড়ি ছিল ট্রেন্ডিংয়ে

Winter Party Wear: অরগ্যাঞ্জা তো ছিলই, এবার শীতে পার্টি ওয়্যারে কোন কোন শাড়ি ট্রেন্ডিং জানেন তো?
যে সব শাড়ি রয়েছে ট্রেন্ডিংয়ে
Follow Us:
| Edited By: | Updated on: Dec 08, 2022 | 11:29 AM

শীত মানেই উৎসবের মরশুম। লাইন দিয়ে বিয়েবাড়ি, বিবাহবার্ষিকী, জন্মদিনের নিমন্ত্রণ লেগেই থাকে। এছাড়াও ক্রিসমাস, পার্টি,  বর্ষবরণ উৎসব এসব তো আছেই। বিশেষ এই সব অনুষ্ঠানে অধিকাংশেরই প্রথম পছন্দ থাকে ড্রেস। শীতের দিনে যে কোনও লং ড্রেস বা স্কার্ট দেখতেও বেশ লাগে। ইদানিং কালে এই স্কার্ট, ড্রেসের জায়গা দখল করে নিয়েছে শাড়ি। আজকালকার মেয়েরা শাড়ি পরতে বেশ পছন্দ করেন। এখন রেডি টু ওয়্যার শাড়িও পাওয়া যায়। শুধুমাত্র পার্টিওয়্যার হিসেবেই এখন নানা শাড়ি পাওয়া যায়। সুন্দর স্টাইল করে ব্লাউজ বানিয়ে শাড়ি পরলে দেখতেও লাগে খুব সুন্দর। আর এই সব শাড়ির কালেকশন সবচাইতে ভাল পাওয়া যায় অনলাইনে। সামনেই বিয়েবাড়ি বা বিশেষ কোনও অনুষ্ঠান রয়েছে? এমন বিশেষ দিনে আগেভাগে অনলাইনে অর্ডার করে রাখুন।

কী কী শাড়ি এখন ট্রেন্ডিং -এ রয়েছে? 

শীতের পার্টির সাজ মানেই বেশ একটা জমকালো ব্যাপার থাকে তাতে। আর সেই সব তালিকায় রয়েছে স্ট্রিপড শাড়ি, ফ্লোরাল সিল্ক ব্লেন্ড শাড়ি, এমবেলিশড পিওর জর্জেট শাড়ি, সার্টিন শাড়ি, ফ্লোরাল অরগ্যাঞ্জা, সলিড অ্যাকোর্ডিয়ান প্লিটেড শাড়ি । এই সলিড অ্যাকোর্ডিয়ান প্লিটেড শাড়ি  অধিকাংশ ক্ষেত্রেই রেডি টু ওয়্যার থাকে। অর্থাৎ শুধু গলিয়ে নিলেই হবে। এই সব স্ট্রিপড বা ফ্লোরাল ব্লেন্ড শাড়ি যে কোনও বয়সেই দেখতে বেশ লাগে। পিংক, ফুশিয়া, পার্পেল, ব্ল্যাক, ব্লু, সি থ্রু ব্লু, কচিকলাপাতা- এই সব রং বেশ ট্রেন্ডিং। এছাড়াও প্যাস্টেল শেডের বিভিন্ন শাড়ি আছেই। সার্টিন শাড়ি এর আগেও ছিল, এখন এই সব শাড়িতে এসেছে আধুনিকতার ছোঁয়া। সার্টিন শাড়িতে ডিজিটাল প্রিন্ট এখন ট্রেন্ডিং।

শেষ ২ বছর ধরে তালিকায় রয়েছে অরগ্যাঞ্জা শাড়ি। এবছর পুজোতেও এই শাড়ি ছিল ট্রেন্ডিংয়ে। বিয়েবাড়ি, পার্টিতেও দেখতে খুব ভাল লাগে অরগ্যাঞ্জা শাড়ি। অরগ্যাঞ্জা শাড়ির সঙ্গে একই রঙের ব্লাউজ অর্থাৎ মনোক্রোম্যাটিক এই শাড়িতেই দেখতে সবচাইতে বেশি ভাল লাগে। পার্টি বেসড এই সব শাড়ির সঙ্গে বিশেষ গয়নাও লাগে না। খুব সামান্য স্টোনের গয়না বা আমেরিকান ডায়মন্ডের হালকা গয়না হলেই চলে যায়। ম্যাট শেডের লিপস্টিক আর যত্ন নিয়ে আইমেক আপ করলে আর কিছু লাগে না।

কী ভাবে নেবেন এইসব শাড়ির যত্ন? 

পার্টি ওয়্যারের এই সব শাড়ি ওয়াশিং মেশিনে কাচবেন না একেবারেই। সব থেকে ভাল হল লিক্যুইড সোপে হ্যান্ডওয়াশ। তবে এই সব শাড়ি কড়া রোদে শুকোতে দেবেন না।