Deepika Padukone Fashion: রংবেরঙের অর্গানজা শাড়িতে দীপিকা এলেন কেবিসি ১৩-তে

দীপিকা বরাবরই তাঁর শৌখিন সাজের পছন্দের জন্য সুপরিচিত। সাম্প্রতিক এই ছবিতেও সেই ঘটনার কোনও পরিবর্তন হয়নি। তাঁর শার্প চেহারা আর নিখুঁত পোজ তাঁকে বরাবরের মতোই বাকিদের থেকে আলাদা করে তুলেছে।

Deepika Padukone Fashion: রংবেরঙের অর্গানজা শাড়িতে দীপিকা এলেন কেবিসি ১৩-তে
Follow Us:
| Edited By: | Updated on: Sep 07, 2021 | 6:54 AM

দীপিকা পাড়ুকোন আর তাঁর শাড়ির সাজ কখনওই ফ্যাশন দুনিয়ায় সাড়া না ফেলে যায় না। অর্গানজা শাড়ির সঙ্গে তাঁর আকর্ষণীয় সাজ সম্প্রতি তাঁর সমর্থকদের অবাক করে দিয়েছে। এই লাইটওয়েট, মার্জিত এবং সুন্দর মাল্টি-কালার অর্গানজা শাড়িটি খুব সাধারণ মানের। এই শাড়ি পার্টি থেকে শুরু করে ডিনার ডেট পর্যন্ত যেকোনো অনুষ্ঠানের জন্য নিখুঁত পোশাক।

ফ্যাশন এবং গ্ল্যামের পরবর্তী স্টপ ইনস্টাগ্রাম। দীপিকার স্টাইলিস্ট শালিনা নাথানি অভিনেত্রীর একটি সুন্দর অর্গানজা শাড়ি পরা ছবি শেয়ার করেছেন। তিনি রিয়েলিটি গেম শো কৌন বনেগা ক্রোড়পতি সিজন ১৩ -এর জন্য এই পোশাক বেছে নিয়েছিলেন। ডিজাইনার পায়েল খান্ডওয়ালার কালেকশন থেকে এই সুন্দর শাড়িটি নেওয়া হয়েছে। এই অনন্য সাধারণ এবং মার্জিত শাড়িতে খুব সূক্ষ্ম সিলুয়েটের ছোঁয়ার পাশাপাশি আধুনিক আরও নানান উপাদান রয়েছে।

তিনি এই টকটকে অর্গানজা শাড়িটি সিগনেচার প্ল্যাটগুলির সঙ্গে পরেছিলেন। হলুদ, সবুজ, নীল এবং লাল গোলাপী শেড সহ নানান ধরনের রঙের কাজ করা ছিল এই শাড়ির মধ্যে। শাড়ি প্রেমী বা যারা শাড়ি কেনার পরিকল্পনা করছেন তাদের জন্য এই শাড়িটি অবশ্যই লিস্টেড হওয়া উচিত। এর প্রধান কারণ হল এই শাড়িটিকে আপনি যে কোনও অনুষ্ঠানে পরতে পারবেন।

এই শাড়ির দাম কত সেটা ভাবছেন? পায়েল খান্ডওয়ালার অফিসিয়াল ওয়েবসাইটেই আপনি এই শাড়ি দেখতে পারেন। একটা অন্য ভার্সেনের এই সুন্দর অর্গানজা শাড়ি অখানে ১৯,৮০০ টাকায় পাওয়া যাচ্ছে।

বলিউড ডিভা এই শাড়িটি একটি উজ্জ্বল হলুদ স্লিভলেস প্লেটেড টার্টলনেক ব্লাউজের সঙ্গে পরেছিলেন। এটি আরও সুন্দর করার জন্য, তিনি ফিরোজা নীল কানের দুল এবং হীরার আংটি পরেছিলেন। তাঁর চেহারাকে ন্যূনতম সাজের মধ্যে রাখতে তিনি মাঝখান থেকে তাঁর চুল আলাদা করেছিলেন। তাতে নিচু করে একটি বান বেঁধেছিলেন। এটি একটি ক্লাসিক সিগনেচার দীপিকা স্টাইল যা প্রতিটি অনুষ্ঠান এবং পোশাকের সঙ্গে মানানসই। মেকআপের ক্ষেত্রে তাঁর স্মোকি চোখ, নিউড লিপ শেড, সূক্ষ্ম কনট্যুর, ঝলমলে ত্বক এবং ঝলমলে হাইলাইটারের ব্যবহার চোখে পড়ে।

কাজের দিকে দীপিকার বেশ কিছু ধারাবাহিক সিনেমা আসতে চলেছে। ৮৩ থেকে শুরু করে বৈজু বাওড়া, ফাইটার, সানকি, পাঠান এবং কে ইত্যাদি সিনেমাগুলিতে তিনি অভিনয় করেছেন। এছাড়াও ন্যান্সি মেয়ারের ২০১৫ সালের হলিউড চলচ্চিত্র ‘দ্য ইন্টার্ন’-এর একটি বলিউড রিমেকেও তাঁকে দেখা যাবে। এখানে তিনি অমিতাভ বচ্চনের সঙ্গে অভিনয় করবেন।

দীপিকা বরাবরই তাঁর শৌখিন সাজের পছন্দের জন্য সুপরিচিত। সাম্প্রতিক এই ছবিতেও সেই ঘটনার কোনও পরিবর্তন হয়নি। তাঁর শার্প চেহারা আর নিখুঁত পোজ তাঁকে বরাবরের মতোই বাকিদের থেকে আলাদা করে তুলেছে। ফ্যাশন দুনিয়ায় কেন তিনি সর্বাধিক সমালোচিত তা খুব ভাল ভাবেই বার বার স্পষ্ট হয়ে ওঠে।

আরও পড়ুন: ক্যাটরিনার নতুন সানকিসড চেহারাটি এক নজরে দেখে নিন