Katrina Kaif Fashion: ক্যাটরিনার নতুন সানকিসড চেহারাটি এক নজরে দেখে নিন

সালমান এবং ক্যাটরিনা শুক্রবার তুরস্কের সংস্কৃতি ও পর্যটন মন্ত্রী মেহমেত নুরি এরসয়ের সঙ্গে দেখা করেন। তাঁরা বর্তমানে সেখানে তাঁদের ছবি টাইগার ৩-এর কয়েকটি দৃশ্যের শুটিং করছেন।

Katrina Kaif Fashion: ক্যাটরিনার নতুন সানকিসড চেহারাটি এক নজরে দেখে নিন
Follow Us:
| Edited By: | Updated on: Sep 06, 2021 | 6:45 AM

বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ বরাবরই গ্ল্যামার ওয়ার্ল্ডে নিজের স্বতন্ত্র পরিচয় বজায় রাখতে সক্ষম হয়েছেন। তিনি তাঁর সুন্দর স্টাইলের মাধ্যমে সব সময়ই তাঁর ফ্যানদের মন জয় করে নিয়েছেন। এবারও তার কোনও ব্যতিক্রম হল না। বর্তমানে সালমান খানের সঙ্গে তাঁদের আসন্ন সিনেমা টাইগার-এর শুটিং করতে তুরস্কে রয়েছেন তিনি। সেখান থেকে তাঁর ইন্সটাগ্রামে পোস্ট করা ছবিতে ফ্লোরাল মিনি ড্রেসটি আমাদের দৃষ্টি আকর্ষণ করে নিয়েছে।

তুরস্কে করা একটি ফটোশুট থেকে ক্যাটরিনা রবিবার ইন্সটাগ্রামে তাঁর দুটি সানকিসড ছবি পোস্ট করেন। ৩৮ বছর বয়সী এই অভিনেত্রী একটি ছাদের উপরে ক্যামেরার সামনে পোজ দিয়েছিলেন। তিনি সূর্যের আলয় খুব সুন্দরভাবে নিজের প্রাকৃতিক সৌন্দর্যকে তুলে ধরেছিলেন। তিনি পোস্টটির ক্যাপশন দিয়েছেন, “তুরস্ক, তোমার কাছে আমার মন থাকল।”

ক্যাটরিনা তাঁর এই ফটো শ্যুটিংয়ের জন্য ইতালীয় লেবেল জিউসেপ ডি মোরাবিতোর তাক থেকে একটি দম বন্ধ করা দারুণ উজ্জ্বল বেগুনি মিনি ড্রেস বেছে নিয়েছিলেন। এর দাম ৮৫ হাজার টাকার থেকে কম। তাঁর চেহারা এতটাই সাবলীল দেখাচ্ছে যা আপনার নিজের পছন্দের মানুষের সঙ্গে একটা ডেট নাইটে যাওয়ার জন্য আপনাকে ভাবিয়ে তুলবে।

View this post on Instagram

A post shared by Katrina Kaif (@katrinakaif)

কটেজকোর এবং আধুনিক নানান ধরনের উপাদানগুলিকে একসঙ্গে মিশিয়ে ক্যাটরিনা তাঁর সুন্দর জিউসেপ্পে দি মোরাবিতোর ড্রেসটি পরেছিলেন। বেগুনি রঙের সঙ্গে সিল্কের ফ্লোরাল-প্রিন্ট মিনি ড্রেসটিতে কোমরের রেখা বিশেষভাবে স্পষ্ট হয়। হলুদ এবং সবুজ ফুলের প্রিন্ট, অফ-শোল্ডার নেকলাইন, করসেট কোমর এবং একটি ফিগার-স্কাল্প্টিং গঠনের বিশদ বিবরণ রয়েছে এই ড্রেসটির মধ্যে।

আপনি যদি ক্যাটরিনার এই ড্রেস কিনতে চান, তাহলে কয়েকটি তথ্য জেনে নেওয়া দরকার। মিনি ড্রেসটির মূল্য প্রায় ৮৪,১৬৩ টাকা (১,১৫৩ ডলার)। কিন্তু বর্তমানে এটিতে একটা ছাড় চলছে যে কারণে আপনি এই ড্রেস পেতে পারবেন ৬৭,৩০১ টাকায় (৯২২ ডলার)।

ক্যাটরিনা তাঁর এই সুন্দর ড্রেসটিকে খুব সাধারণ সাজের মধ্যেই পরেছিলেন। তিনি তাঁর চুলগুলিকে এক পাশে ফেলে রেখেছিলেন যা তাঁর সানকিসড চেহারাকে আরও ভাল ভাবে ফুটিয়ে তুলেছিল। তিনি তাঁর সাজ সম্পূর্ণ করার জন্য চকচকে ত্বক, ন্যূনতম মেকআপ এবং একটি নিউড লিপ শেড বেছে নিয়েছিলেন।

এদিকে, সালমান এবং ক্যাটরিনা শুক্রবার তুরস্কের সংস্কৃতি ও পর্যটন মন্ত্রী মেহমেত নুরি এরসয়ের সঙ্গে দেখা করেন। তাঁরা বর্তমানে সেখানে তাঁদের ছবি টাইগার ৩-এর কয়েকটি দৃশ্যের শুটিং করছেন। এর আগে, এই দুই তারকা রাশিয়ার সেন্ট পিটার্সবার্গে ছিলেন ছবির অন্য দৃশ্যের শ্যুটিংয়ের জন্য।

আরও পড়ুন: করিনার নতুন পোশাকে ঘুরে ফিরে দেখা যাচ্ছে পুরনো ট্রেন্ড, পোশাকটির দাম জেনে নিন

আরও পড়ুন: সন্তানসম্ভবা নেহা ধুপিয়া, তাও গ্ল্যামারে খামতি নেই, দেখে নিন তাঁর নতুন ফটোশ্যুট