Neha Dhupia Fashion: সন্তানসম্ভবা নেহা ধুপিয়া, তাও গ্ল্যামারে খামতি নেই, দেখে নিন তাঁর নতুন ফটোশ্যুট

নেহা এবং অঙ্গদ সম্প্রতি ঘোষণা করেছেন যে তাঁরা তাদের দ্বিতীয় সন্তান প্রত্যাশা করছেন। এই দম্পতি ২০১৮-এর মে মাসে বিয়ে করেন। বিয়ের মাত্র কয়েক মাস পরেই তাঁদের প্রথম কন্যা সন্তান মেহের ধুপিয়া বেদীকে স্বাগত জানান তাঁরা।

Neha Dhupia Fashion: সন্তানসম্ভবা নেহা ধুপিয়া, তাও গ্ল্যামারে খামতি নেই, দেখে নিন তাঁর নতুন ফটোশ্যুট
Follow Us:
| Edited By: | Updated on: Sep 05, 2021 | 7:31 AM

বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়ার দ্বিতীয় গর্ভাবস্থা তাঁর প্রথম গরভাবস্থার মতোই আড়ম্বরপূর্ণ। তারকা তাঁর প্রথম সন্তান মেহর ধুপিয়া বেদীর সময়ই প্রমাণ করে দিয়েছিলেন যে তাঁর মতো মাতৃত্বকালীন পোশাকের রকমারি অন্য কেউ তুলে ধরতে পারবেন না। আজও যখন তিনি অঙ্গদ বেদীর সঙ্গে তাঁর দ্বিতীয় গর্ভধারণের ঘোষণা দিয়েছেন, আমরা সবাই তাঁর চেহারা দেখে বারবার মুগ্ধ হয়েছি। তাঁর সাম্প্রতিক ফটোশুটই এই নিদর্শনের প্রমাণ রাখে।

নেহা ইনস্টাগ্রামে একটি সুন্দর গর্ভাবস্থাকালীন ড্রেস পরে নিজের বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন। শুটিংয়ের জন্য তিনি এক হাতে ফোন ধরে একটি ঘরের ভিতরে পোজ দিয়েছিলেন। তিনি মজা করে পোস্টটির ক্যাপশন দিয়েছেন, “হ্যালো, রুম সার্ভিস মে আই প্লিজ হ্যাভ…তারপর বেশ কিছু খাবারের ইমোটিকন।”

নতুন মাকে একটা খুব সাধারণ পোশাক বেছে নিয়েছিলেন আর তাতেই তাঁকে অসাধারণ সুন্দর দেখতে লাগছিল। আপনি যদি নতুন মা হন তবে আপনার অবশ্যই নেহার থেকে স্টাইলিং টিপস নেওয়া উচিত।

ছবিতে নেহা একটি কাফ-লং নিউড গোলাপী পোশাক পরেছিলেন। তাঁর মিডিতে একটা রিবড প্যাটার্ন ছিল। এছাড়া তাতে একটা ডুবে যাওয়া নেকলাইন এবং একটা ফিগার-ড্রপিং সিলুয়েট ছিল। নেহা তাঁর বেবি বাম্প দেখিয়ে পোশাকের মধ্যে দিয়ে গর্ভাবস্থাকালীন উজ্জ্বলতার প্রকাশ করেছিলেন।

View this post on Instagram

A post shared by Neha Dhupia (@nehadhupia)

অভিনেত্রী এবং টিভি শোয়ের বিচারক তাঁর মিডির উপর একটি মুদ্রিত কুঁচি চাপিয়ে নিয়েছিলেন। যার সামনের দিকটা খোলা ছিল। নীল, হলুদ, গোলাপী এবং কালো রঙের শেড দিয়ে একটি অদ্ভুত প্রিন্ট করা ছিল এর মধ্যে। লম্বা হাতাগুলি এই সামগ্রিক সাজে একটা অন্য মাত্রা যোগ করেছে।

নেহা নিউড শেডের স্ট্র্যাপি পাম্প এবং একটি সোনালী সোনার চেইন দিয়ে তাঁর মাতৃত্বের চেহারাটি পরিপূর্ণ করেছিলেন। তিনি তাঁর চুলগুলি খোলা রেখেছিলেন এবং গ্ল্যামের জন্য লালচে গাল, নরম  হাইলাইটার এবং সূক্ষ্ম কনট্যুর বেছে নিয়েছিলেন।

ছবিগুলি শেয়ার করার পর বেশ কয়েকজন সেলিব্রিটি এবং নেহার ভক্তরা তাঁর প্রশংসা করেছেন। কমেন্ট সেকশনে তাঁরা নেহার জন্য শুভ কামনাতে ভরিয়ে দিয়েছিলেন। সোহা আলি খানের বোন, সাবা আলী খানও তাঁকে উৎসাহিত করেছেন। কিশোর বণিক, যিনি সম্প্রতি তাঁর ছেলের জন্ম দিয়েছেন, কমেন্ট সেকশনে আগুনের ইমোজি পোস্ট করেছেন।

এদিকে, নেহা এবং অঙ্গদ সম্প্রতি ঘোষণা করেছেন যে তাঁরা তাদের দ্বিতীয় সন্তান প্রত্যাশা করছেন। এই দম্পতি ২০১৮-এর মে মাসে বিয়ে করেন। বিয়ের মাত্র কয়েক মাস পরেই তাঁদের প্রথম কন্যা সন্তান মেহের ধুপিয়া বেদীকে স্বাগত জানান তাঁরা।

নেহা ধুপিয়া বরাবরই তাঁর সোজাসাপটা মন্তব্যের জন্যই পরিচিত। তাঁর এই ধরণের মন্তব্যের জন্য অনেকবারই তাঁকে সমালোচনার মুখে পড়তে হয়েছে ঠিকই কিন্তু, নেহা প্রকৃতপক্ষে ইউথ আইকন হিসেবেও নিজেকে প্রতিষ্ঠিত করে তুলেছেন।

আরও খবর: নোরার এই নতুন বস লেডি লুক দেখলে আপনি অবাক হয়ে যাবেন!