Kareena Kapoor Khan Fashion: করিনার নতুন পোশাকে ঘুরে ফিরে দেখা যাচ্ছে পুরনো ট্রেন্ড, পোশাকটির দাম জেনে নিন

দুই সন্তানের মা হওয়া সত্ত্বেও করিনা নিজেকে জেভাবে ফিট রেখেছেন তা সত্যিই প্রশংসনীয়। করিনা সদ্য অভিনেত্রীর ভূমিকা থেকে সরে এসে প্রযোজনার কাজে নিজেকে যুক্ত করেছেন বলে শোনা যাচ্ছে।

Kareena Kapoor Khan Fashion: করিনার নতুন পোশাকে ঘুরে ফিরে দেখা যাচ্ছে পুরনো ট্রেন্ড, পোশাকটির দাম জেনে নিন
Follow Us:
| Edited By: | Updated on: Sep 05, 2021 | 11:40 AM

করিনা কাপুর খান শনিবার তাঁর ছেলে তৈমুর এবং জাহাঙ্গীরকে নিয়ে মুম্বাইয়ে তাঁর বাবা রণধীর কাপুরের বাড়িতে দেখা করতে যান। তারকার মা ববিতা এবং তাঁর বোন করিশমা কাপুরও এই মধ্যাহ্নভোজে উপস্থিত ছিলেন। করিনা তাঁর পরিবারের সঙ্গে কাটানো ঘনিষ্ঠ মুহূর্তের ছবিগুলো ইন্সটাগ্রামে শেয়ার করেছিলেন। সেখানে তাঁকে তাঁর ছেলে তৈমুরের সঙ্গেও দেখা যায়।

করিনা ইনস্টাগ্রামে রণধীর কাপুর, ববিতা এবং করিশমা কাপুরের সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করেছিলেন। তিনি পোস্টটির ক্যাপশনে লিখেছেন, “মাই ওয়ার্ল্ড”। তিনি তাঁর স্টোরিগুলিতে তৈমুরের সঙ্গে একটি সেলফি শেয়ার করেছেন এবং লিখেছেন, “আমার টি শার্টে কি আছে, টিম? তুমি আছো।”

করিনা মধ্যাহ্নভোজের এই দিনটির জন্য একটি ট্রেন্ডি ড্রেস বেছে নিয়েছিলেন। এর মধ্যে ছিল সাদা প্রিন্টেড টি-শার্ট এবং টাই-ডাই প্রিন্টের প্যান্ট। তাঁর বোন এবং তাঁর বাবা মাও স্বাচ্ছন্দ্যপূর্ণ পোশাকেই ছিলেন।

প্রিন্টেড টপস কখনই ফ্যাশন দুনিয়াতে প্রাচীন হয়ে যাবে না। করিনা কাপুরের এই অফ ডিউটি ​​ওয়ারড্রোব তা ই প্রমাণ করে। পরিবারের সঙ্গে লাঞ্চের ডেটের জন্য হোক অথবা সমুদ্র তীরবর্তী অঞ্চলে ঘুরতে যাওয়ার ক্ষেত্রে হোক, প্রিন্টেড টি শার্ট সব সময় প্রাসঙ্গিক। অভিনেত্রী প্রায়ই ট্রেন্ডি টি-শার্টে নিজেকে উপস্থাপিত করে থাকেন যা আমাদের ক্লসেট সাজিয়ে তোলার জন্য নতুন করে অনুপ্রেরণা দেয়।

করিনা তাঁর বাবার বাড়িতে পারিবারিক মধ্যাহ্নভোজের জন্য ক্রিশ্চিয়ান ডিওর থেকে একটি আরামদায়ক এবং চটকদার টপ বেছে নিয়েছিলেন। তিনি একটি ডিওর ইক্রুর সুতির জার্সি এবং ‘হার্ট ব্রেকার’ প্রিন্ট করা  বিশিষ্ট লিনেন টি-শার্ট পরেছিলেন। এতে ক্লাসিক ক্রু নেক কাট নকশা, পিছনে ‘ক্রিশ্চিয়ান ডিওর’ -এর সই দিয়ে সাজানো ছিল। এই খুব সাধারণ দেখতে টি-শার্টটি তাঁর চেহারাকে আকর্ষণীয় করে তুলেছিল।

কারিনা নীল এবং সাদা টাই-ডাই প্রিন্টেড ঢিলে ঢোলা ট্রাউজার্সের সঙ্গে এই টপটি পরেছিলেন। তিনি তাঁর প্যান্টের পায়ের দিকটি ভাঁজ করেছেন যাতে সেগুলি একটি সামঞ্জস্যপুর্ণ চেহারা দেয়। চকচকে সাদা লেইস-আপ স্নিকার্স, স্ট্যাক করা ব্রেসলেট এবং রিংগুলি কারিনার লুককে সম্পূর্ণ করেছে।

দুই সন্তানের মা তাঁর চুলগুলিকে সাইড পার্টিংয়ে খোলা রেখেছিলেন। তাঁর গ্ল্যামের জন্য ন্যূনতম মেক-আপ এবং নিউড লিপ শেডের ব্যবহার করেছিলেন।

করিনার এই ক্রিশ্চিয়ান ডিওর টি-শার্ট কোম্পানির ওয়েবসাইটেই পাওয়া যাবে। এর দাম প্রায় ৬১,৩১৬ টাকা (৮৪০ ডলার)।

অনেক সেলিব্রিটিই নিজেদের শারীরিক ও মানসিকভাবে সুস্থ রাখার জন্য যোগাসন করে থাকেন। কিন্তু, দুই সন্তানের মা হওয়া সত্ত্বেও করিনা নিজেকে জেভাবে ফিট রেখেছেন তা সত্যিই প্রশংসনীয়। করিনা সদ্য অভিনেত্রীর ভূমিকা থেকে সরে এসে প্রযোজনার কাজে নিজেকে যুক্ত করেছেন বলে শোনা যাচ্ছে। হানসাল মেহতার একটি থ্রিলারের প্রযোজনা করছেন করিনা।

আরও পড়ুন: সন্তানসম্ভবা নেহা ধুপিয়া, তাও গ্ল্যামারে খামতি নেই, দেখে নিন তাঁর নতুন ফটোশ্যুট