Lakme Fashion Week: ফেলে দেওয়া উপকরণ দিয়ে তৈরি অসাধারণ পোশাকে র‍্যাম্প উজ্জ্বল করলেন এই প্রাক্তন মিস ইন্ডিয়া!

অভিনব অনুষ্ঠানের সঙ্গে জড়িয়ে পড়লেন বলিউডের অভিনেত্রী তথা প্রাক্তন মিস ইন্ডিয়া দিয়া মির্জা। র‍্যাম্পে এক ঐতিহাসিক মুহূর্তে সাক্ষী থাকলেন খোদ অভিনেত্রী।

Lakme Fashion Week: ফেলে দেওয়া উপকরণ দিয়ে তৈরি অসাধারণ পোশাকে র‍্যাম্প উজ্জ্বল করলেন এই প্রাক্তন মিস ইন্ডিয়া!
ল্যাকমে ফ্যাশন উইকে শো-স্টপার দিয়া মির্জা
Follow Us:
| Edited By: | Updated on: Oct 09, 2021 | 6:41 PM

ল্যাকমে ফ্যাশন উইকেপ তৃতীয় দিনে এক অসাধারণ সাসটেইনবল ফ্যাশনের উল্লেখযোগ্য ভূমিকা পালন করল। আর সেই অভিনব অনুষ্ঠানের সঙ্গে জড়িয়ে পড়লেন বলিউডের অভিনেত্রী তথা প্রাক্তন মিস ইন্ডিয়া দিয়া মির্জা। র‍্যাম্পে এক ঐতিহাসিক মুহূর্তে সাক্ষী থাকলেন খোদ অভিনেত্রী।

বেশ কয়েকমাস আগেই সন্তানের জন্ম দিয়েছেন দিয়া। তবুও নিজের কাজের ফোকাশ থেকে সরে আসেননি। বিখ্যাত টেক্সটাইল ডিজাইনার যুগল আব্রাহাম ও ঠাকুরের জন্য শো-স্টপার হিসেবে র‍্যাম্পে হেঁটেছিলেন দিয়া মির্জা। কালোসাদা প্যাচওয়ার্ক ড্রেসে দিয়ার লুক বরাবরের মতো গ্ল্যামারাস ছিল। পোশারে সঙ্গে বাদামি রঙের কলার ও কাফের চারপাশে লাল রঙের পপ ডিজাইন করা ছিল। এই পোশাকের অভিনবত্ব হল, গোটা পোশাকটি তৈরি হয়েছে রিসাইকেল উপকরণ দিয়ে।

View this post on Instagram

A post shared by Lakmé Fashion Week (@lakmefashionwk)

ল্যাকমে ফ্যাশন উইকের কালেকশন নিয়ে বলতে গিয়ে বলা হয়েছে, এই কালেকশনর জন্য পুনরায় ব্যবহার করা যায় এমন উপকরণে অনুপ্রাণিত হয়ে এই পোশাক বানানো হয়েছে। প্যাচওয়ার্ক , হাতে সেলাই, এগুলি তো রয়েছেই, এছাড়া ব্যান্ট, স্কার্ট, ড্রেস, টিউনিক, জ্য়াকেট সবেতেই ব্যবহার করা হয়েছে।

পোশাকের সঙ্গে মানানসই উজ্জ্বল মেকআপকেই বেছে নিয়েছিলেন দিয়া মির্জা। লাল উজ্জ্বল লিপ শেডে দিয়ার সৌন্দর্য যেন র‍্যাম্পে ছড়িয়ে পড়েছিল। গ্ল্যামারাস লুকের জন্য চুল ছিল খোলা ও কার্ল।

আরও পড়ুন: Aishwarya Rai Bachchan: প্যারিসের পর এবার দুবাই! সব্যসাচীর আউটফিটে ফের আগুন ঝরালেন ঐশ্বর্যা!