Madhumita Sarcar: মধুমিতার পাহাড় ভ্রমণ, ক্রপ টপ আর রিপড জিন্সের ছবিতে উষ্ণতা বাড়ল নেটপাড়ার

Fashion Tips: পাহাড় মধুমিতার দ্বিতীয় বাড়ি। আর তাই প্রতিবার পাহাড়ে গেলে একেবারে কুল লুকে ধরা দেন তিনি

Madhumita Sarcar: মধুমিতার পাহাড় ভ্রমণ, ক্রপ টপ আর রিপড জিন্সের ছবিতে উষ্ণতা বাড়ল নেটপাড়ার
মধুমিতার পাহাড় জয়
TV9 Bangla Digital

| Edited By: Reshmi Pramanik

Aug 15, 2022 | 5:41 PM

তাঁর পায়ের তলায় সর্ষে। আর তাই কাজের ফাঁকে সুযোগ পেলেই উড়ে উড়ে ঘুরে ঘুরে বেড়ান পাখির মত। এককালে অবশ্য তাঁর পাখি নামও বেশ জনপ্রিয়তা পেয়েছিল। এখনও অনেকেই তাঁকে অরণ্যের ‘পাখি’ নামেই চেনেন। পাহাড় তাঁকে বরাবরই টানে। এভারেস্টের টানে এবার সোজা উত্তরাখণ্ড পাড়ি দিলেন অভিনেত্রী মধুমিতা সরকার। সঙ্গী ক্যামেরা, ব্যাগপ্যাক আর ট্রেকিং শ্যু। বেশ কয়েক বছর ধরে বেড়াতে গেলে তাঁর সঙ্গীরা জীব নয়, সকলেই জড়। সোলো ট্রাভেল তাঁর বরাবরের পছন্দের। আর সেই তালিকায় একেবারে উপরে রয়েছে পাহাড়। দুর্গম জায়গায় একাই ট্রেক করে আসেন সাহসী মধুমিতা। এবার তাই ছুটি পেতেই উত্তরাখণ্ডে পাড়ি জমিয়েছেন নায়িকা। গন্তব্য মুসৌরি। সেখান থেকে বিখ্যাত ট্রেকিং রুট হাতিপাও।

পাহাড় আর পাইনের জঙ্গলে ঘেরা ছোট্ট ভিউ পয়েন্ট হল হাতিপাও। দেরাদুন বা মুসৌরি থেকে যাওয়া যায়। তবে এখানে অবশ্য থাকার কোনও জায়গা নেই। চারপাশের সৌন্দর্য দেখলে মন জুড়িয়ে যায়। খামখেয়ালী বর্ষার মাঝে ঝকঝকে নীল আকাশ, একপাশে সবুজ পাইনের বন আর অন্যদিকে ঘন কুয়াশা- সব মিলিয়ে জমজমাট মুসৌরি। আর এই জঙ্গলের মাঝে গাঢ় সবুজ রঙের ক্রপ টপ , ছেঁড়া জিন্সে মিশে গিয়েছেন মধুমিতা। চুল খোলা, চোখে সানগ্লাস, পরনের ডেনিম জ্যাকেট হাতে নিয়ে দারুণ পোজ দিয়েছেন তিনি। মাঝে একবার নিয়ন সবুজ রঙের টুপিতেও পোজ দিয়েছেন।

পাহাড় মধুমিতার দ্বিতীয় বাড়ি। আর তাই প্রতিবার পাহাড়ে গেলে একেবারে কুল লুকে ধরা দেন তিনি। পাহাড়ে চড়তে চড়তে একবার টি ব্রেক নিয়েছেন। তারপর আবার উঠেছেন। ফ্যাশানে গত কয়েকবছর ধরেই ইন টর্নড জিন্স। মধুমিতাকে প্রায়শই দেখা যায় এই ধরনের জিন্সে। তবে এবারে তাঁর জিন্স স্ট্রেট ফিট। পাহাড় বা যে কোনও ট্রেকিং-এ গেলে এরকম জিন্সেই সুবিধে বেশি হয়। রিপড জিন্সের সঙ্গে ক্রপড টপই সবচেয়ে ভাল লাগে দেখতে। মধুমিতার ক্ষেত্রেও তার অন্যথা হয়নি। আপাতত মুসৌরি থেকে উত্তরকাশীর পথে যাচ্ছেন তিনি। সেই ছোট একটি ভিডিয়োও তিনি শেয়ার করেছেন তাঁর সোশ্যাল মিডিয়ায়।

এই খবরটিও পড়ুন

ভ্রমণ যে কোনও মানুষের কাছেই খুব গুরুত্বপূর্ণ। কাজ তো আমাদের সারা জীবনের সঙ্গী। তাই কাজের ফাঁকে নিজের মন ভাল রাখতেই কোথাও গিয়ে ঘুরে আসা উচিত। ইদানিং কালে সোলো ট্রাভেলও খুব জনপ্রিয় হয়েছে। ভয় নয়, মনে ইচ্ছেটুকু থাকলেই হল। ফাঁক পেলে মধুমিতার মত আপনিও ঘুরে আসুন পাহাড় থেকে। বর্ষায় পাহাড়ের সৌন্দর্যই অন্যরকম।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla