পুরনো শর্ট ব্ল্যাক ড্রেসে ফ্যাশন করবেন কীভাবে?

অন্য কিছুর সঙ্গে ম্যাচ করিয়ে পুরনো পোশাকেই ফ্যাশন করতে পারেন। দেখুন, শর্ট ব্ল্যাক ড্রেসে ফ্যাশন করার কিছু টিপস।

পুরনো শর্ট ব্ল্যাক ড্রেসে ফ্যাশন করবেন কীভাবে?
কেমন স্টাইল পছন্দ আপনার?
Follow Us:
| Updated on: Jan 01, 2021 | 5:18 PM

পার্টি সিজন চলছে। আলমারির কোণায় থাকা শর্ট কালো ড্রেসটা বের করে পরার এই তো সময়। অনেকের আলমারিতেই যত্নে রাখা থাকে পছন্দের শর্ট ব্ল্যাক ড্রেস। হয়তো এই বছর নতুন পোশাক (fashion) কিনতে পারেননি। কিন্তু অন্য কিছুর সঙ্গে ম্যাচ করিয়ে পুরনো পোশাকেই ফ্যাশন করতে পারেন। দেখুন, শর্ট ব্ল্যাক ড্রেসে ফ্যাশন করার কিছু টিপস। হয়তো আপনার কাজে লাগবে।

প্রিন্টেড কোট

শীতকালের অ্যাডভান্টেজ নিতে কালো শর্ট ড্রেসের উপর পরে নিন প্রিন্টেড কোট। রঙিন প্রিন্টেড কোট আলাদা কনট্রাস্ট তৈরি করবে। এই ধরনের পোশাকের সঙ্গে একরক্ষা কোটও ব্যবহার করতে পারেন। কালো রঙের সঙ্গে যে কোনও একরঙা কোট মানাবে ভাল।

স্নিকার্স

যে কোনও পোশাকের সঙ্গেই কেমন জুতো পরছেন, তা খুব গুরুত্বপূর্ণ। কালো শর্ট ড্রেসের সঙ্গে স্নিকার্স পরে নিন। এই ধরনের পোশাকের সঙ্গে পায়ে হিল পরার সাজ সকলের চেনা। আপনি স্নিকার্স পরে সকলের থেকে আলাদা হতে পারেন।

আরও পড়ুন, শীতের বিয়েবাড়িতে লেহেঙ্গা পরেও ঠাণ্ডা আটকাবেন কীভাবে?

বুট

ড্রেস যখন শর্ট, জুতো হোক হাঁটু পর্যন্ত। লম্বা বুট ট্রাই করুন ছোট পোশাকের সঙ্গে। শীতকালে এই ধরনের বুট পরলে ঠাণ্ডাও আটকাবে। একই সঙ্গে ফ্যাশনিস্তা হয়ে উঠতে পারবেন অনায়াসে।

আরও পড়ুন, মায়ের সংগ্রহের কোন কোন পোশাক পরে সহজেই ফ্যাশন করতে পারেন মেয়েরাও?

বড় সোয়েটার

অনেকে মনে করেন, ড্রেসের উপর সোয়েটার পরলে একেবারে বেমানান লাগবে। এই ধারণা ভুল। শর্ট ড্রেসের উপর আকারে একটু বড় সোয়েটার ট্রাই করুন। সঙ্গে থাকুক স্টাইলিশ ব্যাগ। আরও একটু রঙিন হতে চাইলে গলায় জড়িয়ে নিন পছন্দের স্কার্ফ।

আরও পড়ুন, শাড়ি, ব্লাউজের কনট্রাস্টই ফ্যাশন ট্রেন্ড