Hiding Bra Strap: আপনার ব্রা স্ট্র্যাপ বারবার বেরিয়ে আসছে? এই সমাধানগুলি জেনে নিন…

আপনার আশেপাশের চাহুনির দিকে খেয়াল রাখলেই বুঝে যাবেন আপনার পোশাকে ত্রুটি আছে অর্থাৎ ব্রা স্ট্র্যাপ বেরিয়ে আছে। এই চরম অস্বস্তিকর একটা পরিবেশ থেকে নিজেকে বাঁচাবেন কীভাবে?

Hiding Bra Strap: আপনার ব্রা স্ট্র্যাপ বারবার বেরিয়ে আসছে? এই সমাধানগুলি জেনে নিন...
Follow Us:
| Edited By: | Updated on: Sep 29, 2021 | 7:06 AM

যদিও আজকের দিনে ব্রায়ের স্ট্র্যাপ বেরিয়ে যাওয়াটা তেমন বড় সমস্যার নয়। কিন্তু, আমরা অনেকেই সময়ের সঙ্গে এগিয়ে গেলেও, কিছু কিছু ক্ষেত্রে কটূক্তি আজও ধেয়ে আসে। তারই অনেক উদাহরণের মধ্যে একটা…ব্লাউজ বা পোশাকের ফাঁক থেকে ব্রায়ের স্ট্র্যাপ বেরিয়ে আসা।

সারাদিন বাসে, ট্রামে যাতায়াতের সময় নিজের সাজ পোশাকের দিকে খেয়াল রাখা সব সময় সম্ভব হয় না। এক জায়গায় কখনওই বসে থাকাও হয় না একটানা। এই অবস্থায় স্বাভাবিক ভাবেই আপনার ব্রাটা বেরিয়ে চলে আসতেই পারে। তা, সে আপনি নিজে খেয়াল না করুন, আপনি আপনার আশেপাশের চাহুনির দিকে খেয়াল রাখলেই তা বুঝে যাবেন। এই চরম অস্বস্তিকর একটা পরিবেশ থেকে নিজেকে বাঁচাবেন কীভাবে? আপনি চাইলেই পাত্তা না দিতেই পারেন। কিন্তু কিছু ক্ষেত্রে চাহুনি মারাত্মক রকমের বিরক্তিকর হয়ে ওঠে। সেই অবস্থা থেকে বাঁচতে এই টিপসগুলি মেনে চলতে পারেন…

সেফটি পিন:

ব্রা-এর উপর পোশাক পরার পর স্ট্র্যাপের সঙ্গে পোশাক সেফটি পিন দিয়ে আটকে নিন। ছোটো সেফটি পিন ব্যবহার করাই ভাল। স্লিভলেস ড্রেস বা ব্লাউজ পরলে কাঁধের দিকের অংশটি পেপার পিন বা জেমস্ ক্লিপ দিয়ে ব্রায়ের স্ট্র্যাপ দুটিকে আটকে নিতে পারেন। পোশাকের স্লিভের পাশ দিয়ে ব্রা আর উঁকি দেবে না।

Visible Bra Strap

ব্রা ক্লিপ বা হোল্ডার:

আজকাল ব্রা ক্লিপ বা ব্রা স্ট্র্যাপ হোল্ডার পাওয়া যায়। ভাল ব্র্যান্ডের ব্রা-এর প্যাকেটেই সেগুলি থাকে। অনেকেই এর ব্যবহার জানেন না। ব্রা-এর প্যাকেটে এর ব্যবহার লেখা থাকে। সেই মতো ক্লিপটি দিয়ে পিঠের দিকে ব্রা-এর স্ট্র্যাপ দুটি আটকে নিন। ব্যাপারটা বেশ আরামদায়কও হবে।

কাপ ব্লাউজ:

ব্লাউজ বা ড্রেসের সঙ্গেই ব্রেস্ট কাপ ফিট করিয়ে নিন। এতে পোশাক পরতে যেমন সুবিধে হবে, তেমনই ব্রা পরার কারণে যে অস্বস্তি হয়, সেটার পরিমাণও কমে যাবে। ব্রা পরলে অনেকের যে দম আটকে যায় বলে মনে হয়, তা আর হবে না। ব্যাকলেস বা হল্টার নেক ড্রেস বা ব্লাউজ পরলে অবশ্যই তাতে যেন কাপ সেটিং করা থাকে। পোশাকের ভিতর সিলিকন ব্রা-ও পরতে পারেন।

কনভার্টার:

কনভার্টার ব্রা পরুন। এতে পিঠের দিকে ক্রস করে ব্রা-এর স্ট্র্যাপ থাকবে, যার ফলে স্ট্র্যাপ বেরিয়ে আসবে না।

ট্রান্সপারেন্ট স্ট্র্যাপ:

আজকাল প্রায় সব ব্র্যান্ডেড ব্রা-তেই দুটি করে স্ট্র্যাপ দেওয়া হয়। একটি সাধারণ স্ট্র্যাপ আর আরেকটি ট্রান্সপারেন্ট স্ট্র্যাপ। এই ট্রান্সপারেন্ট স্ট্র্যাপটি বেরিয়ে থাকলেও বোঝা যাবে না। শুধু ব্রা কাচার সময় ট্রান্সপারেন্ট স্ট্র্যাপটি আলাদা করে সরিয়ে নেবেন। নয়তো, জলের সংস্পর্শে সেই স্ট্র্যাপ নষ্ট হয়ে যেতে পারে।

আরও পড়ুন: Pooja Hegde: রেড কার্পেটে ক্লাসি ও বোল্ড লুকে আগুন ঝরালেন পূজা হেগড়ে! থাই-স্লিট গাউনটির দাম কত, জানেন?

আরও পড়ুন: Vidya Balan: পারফেক্ট লাল ব্রাইডাল শাড়ির লুকে বিদ্যা বালান, দেখে নিন একঝলকে…