Halloween Fashion 2021: জলপরীর বেশে নিজেকে সাজালেন জ্যাকলিন ফার্নান্ডেজ, ছবি দেখে মুগ্ধ নেটপাড়া…

জ্যাকলিনকে এই সাজে দেখে মুগ্ধ ইন্টারনেট দুনিয়া। ইতিমধ্যেই প্রচুর শেয়ার আর লাইক পেয়েছে অভিনেত্রীর এই ছবি। নেটিজেনদের মতে তাঁকে সত্যিই জলপরীর মতোই দেখতে লাগছিল।

Halloween Fashion 2021: জলপরীর বেশে নিজেকে সাজালেন জ্যাকলিন ফার্নান্ডেজ, ছবি দেখে মুগ্ধ নেটপাড়া...
Follow Us:
| Edited By: | Updated on: Nov 01, 2021 | 7:11 AM

হ্যালোউইন বছরের সেই সময় যখন লোকেরা ভুতুড়ে পোষাক পরে থাকে। অনেকেই মেতে ওঠেন এই অদ্ভুত সাজ সজ্জার উৎসবে। বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজের ক্ষেত্রেও তার কোনও ব্যতিক্রম হল না। একটি সিলভার বডিকনে মারমেইড সেজেছিলেন জ্যাকলিন। একটি টিয়ারা, সঙ্গে গাউন এই হ্যালোউইনে মারমেইডে পরিণত হলেন ডিভা। তাঁর ঝলমলে বডিকন গাউন পরা ফটোশুটের ছবিগুলো রীতিমতো ভাইরাল হয়ে গেছে।

তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে জ্যাকলিন কিছু ছবি এবং ভিডিয়ো শেয়ার করেছেন। যেগুলি ফ্যাশন উৎসাহীদের নজর কেড়ে নিয়েছে। তারা তাঁকে একটি গোল গলার বডিকন গাউন পড়তে দেখেছে যার বেস জুড়ে রঙিন সিকুইন চকচক করছে। এই অত্যন্ত চকচকে ড্রেসটিতে ফুল হাতা ছিল।

আরও আকর্ষণীয় ব্যাপার হল এই গাউনটি জ্যাকলিনের অত্যাশ্চর্য ফিগারকে নিখুঁতভাবে তুলে ধরেছিল। যে কারণে তাঁকে আরও অপরূপ সুন্দর লাগছিল। দৃষ্টি এতটাই সরু হয়েছে যে সত্যিই দেখতে মাছের লেজের মতোই লাগছিল।

আঙুলে আংটি, আম্রপালি জুয়েলসের এক জোড়া লম্বা ব্লিং কানের দুল এবং একটি রূপালী টিয়ারা দিয়ে জ্যাকলিন তাঁর সাজকে সম্পূর্ণ করেছিলেন। তিনি তাঁর কোঁকড়ানো লম্বা চুলগুলিকে মাঝখান থেকে ভাগ করে পিছনের দিকে খোলা রেখেছিলেন। গোলাপী লিপস্টিকের ড্যাব, গালে বেগুনি ব্লাশ, কালো আইলাইনার স্ট্রীক, নীল, রূপালী এবং বেগুনি আই শ্যাডো, নীল লেন্স সহ চকচকে মেকআপকে বেছে নিয়েছিলেন মৎস্যকন্যা।

কুয়েতের ফ্যাশন ডিজাইনার ইউসেফ আল জাসমি ডিজাইন করেছিলেন এই অদ্ভুত সুন্দর গাউনটি। এই ডিজাইনার বরাবরই বাবল-এসক বলগাউন, চকচকে হাইপার-সাজের পোশাক এবং ঝকঝকে বডিস্যুট তৈরির জন্য সুপরিচিত যা বিভিন্ন প্রভাবশালী মহিলাদের পরতে দেখা যায়। জ্যাকলিন ফার্নান্দেজকে সেলিব্রিটি স্টাইলিস্ট চান্দিনি ওয়াবি স্টাইল করেছিলেন।

জ্যাকলিনকে এই সাজে দেখে মুগ্ধ ইন্টারনেট দুনিয়া। ইতিমধ্যেই প্রচুর শেয়ার আর লাইক পেয়েছে অভিনেত্রীর এই ছবি। নেটিজেনদের মতে তাঁকে সত্যিই জলপরীর মতোই দেখতে লাগছিল। জ্যাকলিনের নিখুঁত কার্ভগুলো এই পোশাকে আরও নিখুঁত হয়ে উঠেছিল। তাঁকে দেখে মুগ্ধ হওয়া ছাড়া আর কোনও বিকল্প নেই। এর ওপরে তাঁর মেকআপ আসল লুককে খুব ভাল ভাবে ফুটিয়ে তুলতে অনেক বেশি সাহায্য করেছে। আগাগোড়া অত্যন্ত চকচকে একটা লুক বহন করেছিলেন জ্যাকলিন। যা তাঁর সমর্থকদের আর ফ্যাশন উৎসাহীদের বেশ রোমাঞ্চিত করে তুলেছিল।

আরও পড়ুন: Bipasha Basu: মলদ্বীপে ‘নিওন’ বোল্ড লুকে গ্ল্যামার ছড়াচ্ছেন বিপাশা! দেখুন সেই আগুন ঝরানো ছবি…

আরও পড়ুন: Mimi Chakraborty: সিল্কের শাড়ি-সোনার গয়না আর ছোট্ট টিপ, উত্‍সবেও বাঙালি লুক ধরে রাখলেন বাঙালি সাংসদ

আরও পড়ুন: Eternals: ছবির প্রিমিয়ারে অ্যাঞ্জেলিনার পুরনো পোশাকেই নজর কাড়লেন জাহারা জোলি-পিট!