Keerthy Suresh: অসাধারণ লাল বেনারসির সাজে উত্‍সবের মেজাজকে রঙিন করলেন এই দক্ষিণী অভিনেত্রী!

সম্প্রতি একটি ইন্সটাগ্রামে উজ্জ্বল লাল বেনারসি শাড়ি পরে কয়েকঝলক পোস্ট করেছেন । ক্যামেরার সামনে পোজ দিয়ে নবারাত্রি, দুর্গাপুজো উত্‍সবের মেজাজকে আরও একবার উজ্জীবিত করে তুলেছেন।

Keerthy Suresh: অসাধারণ লাল বেনারসির সাজে উত্‍সবের মেজাজকে রঙিন করলেন এই দক্ষিণী অভিনেত্রী!
দক্ষিণী অভিনেত্রী কীর্তি সুরেশ
Follow Us:
| Edited By: | Updated on: Oct 06, 2021 | 8:40 PM

শুরু হয়ে গিয়েছে উত্‍সবের মরসুম। এবার আপনার পছন্দের ও নতুন পোশাকে সেজে বের হওয়ার পালা। তবে এখনও অনেকেই রয়েছেন পুজোর সময় ঐকিহ্যবাহী পোশাক পরতেই বেশি পছন্দ করেন। যে কোনও সময়েই সেটি গ্ল্যামারাস লুক দেয়। সেটি হল বেনারসি শাড়ি। পুরনো কালেকশন হলেও তা সকলের নজর কাড়বেই কাড়বে। তেমন একটি উজ্জ্বল লাল বেনারসি শাড়িতে একটি ফটোশ্যুটে দেখা গিয়েছে দক্ষিণী অভিনেত্রী কীর্তি সুরেশকে।

সম্প্রতি একটি ইন্সটাগ্রামে উজ্জ্বল লাল বেনারসি শাড়ি পরে কয়েকঝলক পোস্ট করেছেন । ক্যামেরার সামনে পোজ দিয়ে নবারাত্রি, দুর্গাপুজো উত্‍সবের মেজাজকে আরও একবার উজ্জীবিত করে তুলেছেন। হ্যান্ডক্রাফট ক্লথিং লেবেল ভার্গবী কুনাম থেকে পছন্দ করেছেন ওই শাড়িটি। ফটোশ্যুটের জন্য কীর্তির লুক ও স্টাইল সেট করেছিলেন শ্রাব্য বর্মা। হেয়ার স্টাইল ও মেকআপ সামলেছেন তেজি সং ও উর্মি কৌর। বেনারসি শাড়ির সঙ্গে ভিনটেজ সোনা ও কুন্দনেপ গয়না পরেছিলেন তিনি।

View this post on Instagram

A post shared by Keerthy Suresh (@keerthysureshofficial)

ফটোশ্যুচের জন্য যে হাতে বোনা চিলি রেড জর্জেট বেনারসিটি পরেছিলেন, সেটিতে রয়েছে গোল্ড জারি, সোনালী পার ও শাড়িতে ছোট ছোট অল-অভার মোটিফে আরও গ্ল্যামারাস লুক দিচ্চিল।

শাড়ির সঙ্গে ম্যাচিং লাল হাফ হাতা ব্লাউজ বেছে নিয়েছিলেন ২৮ বছরের অভিনেত্রী। ইউ-কাটিং নেকলাইন ও ব্লাউজের শেষপ্রান্তে শাড়ির পারের সঙ্গে ম্যাচিং কাটিং করা ছিল। ঐতিহ্যবাহী পোশাকের সঙ্গে ম্যাচিং ট্র্যাডিশনার জুয়েলারিই সেট করেছিলেন কীর্তি। রয়্যাল গোল্ড ও কুন্দন চোকার নেকলেশ ও ম্যাচিং ঝুমকা বেছে নিয়েছিলেন। সঙ্গে হাতে লাল চুড়ি ও একটি সুন্দর আংটি পরেছিলেন।

এবার আসা যাক মেকআপে। সামনের লকসগুলি হালকা ও এলোমেলো বের করে, অর্ধেক-বাধা চুলের স্টাইলে চেহারা এনেছেন লালিত্যের ছোঁয়া। লাল টিপ, লাল রঙের লিপ শেডস, উজ্জ্বল ত্বক ও কনট্যুরে গ্ল্যামার ঝরে ঝরে পরছিল।

পুজোর সময় প্যান্ডেল হপিংয়ের সময় উত্‍সবে অংশে নেওয়ার সময় নজর কাড়তে এমন সাজ কিন্তু চাই-ই চাই। কীর্তি সুরেশে এই ক্লাসিক লুক কিন্তু আপনার বাকেট লিস্টে রাখতে পারেন।

আরও পড়ুন: Paris Fashion Week: প্যারিস ফ্যাশন উইকে পরীর বেশে ঐশ্বর্য! স্বপ্নের সুন্দরীকে দেখে মুগ্ধ বিশ্ব