বলি-নায়িকাদের সঙ্গে টক্কর! ফটোশ্যুটে সকলের নজর কাড়লেন সাংসদ মহুয়া মৈত্র

একটি জনপ্রিয় ফ্যাশন ম্যাগাজিনের কভারে তাঁর ফটোশ্যুটের ছবিকে কেন্দ্র করে শোরগোল পড়েছে রাজনৈতিক মঞ্চ থেকে ফ্যাশান দুনিয়ায়।

বলি-নায়িকাদের সঙ্গে টক্কর! ফটোশ্যুটে সকলের নজর কাড়লেন সাংসদ মহুয়া মৈত্র
সাংসদ মহুয়া মৈত্র, ফাইল ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jun 13, 2021 | 3:23 PM

লোকসভা হোক, কিংবা সোশ্যাল মিডিয়ায়, নির্ভীক ও প্রতিবাদী স্বভাবের সাংসদ হিসেবেই বেশি পরিচিত পশ্চিমবঙ্গের কৃষ্ণনগরের সাংসদ মহুয়া মৈত্র। তবে রাজনীতির বাইরেও ফ্যাশান দুনিয়াতেও সমান সাবলীল, তা সম্প্রতি প্রকাশ পেল একটি ফ্যাশান ম্যাগাজিনের সৌজন্যে। পার্লামেন্ট হাউসে বিপরীত দলের কাণ্ডারিদের চোখে চোখ রেখে বক্তব্য পেশ করা যাঁর ডান হাতের কাজ, তিনি এবার ফ্যাশান দুনিয়াতেও সমান পারদর্শী তৃণমূল কংগ্রেসের সাংসদ। একটি জনপ্রিয় ফ্যাশন ম্যাগাজিনের কভারে তাঁর ফটোশ্যুটের ছবিকে কেন্দ্র করে শোরগোল পড়েছে রাজনৈতিক মঞ্চ থেকে ফ্যাশান দুনিয়ায়।

View this post on Instagram

A post shared by Harper’s Bazaar, India (@bazaarindia)

প্রথমত, ম্যাগাজিনে কভারগার্ল হিসেবে বলিউডের অভিনেত্রীদের থেকে কোনও অংশে কম যান না এই রাজনীতিবিদ। কভারপেজের জন্য ডিজাইনার পায়েল খণ্ডওয়ালার ডিজাইন করা বাংলার হ্যান্ডলুম সিল্কের শাড়ি ও মেটালিক হাই-নেক, থ্রি-কোয়াটার ব্লাউজে গ্ল্যামারাস রূপে ক্যামেরায় ধরা দিয়েছেন ৪৬ বছরের এই বাঙালি সাংসদ। চুলের স্টাইলে কোনও রকম পরিবর্তন না করেই ফটোশ্যুটে অনন্যা ছিলেন তিনি। কপালে লাল টিপ, হালকা মেকআপ, কানে সোনার কানের টপস ও হাতে সোনার মকরমুখ বালা।

আরও পড়ুন: কমলার প্রেমে হাবুডুবু বলি থেকে হলি!

সাধারণত, লোকসভায় বক্তব্য পেশ করার সময় সাধারণ সাজে সাজলেও অন্যান্যদের তুলনায় অনেক বেশি ফ্যাশানেবল লাগে তাঁকে। তাঁত ও সুতির হ্যান্ডলুম শাড়িতেও সচরাচর দেখা যায় সাংসদকে। ভারতীয় রাজনীতিতে অন্যতম স্টাইলিস মহিলা হিসেবেও পরিচিত তিনি।