Malaika Arora: শ্যুটিংয়ে ফিরেই চমক মালাইকার! গোলাপী মিনি ড্রেস আর বোল্ড লুকে ঝড় তুললেন নেটপাড়ায়

Fashion ad Style: হাসপাতাল থেকে ফেরার পর তাঁকে প্রথম দেখা যায় আলিয়া-রণবীরের বিয়ের রিসেপশন পার্টিতে। একটি গোলাপি রঙের আউটফিটে তিনি সেদিন পার্টি উজ্জ্বল করেছিলেন।

Malaika Arora: শ্যুটিংয়ে ফিরেই চমক মালাইকার! গোলাপী মিনি ড্রেস আর বোল্ড লুকে ঝড় তুললেন নেটপাড়ায়
মালাইকার সংসারেও তখন পরকীয়ার আগুন। গ্যালাক্সিতে ঢোকা বন্ধ হয়ে যায় অর্জুন কাপুরের জন্য। বনি কাপুরকে ডেকে সলমন খান জানিয়েছিলেন ছেলেকে সামলে নিতে।
TV9 Bangla Digital

| Edited By: dipta das

Apr 20, 2022 | 7:07 PM

চলতি মাসের শুরুতেই একটি দুর্ঘটনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভরতি ছিলেন বলিউডের অন্যতম ফ্যাশনিস্তা ও অভিনেত্রী মালাইকা আরোরা  (Malaika Arora)। তবে দ্রুত কাজে ফিরেছেন তিনি। সেই ছবি শেয়ার করেছেন ইন্সটাতেই। সেখানে তিনি লিখেছেন সেটে ফিরে এসে ভাল লাগছে। শুধু তাই নয়, সেটে সুস্বাদু সব খাবারের ছবিও শেয়ার করেছেন। তাতে বোঝাই যাচ্ছে, শ্যুটিং সেটে ফিরে ফের খোসমেজাজে তিনি।

হাসপাতাল থেকে ফেরার পর তাঁকে প্রথম দেখা যায় আলিয়া-রণবীরের বিয়ের রিসেপশন পার্টিতে। একটি গোলাপি রঙের আউটফিটে তিনি সেদিন পার্টি উজ্জ্বল করেছিলেন। পার্টওয়্যারের জন্য যদি কোনও টিপস নিতে হয়, তাহলে মালাইকার মত সেলেবের স্টাইল গাইড ফলো করতে পারেন। তাতে আপনার আখেরে লাভই হবে।

এই এপ্রিলেই, ইন্সটাতে একটি ছবি পোস্ট করেছিলেন, যেখানে অর্জন কাপুরের সঙ্গে মালাইকা একটি পিংক রঙের মিনি ড্রেস পরেছিলেন। গ্ল্যামারাস পোজে সেই পিংক আউটফিটটিতে বেশ মানিয়েছিল তাঁকে। মিনি-সাইজের আউটফিটের সঙ্গে তাঁপ বোল্ড লুক স্টাইল ভক্তদের ঘুম কেড়ে নিয়েছিল।

সিল্ক সাটিন ফুচসিয়া পিংক ড্রেসটি বডিকোন হলেও একটি ড্রিমি এফেক্ট রয়েছে। ভি নেকলাইন, বেলুন হাফ স্লিভসের আউটফিটটি মালাইকার লুক আরও নজরকাড়া লেগেছে। সঙ্গে ছিল এলিগেন্ট জুয়েলারি ও একসেসারিজও। ঝলমলে সিলভার চোকার নেকলেস, স্টেটমেন্ট কানের দুল ও গোল্ড টপ হ্যান্ডেল মিনি ব্যাগ, ম্যাচিং পিঙ্ক স্ট্র্যাপি হাই-হিলস। আউটফিটের সঙ্গে ছিল বোল্ড মেকআপ লুক। বোল্ড স্মোকিং আইশ্যাডো, গ্লজি লিপ শেড, গ্লোয়িং স্কিনে গ্ল্যামারাস কুইন মালাইকার থেকে চোখ সরানোই দায়।

প্রসঙ্গত, ২ এপ্রিল, মুম্বই-পুনে হাইওয়েতে গাড়ি দুর্ঘটনায় আক্রান্ত হন মালাইকা। তড়িঘড়ি তাঁকে অ্যাপোলো হাসপাতালে ভরতি করানো হয়।

আরও পড়ুন: Ranbir-Alia’s Mehendi: ৩০০০ ঘণ্টা ধরে তৈরি হয়েছে আলিয়ার সোনায় মোড়া লেহেঙ্গা! ফাঁস করলেন খোদ ডিজাইনার

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla