Masaba Gupta: জন্মদিনের দিন নিজের ব্র্যান্ডের লেটেস্ট লেহেঙ্গায় তাক লাগিয়ে দিলেন মাসাবা গুপ্তা…

হাউস অফ মাসাবার তৈরি করা পোশাকগুলি আধুনিক ভারতীয় মহিলাদের জন্য অনন্য। নিখুঁত সিলুয়েটগুলির সঙ্গে স্টিরিওটাইপগুলিকে ভেঙে নতুন ধরনের ইউনিক পোশাকের জন্য এরা সুপরিচিত।

Masaba Gupta: জন্মদিনের দিন নিজের ব্র্যান্ডের লেটেস্ট লেহেঙ্গায় তাক লাগিয়ে দিলেন মাসাবা গুপ্তা...
Follow Us:
| Edited By: | Updated on: Nov 03, 2021 | 8:37 AM

ভারতীয় ফ্যাশন ডিজাইনার মাসাবা গুপ্তা বিশ্বব্যাপী ‘প্রিন্টের রানী’ হিসাবে সম্মানিত হয়ে থাকেন। মঙ্গলবার তাঁর ৩২ তম জন্মদিনে ডিভা একটা অসাধারণ সুন্দর লেহেঙ্গা বেছে নিয়েছিলেন। তাঁকে দেখতে একদম একটা বার্বি ডলের মতোই লাগছিল। মাসাবা হাউস অফ মাসাবা থেকে একটি রঙবেরঙের লেহেঙ্গা পরেছিলেন। জন্মদিনের দিন পরা তাঁর এই পোশাক ফ্যাশন উৎসাহীদের মধ্যে নতুন আলোচনার ক্ষেত্র খুলে দিয়েছে।

তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে মাসাবা একটি ভিডিয়ো শেয়ার করেছেন যা তাঁর ভক্ত এবং ফ্যাশন উত্সাহীদের এথনিক পোশাকের ঘরানায় একটা নতুন আবেগ এনে দিতে পেরেছে। ভিডিয়োটিতে ডিজাইনারকে একটি লেহেঙ্গা পরিয়ে দেখানো হয়েছে। যার সঙ্গে একটি ব্ল্যাক বেস টপও রয়েছে। এই টপে সোনালি রঙের সুতো দিয়ে নিখুঁত কিছু কাজও করা হয়েছে।

View this post on Instagram

A post shared by Masaba (@masabagupta)

এটিতে একটা পাতলা স্ট্র্যাপ রয়েছে যা পিছনে ক্রিস-ক্রস আকারে সজ্জিত। মাসাবা এই টপকে একটা উঁচু-কোমরের লেহেঙ্গার সঙ্গে যুক্ত করেছে। এই লেহেঙ্গায় প্যাস্টেল নীল, গোলাপী এবং কালো লম্বা প্যাটার্ন সহ সোনালী পাতার প্যাটার্নের এমব্রয়ডারি করা হয়েছে। লেহেঙ্গাটির প্রতিটি পাশে পকেট ছিল। তাঁর কোঁকড়ানো চুলগুলি পিছনের দিকে খোলা রেখেছিলেন তিনি। তাঁর সাইড-পার্টেড হেয়ারস্টাইলে মাসাবাকে আরও সুন্দর দেখাচ্ছিল। একটি কালো অর্গানজা দোপাট্টা দিয়ে তিনি তাঁর পোশাকের সাজ সম্পূর্ণ করেছিলেন।

তিনি কেবল একটি ছোট টিপ দিয়ে তাঁর চেহারাটি অ্যাক্সেস করেছিলেন। গোলাপী ঠোঁটের চকচকে একটি ড্যাব ব্যবহার করেছিলেন তিনি। মাসাবা একটি অদ্ভুত সাধারণ মেকআপ দিয়ে তাঁর গ্ল্যামকে প্রশস্ত করেছিলেন। এর মধ্যে ব্রোঞ্জ হাইলাইটার, মাস্কারা-ভরা চোখের দোররা, নিউড আই শ্যাডো এই সব কিছুই উপস্থিত ছিল।

একটি নতুন ফ্রক পরা ছোট মেয়ের মত ঘুরাঘুরি করেছিলেন মাসাবা। তিনি ক্যাপশনে লিখেছিলেন, “যেমন আমার মা আজ আমাকে বলেছেন – ‘আজকের দিনটা একটা পরিষ্কার স্লেট আর এতে তুমি যা খুশি লিখতে পারো…।'” তিনি যোগ করেছেন, “এখানে সূর্যের চারপাশে একটা ভ্রমণের জন্য আমি আর আমার ব্র্যান্ড, যা আমার শিশু, আমার হৃদয়ের একটি অংশ। এর নতুন সংগ্রহ দেখানোর জন্য এর চেয়ে ভাল দিন আর হতে পারে না।”

লেহেঙ্গাটি ইন্দো-ক্যারিবিয়ান ফ্যাশন ডিজাইনার মাসাবা গুপ্তার হাউস অফ মাসাবার লেটেস্ট কালেকশন। ডিজাইনার ওয়েবসাইটে বহু রঙের লেহেঙ্গা সেটটির দাম মূলত ৭৫,০০০ টাকা। হাউস অফ মাসাবার তৈরি করা পোশাকগুলি আধুনিক ভারতীয় মহিলাদের জন্য অনন্য। নিখুঁত সিলুয়েটগুলির সঙ্গে স্টিরিওটাইপগুলিকে ভেঙে নতুন ধরনের ইউনিক পোশাকের জন্য এরা সুপরিচিত।

আরও পড়ুন: Bipasha Basu: মলদ্বীপে ‘নিওন’ বোল্ড লুকে গ্ল্যামার ছড়াচ্ছেন বিপাশা! দেখুন সেই আগুন ঝরানো ছবি…

আরও পড়ুন: Mimi Chakraborty: সিল্কের শাড়ি-সোনার গয়না আর ছোট্ট টিপ, উত্‍সবেও বাঙালি লুক ধরে রাখলেন বাঙালি সাংসদ

আরও পড়ুন: Eternals: ছবির প্রিমিয়ারে অ্যাঞ্জেলিনার পুরনো পোশাকেই নজর কাড়লেন জাহারা জোলি-পিট!