Bollywood Fashion: একই কালো শাড়িতে ভিন্ন রূপ! প্রিয়াঙ্কা না পরিণীতি, কার লুক বেশি নজরকাড়া?

Bollywood Fashion: একই কালো শাড়িতে ভিন্ন রূপ! প্রিয়াঙ্কা না পরিণীতি, কার লুক বেশি নজরকাড়া?
পরিণীতি চোপড়া ও প্রিয়াঙ্কা চোপড়া

Priyanka Chopra and Parineeti Chopra: একই শাড়ির দুটি ভিন্ন লুক। সেলেবদের এমন লুক সত্যিই নজরকাড়া। সম্প্রতি দুই সেলেব দিদি-বোনের সম্পর্কের উজ্জ্বল প্রকাশ সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গিয়েছে। দুজনেই তাদের নিজস্ব স্টাইল ও লুকের জন্য জনপ্রিয়।

TV9 Bangla Digital

| Edited By: dipta das

May 11, 2022 | 9:46 AM

ভাই-বোনের সম্পর্ক একরকম। আবার দিদি-বোনের সম্পর্ক অন্য লেভেলের। ঝগড়া, খুনসুটির থেকেও বড় পাওনা হল দিদির ভাল ভাল জামাকাপড় পরার আবদার করে হাতিয়ে নেওয়া। পুরনো জামাকারপড় যেমন কপালে থাকে, তেমনি দিদিদের কাছে একটু আবদার করলেই মেলে ডিজাইনার আর অসাধারণ সব পোশাক। সাধারণ হলেও সেলেব্রিটিদের মধ্যেও এমনটা হয়ে থাকে। হিন্দি সিনেমা ইন্ডাস্ট্রিতেও রয়েছে এমন দিদি-বোন জুটি। প্রিয়াঙ্কা চোপড়া ও পরিণীতি চোপড়া। ফ্যাশন দুনিয়ায় দুজনেই প্রতিভাধর। সম্প্রতি একটি সুন্দর ও ডিজাইনার কালো শাড়ি পরে ফটোশ্যুট শেষ করেছেন পরি। ক্লাসিক লুকে পরিণীতিকে যেমন অসামান্য লেগেছে, তেমনি প্রিয়াঙ্কা চোপড়াকে লেগেছে স্টাইলিশ আইকন। কারণ এই একই শাড়ি প্রি-অস্কার পার্টিতে পরেছিলেন দেশি গার্ল।

একই শাড়ির দুটি ভিন্ন লুক। সেলেবদের এমন লুক সত্যিই নজরকাড়া। সম্প্রতি দুই সেলেব দিদি-বোনের সম্পর্কের উজ্জ্বল প্রকাশ সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গিয়েছে। দুজনেই তাদের নিজস্ব স্টাইল ও লুকের জন্য জনপ্রিয়। কালো শাড়িতে পরিণীতি যেমন নজর কেড়েছেন, তেমনি ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলসে প্রাক-অস্কার পার্টিতে প্রিয়াঙ্কার শাড়ির স্টাইলটাও মনে করিয়ে দেয়। ভিন্নভাবে স্টাইল এক অর্থে অনন্য।

সম্প্রতি একটি ফটোশ্যুটের কিছু ছবি ইন্সটাতে শেয়ার করেছেন পরিণীতি। যেখানে লেস দেওয়া কালো শাড়িটি পরে একটি টিভি শোয়ের জন্য পরেছিলেন। প্রসঙ্গত, চলতি বছরের ১০ সাউথ এশিয়ান অস্কার নমিনিসের পার্টিতে অংশগ্রহণ করে এই একই কালো শাড়িতে তাক লাগিয়ে দিয়েছিলেন প্রিয়াঙ্কা। এখানে বলে রাখা বাল, কালো শাড়ির স্টাইল ও লুকের জন্য ছিলেন আলাদা আলাদা স্টাইলিস্ট। পরিণীতিকে সাজিয়েছেন তানিয়া ঘাভরি ও প্রিয়াঙ্কার স্টাইলিস্ট ছিলেন অমি প্যাটেল।

এই কালো শাড়ির রহস্যটা কী? ড্রিমি ব্ল্যাক শেডের উপর সিক্যুইনড এমব্রয়ডারি, চিকনকারি শিল্প ও স্ক্যাল্পড বর্ডার রয়েছে । এছাড়া আঁচলে রয়েছে জরি ও ফ্লোরাল এমব্রয়ডারির সূক্ষ্ম হাতের কাজ। পরিণীতি ও প্রিয়াঙ্কা, দুজনেই ভারতীয় ড্রেপিং স্টাইলে শাড়ি পরেছিলেন। অন্যদিকে, এঅ কালো শাড়ির সঙ্গে পরিণীতি ম্যাচিং করা ক্রপ ব্লাউজ পরেছিলেন। ফুল হাতা ও রাফল নেকলাইনের ব্লাউজের উপর ফ্লোরাল এমব্রয়ডারি করা কাজ থাকায় গোটা লুকটাই ছিল নজরকাড়া। সঙ্গে সিলভার ঝুমকো, আংটি, ম্যাচিং হিল, মেকআপে স্মোকি আইশ্যাডো, খোলা চুল ও ন্যুড লিপ শেডে গ্ল্যামারস লুকে অপরূপার সাজে সেজেছিলেন পরি।

View this post on Instagram

A post shared by Priyanka (@priyankachopra)

অন্যদিকে প্রিয়াঙ্কা যদিও স্টাইলিশ লুককেই বেছে নিয়েছিলেন। স্ট্র্যাপলেস ব্রালেটের সঙ্গে কালো শাড়িটি পরেছিলেন তিনি। সঙ্গে ছিল পান্না ও হীরের কানের দুল, ব্রেসলেট ও স্টেটমেন্ট রিং।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA