Priyanka Chopra: জলপরীর বেশে এ কোন প্রিয়াঙ্কা! দেশি গার্লের গ্ল্যামারে ঝলসে গেল রেড কার্পেট

Red Sea International Film Festival: পোশাকের ব্যাপারে বরাবরই সাহসী প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। ফিল্ম ফেস্টিভ্যালেও সাহসী ও বোল্ড লুকে প্রিয়াঙ্কার বেশ ছিল চোখের পড়ার মতন।

Priyanka Chopra: জলপরীর বেশে এ কোন প্রিয়াঙ্কা! দেশি গার্লের গ্ল্যামারে ঝলসে গেল রেড কার্পেট
Follow Us:
| Edited By: | Updated on: Dec 03, 2022 | 6:38 PM

সৌদি আরবের জেড্ডায় রেড সি ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে তারার মেলা। বর্তমানে বিশ্বের তাবড় তাবড় অভিনেতা, বিশিষ্ট পরিচালক, তারকাদের ভিড় এখন এই ঝাঁ চকচকে অসামান্য চলচ্চিত্র উত্‍সবে। আন্তর্জাতিক স্তরে অভিনেতা-অভিনেতাদের মাঝেও জ্বলজ্বল করছিলেন শাহরুখ খান, সোনম কাপুর, করিনা কাপুর, সৈইফ আলি খান। অংশ নিয়েছিলেন গ্লোবাল আইকন প্রিয়াঙ্কা চোপড়াও। চলচ্চিত্রের প্রথম দিনে সিকুইনড অফ হোয়াইট গাউনে রেড কার্পেটে আগুন জ্বালালেন দেশি গার্ল। রয়্যাল লুকে প্রিয়াঙ্কার এই লুক জলপরীর থেকে এক অংশও কম যাননি। রেড কার্পেটে ভারতীয় তারকা হিসেবে মুখ উজ্জ্বল করলেন এই নায়িকা। পোশাকের ব্যাপারে বরাবরই সাহসী প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। ফিল্ম ফেস্টিভ্যালেও সাহসী ও বোল্ড লুকে প্রিয়াঙ্কার বেশ ছিল চোখের পড়ার মতন।

অসাধারণ লুক ও মারমেইডের মতন পোশাক বেছেনিয়েছিলেন প্রিয়াঙ্কা। ফিল্ম ফেস্টিভ্যালে বোল্ড ও সেক্সি স্টাইলের পিছনে ছিলেন সেলেব্রিটি স্টাইলিস্ট মাগেদ হেলাল। সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ছবি ভাইরাল হয়েছে। জানা গিয়েছে, শুক্রবার রাতে, সৌদি আরবের জেড্ডায় রেড সি ইন্টারন্যাশানাল ফিল্ম ফেস্টিভ্যালের রেড কার্পেটে হেঁটেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। বিশ্বের বিশিষ্ট অভিনেতা-অভিনেত্রীদের পাশাপাশি নজর কেড়েছিলেন বলিউড সুপারস্টার শাহরুখ খানও। তাঁর উপস্থিতিতে গোটা হল যেন উজ্জ্বল হয়ে উঠে। রেজ কার্পেটে প্রিয়াঙ্কার উপস্থিতিও ছিল অন্যদের থেকে একেবারে আলাদা স্টাইল। সোনালি ও অফ হোয়াইট রঙের গাউনের সঙ্গে বুলগারির গয়না বেছে নিয়েছিলেন প্রিয়াঙ্কা। উল্লেখ্য, বুলগারির গ্লোবাল অ্যাম্বেসেডর হলেন প্রিয়াঙ্কা চোপড়া। দেশি গার্লের লুক সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই তা ভাইরাল হয়ে পড়ে। ইন্সটাগ্রামে ফিল্ম ফেস্টিভ্যালে প্রিয়াঙ্কার সাহসী গাউনের লুককে অনেকে জলপরীর সঙ্গে তুলনা করেছেন।

View this post on Instagram

A post shared by Jerry x Mimi ? (@jerryxmimi)

বেইজ রঙের গাউনটি সোনালি রঙের ভারি কাজ, সঙ্গে ফিগার-হাগিং ফিট গাউনে সত্য়িই জলপরীর মতন লেগেছে। সিকুইনড স্টেটমেন্ট-মেকিং লম্বা হাতাটি বিশাল বড়। হাত ওঠালেই পরীর মতো দেখতে লেগেছে।কাট-আউট নেকলাইনের গাউনটিতে প্রিয়াঙ্কার সৌন্দর্য যেন ঠিকরে বেরিয়েছে। রেড কার্পেট ঝলসে দেওয়ার জন্য প্রিয়াঙ্কার এই বেশ-ই যথেষ্ট।

View this post on Instagram

A post shared by Maged Helal (@maged_helal)

গাউনের সঙ্গে প্রিয়াঙ্কা পড়েছিলেন হাই হিল, স্টেটমেন্ট ডায়মন্ড রিং, একটি পান্না ও হিরের চোকার নেকলেস। সঙ্গে অবশ্যই মানানসই হিরের কানের দুল পরেছিলেন তিনি। গ্ল্যাম লুকের জন্য সাইড-পার্ট করে কোঁকড়ানো চুল খুলে রেখেছিলেন। বেরি-টোনড লিপশেড, উইংগড আইলাইনার, মোটা ও সুন্দর করে মাস্কারা পরেছিলেন তিনি।

View this post on Instagram

A post shared by Maged Helal (@maged_helal)

প্রসঙ্গত, সিনেমাজগতে বেশ কয়েকটি কাজের সঙ্গে জড়িয়ে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। রুশো ব্রাদার্সের ওয়েব সিরিজ সিটাডেল ও আরও দুটি হলিউড মুভিতে দেখা যাবে তাঁকে।