Priyanka Chopra: বুলগারি ইভেন্টে ‘হটেস্ট’ দেশি গার্ল! গোলাপি বোল্ড গাউন আর হিরের নেকলেসে উজ্জ্বল এই গ্লোবাল আইকন

Bulgari Event in Dubai: রানির মত জীবনযাপনে আপাতত মজে আছেন এই গ্লোবাল আইকন। দুবাইয়ে পর পর অনুষ্ঠানে তাঁর উপস্থিতি যেন অন্য মাত্রা যোগ পেয়েছে।

Priyanka Chopra: বুলগারি ইভেন্টে 'হটেস্ট' দেশি গার্ল! গোলাপি বোল্ড গাউন আর হিরের নেকলেসে উজ্জ্বল এই গ্লোবাল আইকন
Follow Us:
| Edited By: | Updated on: Dec 06, 2022 | 12:44 PM

প্রত্যেক ইভেন্টেই ব্যাক-টু-ব্যাক আগুন ঝরাচ্ছেন দেশি গার্ল (Desi Girl)। সম্প্রতি দুবাইয়ে বুলগারি ইভেন্টের (Bulgari Event in Dubai) জন্য উপস্থিত ছিলেন গ্লোবাল ব্র্যান্ড অ্যাম্বেসেডর প্রিয়াঙ্কা চোপড়া জোনাস (Priyanka Chopra Jonas)। লাক্সারি এই পণ্যের হয়ে এদিন জমকালো অনুষ্ঠানকে আরও উজ্জ্বল করে তাক লাগালেন প্রিয়াঙ্কা। রানির মত জীবনযাপনে আপাতত মজে আছেন এই গ্লোবাল আইকন। দুবাইয়ে পর পর অনুষ্ঠানে তাঁর উপস্থিতি যেন অন্য মাত্রা যোগ পেয়েছে। পাশাপাশি নিজের মত করে সময় কাটাচ্ছেন এই বস লেডি। শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়াতেও তাঁর বোল্ড লুকের ছবি পোস্ট করে চলেছেন। সেক্সি মাস্টার্ড স্যুইমস্যুট থেকে হট পিঙ্ক গাউন পরে ডুবাই ডায়েরিতে এখন শুধু পিসি (PeeCee)।

ডুবাইয়ে চুটিয়ে উইকেন্ড কাটিয়েছেন এই ডিভা। নীল সমুদ্রের জলে বেস্টফ্রেন্ডের সঙ্গে সুন্দর সময় কাটিয়েছেন তিনি। ফটো অনলাইনে পর পর হট ছবি পোস্ট করে প্রমাণ করেছেন, নিজের জন্য বাঁচার অর্থ কী? বার্ড ভিউ অ্যাঙ্গেলে হলুদ রঙের স্যুইমস্যুট পরে যে ছবি তিনি পোস্ট করেছেন, তাতে ফ্যাশনপ্রেমীদের নজর এড়ানো বেশ কঠিন।

View this post on Instagram

A post shared by JCBabin (@jc.babin)

অন্যদিকে বুলগারি ইভেন্টের বেছে নিয়েছিলেন সুপার হট লুক। উজ্জ্বল পিঙ্ক রঙের গাউনটি দুটি স্তরের বিভক্ত। একটি বিশালাকার কোটের আকারে ও অন্যটি বডিকোন স্লিভলেশ গাউন। সঙ্গে বুলগারি লেটেস্ট কালেকশনের হিরের জুয়েলারি ছিল তাঁর গলায়। ছবি পোস্ট করার সময় ক্যাপশনে প্রিয়াঙ্কা লিখেছেন, বুলগারির ইডেনে ছিল অভূতপূর্ব একটি সন্ধ্যে! গ্ল্যামারাস ইভেন্টের জন্য প্রিয়াঙ্কা বেছে নিয়েছিলেন হল্টার স্ট্র্যাপের একটি অসাধারণ দেখতে গোলাপি গাউন। লো কাট ব্যাক , প্লাগিং নেকলাইন যুক্ত বডিকোন মারমেইড গাউনে যেন মোহময়ী লেগেছে তাঁকে। সঙ্গে ফ্লোরের মেঝে পর্যন্ত দীর্ঘ কোটে যেন মহারাণীর মতো লেগেছে।

View this post on Instagram

A post shared by Priyanka (@priyankachopra)

টাফেটা সিল্ক লং কোটটির সামনের দিকটি খোলা, লেয়ারড নেকে অসামান্যা লেগেছে পিসিকে। পোশাকের সঙ্গে মানানসই হাই হিলস, হিরের ও মূল্যবান রত্নের নেকলেস, কানের দুল ও রিং পরে সত্যিই মহারাণী লেগেছে। পোশাকের সঙ্গে ম্যাচিং করে মেকআপও করেছেন নজরকাড়া। ন্যুড লিপশেড, স্মোকি আই শ্যাডো, মাস্কারা, মোটা করে ভ্রু আঁকা আর হাইলাইটারে প্রিয়াঙ্কার লুক ছিল গ্ল্যামারাস।

View this post on Instagram

A post shared by Jerry x Mimi ? (@jerryxmimi)

প্রসঙ্গত, বুলগারির ইভেন্টে এই অসাধারণ বোল্ড লুকে মুদ্ধ হয়ে ফের প্রেমে পড়েছেন স্বামী নিক জোনাস। সোশ্যাল মিডিয়ায় প্রিয়াঙ্কার পোস্টে নিকের অকপট উত্তর, Hottie। অপর এক ফ্যানের বক্তব্য, এটা কি সত্যিই প্রিয়াঙ্কা! আরও এক ফ্যান পোস্টের নিচে লিখেছেন, বুলগারির বার্বি গার্ল!

View this post on Instagram

A post shared by Jerry x Mimi ? (@jerryxmimi)