Raima Sen: ফিরে দেখা Thursday, সাদা-কালো রাইমার এই ছবির সঙ্গে দিদিমার মিল খুঁজলেন নেটিজে়নরা

Raima Sen Classic Look: রাইমার সঙ্গে দিদিমা সুচিত্রা সেনের যে প্রচুর মুখের মিল রয়েছে একথা একাধিকবার বলেছেন তাঁর আত্মীয়রাই...

Raima Sen: ফিরে দেখা Thursday, সাদা-কালো রাইমার এই ছবির সঙ্গে দিদিমার মিল খুঁজলেন নেটিজে়নরা
অবিকল যেন সুচিত্রা...
Follow Us:
| Edited By: | Updated on: Jul 21, 2022 | 6:42 PM

দিদিমা সুচিত্রা সেনের সঙ্গে তাঁর মুখের আদলের মিল পেয়েছেন অনেকেই। তবে এ বিষয়ে নাতনি রাইমা সেন সরাসরি কখনও কিছুই বলেননি। বরং মনে করেন, তিনি আর বোন রিয়া তাঁর ‘আম্মারই একটা অংশ’। রাইমার খুশির আর এক নাম ‘আম্মা’। আম্মা সুচিত্রা সেনের মত সেজে এর আগে বেশ কয়েকবার ফটোশুট করেছেন রাইমা। আম্মার বেনারসি, মিনে করা বলা, তাঁর স্টাইল- সবটাই নিজের গায়ে জড়িয়ে নিতে চান তিনি। মহানায়িকার সঙ্গে কাটানো সব মুহূর্তই তাঁর কাছে অন্যতম। কেরিয়ারের অনেক গুরুত্বপূর্ণ পরামর্শ রাইমা পেয়েছেন তাঁর দিদিমার থেকেই। নাতনির অভিনীত নৌকাডুবি-র ভীষণ প্রশংসা করেছিলেন তিনি, একথা শোনা যায় রাইমার মুখেই। চোখের বালির শ্যুটিং শুরু হওয়ার আগে তিনি পুরো উপন্যাস পড়ে শুনিয়েছিলেন রাইমাকে।

আত্মীয় থেকে বন্ধু- সকলেই রাইমাকে একাধিকবার বলেছেন তাঁর মুখের আদলের সঙ্গে মিল রয়েছে সুচিত্রা সেনের। মহানায়িকা নিজেও একথা শুনেছেন। তবে তাঁর কাছে দুই নাতনিই খুব গর্বের। বৃহস্পতিবার দুপুরে রাইমা তাঁর ইন্সটাগ্রামে সাদা-কালো একটি ছবি পোস্ট করেন। সাইড ফেসে সেই ছবির একঝলক দেখে যে কোনও কেউ বলবেন ঠিক যেন সুচিত্রা সেনেরই প্রতিচ্ছবি। ছবিটি পোস্ট করে ক্যাপশনে তিনি লিখেছেন- ‘ফিরে দেখা বৃহস্পতিবার’। সাদা সিল্কের শাড়ি, দুলাইনের মুক্তোর মালা- এই তাঁর সাজ। সঙ্গে খোলা চুল, ঠোঁটে ম্যাট লিপস্টিক, চোখে হালকা কাজলেই করেছেন বাজিমাত।

এর আগেও মনোক্রমে একাধিক ছবি পোস্ট করেছেন রাইমা। তখনও অবধারিত ভাবে তাঁর সঙ্গে তুলনা টানা হয়েছে সুচিত্রা সেনের।  বিশেষত রাইমার চাহনির সঙ্গে মহানায়িকার মিল সবচাইতে বেশি। টলিউড ইন্ডাস্ট্রিতে ফ্যাশনিস্তা হিসেবে যে গুটিকয়েক নায়িকা আছেন তাঁদের মধ্যে প্রথম সারিতে রয়েছেন রাইমা। শাড়ি থেকে ওয়েস্টার্ন সবেতেই তিনি সমান স্বচ্ছন্দ্য। তাঁর পছন্দের প্রতিটি পোশাকেই রয়েছে আভিজাত্যের ছোঁয়া। কখনও কোনও উগ্র সাজ নয়, সাধারণ সাজেই বোল্ড রাইমা।

বয়স তাঁর ৪০ পেরিয়েছে। তবুও ছবি দেখে বোঝা দায়। বর্তমানে টলিউডের পাশাপাশি কাজ করছেন বলিউডেও। আপাতচত কেরিয়ারই তাঁর ধ্যানজ্ঞান। একমনে নিজের কাজ করে যেতে চান তিনি। একাধিকবার তাঁকে প্রেম, বিয়ে নিয়ে প্রশ্ন করা হয়েছে। সকলেই তাঁর কাছে জানতে চান কবে সংসারী হবেন তিনি? এবিষয়ে তাঁর উত্তর একটাই, ‘আম্মা জানে কেন আমি এখনও বিয়ে করছি না’। তবে বিয়ে যে তিনি একেবারেই করবেন না একথা কিন্তু বলেননি। বারবার তিনি বলে এসেছেন, যদি কোনও দিন কারোও প্রেমে অন্ধ হয়ে যান তাহলে নিশ্চয় বিয়ে করবেন। আপাতত নিজেতেই মগ্ন থাকতে চান তিনি।

একাধিক ছবিতে রাইমাকে দেখা গিয়েছে উন্মুক্ত বিভাজিকায়। গত বছরল ফ্যাশান ফটোগ্রাফার তথাগত ঘোষের সঙ্গে বেশ কয়েকটি শ্যুটও তিনি করেছেন। সঙ্গী পোষ্য প্রিয় দাসো। ছবি না দেখে থাকলে একবার ঢুঁ মারুন নায়িকার ইন্সটা প্রোফাইলে। ছবি দেখে মুগ্ধ হতে আপনিও বাধ্য। সুচিত্রা সেনের বায়োপিকে অভিনয় করবেন রাইমা গত বছরের শেষে এমনটাই শোনা গিয়েছিল। যদিও এরপর বিষয়টি নিয়ে তেমন কোনও খবর পাওয়া যায়নি।