Raima Sen: লাল-সাদা ঢাকাই শাড়িতে সেজে খোঁপায় জুঁইয়ের মালা জড়ালেন রাইমা

Fashion Tips: লাল সাদা ঢাকাই শাড়িতেই তাক লাগালেন রাইমা। কেমন ছিল তার সাজ?

Raima Sen: লাল-সাদা ঢাকাই শাড়িতে সেজে খোঁপায় জুঁইয়ের মালা জড়ালেন রাইমা
রাইমার স্পেশ্যাল লুক
Follow Us:
| Edited By: | Updated on: Nov 07, 2022 | 5:59 PM

তাঁর ছবি দেখে বয়স বোঝা বেশ কঠিন। ১০ বছর আগেও যা ছিলেন এখনও একই রকম আছেন। শরীরের কোথাও অতিরিক্ত মেদ নেই। এখনও একই রকম স্লিম। তাঁর চাহনির মধ্যেই রয়েছে একটা অভিজাত্য। তিনি রাইমা সেন। ৮-৮০ এখনও বোল্ড রাইমার হটনেসে। কখনও শাড়িতে কখনও সাহসী ওয়েস্টার্নে দেখা যায় তাঁকে। যে কোনও পোশাকেই তিনি একই রকম সাবলীল। ঢাকাই শাড়িতে যেমন সুন্দরী তিনি তেমনই বডিকিনিতেও রাই সুন্দরীকে দেখে চোখ ধাঁধিয়ে যায়। রাইমার যে কোনও পোশাকই নজরকাড়া। ইদানিং বাংলা ইন্ডাস্ট্রিতে তাঁকে কমই দেখা যাচ্ছে একটু। বরং বলিউডে বেড়েছে তাঁর আনাগোনা। কখনও বোন রিয়ার সঙ্গেও ফটোশ্যুট করতে দেখা যায় তাঁকে। মা মুনমুন এবং দুই বোনের মধ্যে রাইমার সঙ্গেই দিদিমার মিল সবচাইতে বেশি পাওয়া যায়।

সম্প্রতি লাল-সাদা ঢাকাই শাড়িতে একটি ছবি শেয়ার করেছেন রাইমা। সঙ্গে লাল রঙের ব্লাউজ। ব্লাউজের পিঠ বেশ ডিপ করে কাটা। রাইমা সেনের এই সাদা ঢাকাই জামদানি শাড়ির উপর ছিল লাল সুতোর বুনন। পাড়ে আর আঁচলের জামদানির কাজও ছিল দেখবার মত। ব্লাউজটি এই শাড়ির জন্যই বিশেষ ভাবে বানিয়েছেন অভিনেত্রী। ব্লাউজের হাতায় সুন্দর হাকোবার পাড়ও লাগানো রয়েছে। ট্র্যাডিশন্যাল এই শাড়ির সঙ্গে রাইমার সাজও খুব সাধারণ। চুলে মিডস পার্ট করে খোঁপা করেছেন। আর সেই খোঁপায় সুন্দর করে জড়িয়ে রেখেছেন জুইঁএর মালা। কানে সোনার দুল। হাতে সোনার বালা। গলায় কুন্দনের হার আর হাতে কুন্দনের আংটি। শাড়ির গোটা গায়ে সুন্দর ছোট ফুল রয়েছে। আর সেই ফুলের সঙ্গে মিল রয়েছে গয়নার। চোখে খুব সুন্দর করে কাজল লাগিয়েছেন তিনি। আর এই পুরো সাজ সম্পূর্ণ করতে কপালে ছোট একটি টিপও পরেছেন রাইমা।

বরাবরই একেবারে সাধারণ সাজে তাক লাগিয়ে দেন রাইমা। এইবারও তার কোনও অন্যথা হল না। সামনেই শীত। শীত মানে উৎসবের মরশুম। বাড়িতে কোনও পুজো থাকলে বা বিশেষ কোনও অনুষ্ঠানে এমন ভাবে সাজতে পারেন আপনিও। বিয়ের দিন সকাল বা আশীর্বাদীর অনুষ্ঠানেও এমন শাড়ির সাজে দেখতে বেশ ভাল লাগে। রাইমার এই সাজ দেখে চোখের পলক পড়ছে না নেটিজেনদের।