Durga Puja Fashion: দুর্গা পূজায় কীভাবে নিজেকে সাজাবেন তা জেনে নিন আপনার পছন্দের সেলিব্রিটিদের থেকেই…

দুর্গা পূজা বলতে গেলে শুরু হয়েই গেছে। এই অবস্থায় নিজেকে কীভাবে সাজিয়ে তুলবেন সেটা অনেক ভেবেও স্থির করতে পারছেন না তো? চিন্তা নেই। আপনার পছন্দের সেলিব্রিটিরাই আপনাকে এই ব্যাপারে সাহায্য করতে পারবেন...

Durga Puja Fashion: দুর্গা পূজায় কীভাবে নিজেকে সাজাবেন তা জেনে নিন আপনার পছন্দের সেলিব্রিটিদের থেকেই...
Follow Us:
| Edited By: | Updated on: Oct 10, 2021 | 6:54 AM

১১ অক্টোবর থেকে দুর্গাপূজা উদযাপনের জন্য মানুষ প্রস্তুত হওয়া শুরু করে দিয়েছে। কিছু জিনিস হয় যা ছাড়া এই উৎসব অসম্পূর্ণ। তাদের মধ্যে অন্যতম হল ভাল খাবার এবং নতুন পোশাক। পুজোর সময় আপনার স্বাদ মেটানোর জন্য আপনি বিভিন্ন রেসিপি চেখে দেখেন। কিন্তু যদি আপনি দুর্গাপূজা শুরুর আগে আপনার পোশাকে নতুন একটা মোড় আনার চেষ্টা করে থাকেন, তাহলে সেলিব্রিটিদের অল্প বিস্তর অনুকরণ করতেই হবে। এক নজরে তারকাদের এথনিক পোশাকের বিভিন্ন রূপ দেখে নিন…

সারা আলি খানের মতো যদি আপনার প্রিন্টেড শাড়ি পরতে ইচ্ছে হয়, তবে গ্লোবাল সিটিজেন ইভেন্টে তিনি যে বিশেষ শাড়ি পরেছিলেন তা আপনার পুজোর শ্রেষ্ঠ পোশাক হতে পারে। বহু রঙের প্রিন্টে শোভিত গোলাপি রঙের এই শাড়ি মারাত্মক আকর্ষণীয় হয়ে উঠেছে। সারার এই সাজ থেকে ইঙ্গিত নিন।  নিজেকে স্লিভলেস ব্লাউজ, স্টেটমেন্ট কানের দুল এবং ম্যাচিং চুড়ি দিয়ে সাজিয়ে তুলুন।

View this post on Instagram

A post shared by Sara Ali Khan (@saraalikhan95)

জাহ্নভি কাপুরের কাছ থেকেও আপনি প্যান্ডেল হপিং করার সময় কেমন ধরনের পোশাক পরবেন তা দেখে নিতে পারেন। তিনি একটি ফটোশুটের জন্য মনীশ মালহোত্রার ডিজাইন করা একটি ভারী লেহেঙ্গা পরেছিলেন। ডিভা একটি দারুণ উজ্জ্বল লেহেঙ্গা এবং সুন্দর ওড়নার সঙ্গে মিলিয়ে একটা মিরর-ওয়ার্কের স্লিভলেস ব্লাউজ বেছে নিয়েছেন।

মণীশ মালহোত্রার সিকুইনড শাড়িগুলি গত বছর থেকেই ফ্যাশন দুনিয়ায় নিজস্ব জায়গা করে নিয়েছে।  মালাইকা অরোরা এবং কৃতি স্যানন সম্প্রতি প্রমাণ করেছেন যে এটা এই বছরও স্টাইল স্টেটমেন্ট হতে চলেছে।

অনন্যা পান্ডে একটি বিজ্ঞাপনের জন্য বেছে নেওয়া এই চমত্কার শাড়ি পরেছিলেন। এই শাড়ি আপনার ২০২১-এর দুর্গা পূজার সময় সেরা পছন্দগুলোর একটা হতে পারে। এই শাড়ি আপনাকে ভিড় থেকে খুব সহজেই স্ট্যান্ড আউট করতে সাহায্য করবে। সুতোর কাজের ব্লাউজ এই শাড়িকে আরও সুন্দর করে ফুটিয়ে তুলতে পারবে।

View this post on Instagram

A post shared by Tanya Ghavri (@tanghavri)

অভিনেতা অনিল কাপুরের সঙ্গে একটি বিজ্ঞাপনের শুটিং করার সময় কারিনা কাপুর খান রিধি মেহরার ডিজাইন করা একটি সোনালি হলুদ আনারকলি বেছে নিয়েছিলেন। এই জর্জেট এমব্রয়ডারি করা আনারকলি সেটটির সামনের দিকে স্লিট এবং মিররের কাজ ছিল। এই পোশাক পরে দিনের বেলা উৎসবে অংশ নেওয়ার যেতে পারে।

আরও পড়ুন: Lakme Fashion Week: ফেলে দেওয়া উপকরণ দিয়ে তৈরি অসাধারণ পোশাকে র‍্যাম্প উজ্জ্বল করলেন এই প্রাক্তন মিস ইন্ডিয়া!

আরও পড়ুন: Shibani Dandekar Fashion: নবরাত্রির উদযাপনের জন্য শিবানির এই এথনিক সাজ সবাইকে অবাক করে দিয়েছে…