Shibani Dandekar Fashion: নবরাত্রির উদযাপনের জন্য শিবানির এই এথনিক সাজ সবাইকে অবাক করে দিয়েছে…

শিবানি বর্তমানে ফারহান আখতারের সঙ্গে ডেট করছেন। যতদূর জানা যাচ্ছে, খুব তাড়াতাড়িই তাঁরা বৈবাহিক সম্পর্কেও জড়াতে পারেন। আপাতত শিবানির কোনও আসন্ন কাজের কথা জানা যায় নি।

Shibani Dandekar Fashion: নবরাত্রির উদযাপনের জন্য শিবানির এই এথনিক সাজ সবাইকে অবাক করে দিয়েছে...
Follow Us:
| Edited By: | Updated on: Oct 09, 2021 | 7:00 AM

শিবানী ডান্ডেকার বলিউডের নিখুঁত ফ্যাশনিস্টদের মধ্যে অন্যতম। এথনিক পোশাকেই হোক বা হাল আমলের ট্রেন্ডিং ফ্যাশনের আরামদায়ক জোড়া শর্টসের সঙ্গে একটা সাদা টি শার্ট, অভিনেত্রী তাঁর প্রতিটি পোস্টেই তাঁর ইনস্টাগ্রামের ফলোয়ারদের অবাক করে দিয়েছেন।

উৎসবের মরসুম এসে গেছে আর বলিউডের বিশিষ্ট অভিনেতা এবং অভিনেত্রীরা নিজেদের বিভিন্ন রঙে সাজিয়ে তুলছেন। সেলিব্রিটিদের ইন্সটাগ্রাম প্রোফাইলে একটু ঘোরাঘুরি করলেই দেখা যায় কীভাবে তাঁরা নবরাত্রির জন্য নিজেদের তৈরি করছে। নয় দিনের এই উৎসব ৭ অক্টোবর থেকে শুরু হয়ে ১৫ অক্টোবর পর্যন্ত চলবে। শিবানী ডান্ডেকরও উৎসবের মেজাজে নিজেকে সাজিয়ে তুলেছেন। এই নবরাত্রি উদযাপনের জন্য তিনি উজ্জ্বল রঙকেই বেছে নিয়েছিলেন। গোলাপী, সোনালি আর সবুজ।

View this post on Instagram

A post shared by Shibani Dandekar (@shibanidandekar)

তাঁর ফটোশুটের ছবিগুলো ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে। ছবিগুলো সত্যিই আমাদের অবাক করে দেয়। শিবানি ফ্যাশন ডিজাইনার মাসাবা গুপ্তের ডিজাইন করা ছয় গজের শাড়িটি নিজের সাজের জন্য বেছে নিয়েছিলেন। মাসাবা গুপ্ত মহিলাদের পোশাকের অফবিট ডিজাইনের জন্য বিখ্যাত। তিনি এথনিক আর ট্রেন্ডিং ফ্যাশনকে মিশিয়ে নিজের একটা নতুন মোড় দেওয়ার জন্য সুপরিচিত।

একাধিক ছবিতে শিবানি তাঁর এই নবরাত্রির লুক শেয়ার করেছেন। তিনি সোনালি মোটিফে প্রিন্ট করা একটা উজ্জ্বল গোলাপী শাড়ি বেছে নিয়েছিলেন। এর সঙ্গে তিনি সবুজ আর সোনালি রঙের একটি ব্লাউজ পরে সামগ্রিক রঙকে আরও ফুটিয়ে তুলেছিলেন। একটি ছবিতে তাঁকে ক্যামেরার জন্য রাণীর মতো পোজ দিতে দেখা যায়। অন্য একটি ছবিতে তিনি তাঁর সম্পূর্ণ পোশাকের লুকটি শেয়ার করেছেন। শিবানী এই এথনিক শাড়ির সঙ্গে তাল মেলানোর জন্য চুলগুলিকে নিয়ে একটা মাঝারি মাপের বান করেছিলেন। ক্লাসিক সিলভার ঝুমকা এবং সিলভার চোকারের সঙ্গে নবরাত্রির জন্য শিবানীর এই সাজ সত্যিই চমকপ্রদ।

শিবানি তাঁর পোস্টের ক্যাপশন দিয়েছেন, ‘উৎসব’। পোস্ট করার কিছুক্ষণের মধ্যেই, অভিনেত্রীর ছবিগুলি তাঁর বন্ধুদের আর ইন্ডাস্ট্রির অন্যান্য মানুষের কমেন্টে ভরে গেছিল। ডিজাইনার নিজেই কমেন্ট করেছিলেন। মাসাবা গুপ্ত লিখেছিলেন, ‘দুর্দান্ত’। শিবানীর ছবিগুলি ইতিমধ্যেই আমাদের জন্য নবরাত্রির মেজাজ তৈরি করছে। আমাদের শিখিয়ে দিচ্ছে কীভাবে এত উজ্জ্বল রঙকে আমরা আমাদের সাজের অংশ করে তুলতে পারি। শিবানি বর্তমানে ফারহান আখতারের সঙ্গে ডেট করছেন। যতদূর জানা যাচ্ছে, খুব তাড়াতাড়িই তাঁরা বৈবাহিক সম্পর্কেও জড়াতে পারেন। আপাতত শিবানির কোনও আসন্ন কাজের কথা জানা যায় নি।

আরও পড়ুন: Aishwarya Rai Bachchan: প্যারিসের পর এবার দুবাই! সব্যসাচীর আউটফিটে ফের আগুন ঝরালেন ঐশ্বর্যা!

আরও পড়ুন: Keerthy Suresh: অসাধারণ লাল বেনারসির সাজে উত্‍সবের মেজাজকে রঙিন করলেন এই দক্ষিণী অভিনেত্রী!