ক্যাজুয়াল হোক ইন্দো-ফিউশন! রঙের খেলায় টুইস্ট আনবেন কীভাবে, দেওয়া রইল তারই টিপস

কিছু কিছু জায়গায় কোন পোশাক পরলে ভাল হয়, কেমন অ্য়াকসেসারিজ ব্যবহার করলে কুল দেখায়, তা নিয়ে অনেকের মধ্যেই সংশয় দেখা দেয়।

ক্যাজুয়াল হোক ইন্দো-ফিউশন! রঙের খেলায় টুইস্ট আনবেন কীভাবে, দেওয়া রইল তারই টিপস
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Aug 04, 2021 | 6:05 PM

সুন্দর ও আকর্ষণীয় পোশাকের কথা মাথায় এলে কোন কোন জিনিসগুলি আগে ভাবা জরুরি, তা নিয়েই আলোচনার বিষয়। কালো ট্রাউজার, সাদা শার্ট বা বেইজ ট্রেঞ্চ কোট যে কোনও পার্টি বা গেম নাইটের জন্য পারফেক্ট। তবে কিছু কিছু জায়গায় কোন পোশাক পরলে ভাল হয়, কেমন অ্য়াকসেসারিজ ব্যবহার করলে কুল দেখায়, তা নিয়ে অনেকের মধ্যেই সংশয় দেখা দেয়। দৈনন্দিন পোশাকে সঙ্গে কী কী যোগ করলে আপনি অন্যদের থেকে আলাদা হবেন, তার জন্য় এখানে কতকগুলি গুরুত্বপূর্ণ টিপস দেওয়া রইল…

১. উজ্জ্বল রঙের সঙ্গে যে কোনও অ্যাকসেসারিজ আপনাকে বেশ মানাবে। কালারফুল লুক পেতে নিউট্রাল আউটফিট, রঙিন টোটে ব্যাগ বা শোল্ডার ব্যাগ ব্যবহার করতে পারেন। প্রাথমিকভাবে হলুদ বা নীল রঙের সঙ্গে যে কোনও রঙের ব্যাগ নিতে পারেন। যদি একটু গভীরে গিয়ে বাবেন, তাহলে  অরেঞ্জ ও এমারেল্ড গ্রিন নিয়ে ট্রাই করতে পারেন। কেমন শেপের নেবেন! আধখানা চাঁদের মতো দেখতে পার্স এখন বেশ ট্রেন্ডিং। ক্যাজুয়াল, ওয়ার্কওয়্যার বা রিসর্ট অয়্যারের সঙ্গে স্টাইল বুস্টের জন্য এমন ব্যাগ বেশ মানানসই।

২. ফ্যাশনের নয়া লুক আনতে চোখে আনুন রঙিন গ্লাস! মানের রঙিন আইওয়্যার স্টাইলেই ফ্যাশনে একটু তরতাজা ভাব আনতে পারেন। শুধু গরমে সানগ্লাস নয়, হট ফ্যাশনের জন্যও জুয়েল-টোনড মেটালিক বা সফ্ট প্যাস্টেল কালারড ট্রান্সপারেন্ট ফ্রেমের ছোঁয়া যোগ করতে পারেন। প্রতিদিনের জন্য এমন ক্লাসিক গ্লাস ব্যবহার করলে মন্দ কিছু হবে না।

৩. নিউট্রাল কালারড পোশাক ফেখন ভার্সেটাইল সার্টোরিয়ালের জন্য বেস্ট পছন্দ। রঙিন ও নিউট্রাল আউটফিট ওয়ার্ড্রোবে না থাকলে কুছ পরোয়া নেহি! উজ্জ্বল কিছু পোশাকের মাথায় এলে সাদা, বিজ বা গ্রে টোনের কোনএ পোশাকের সঙ্গে প্যাস্টেল বা ডিপ-কালারজ পাইপিং, রিব্বড ফিনিশিং, টপ স্টিচিং বা কালারব্লকিং পরলে নজর কাড়বেন বেশি।

৪. আউটফিটের অন্য ও গুরুত্বপূর্ণ অংশকে এড়িয়ে গেলে একেবারেই চলবে না। হেয়ার অ্যাকসেসারিজ! পশাকের সঙ্গে কেমন হেয়ারস্টাইল মানাবে, তা ভেবে কূল পাচ্ছেন না। তাহলে স্টাইলিশ স্টেটমেন্টের জন্য ওবারসাইজড স্ক্রাচি ব্যবহার করতে পারেন। উজ্জ্বল ও প্যাস্টেল-উভয়েই পোশাকের সঙ্গে মানানসই। অলিভ গ্রিন বা সার্ফ ব্লু, কিংবা হলুদ বা ম্যাজেন্ডা রঙের দারুণ মানাবে। ফর্ম্যাল , ভারতীয় পোশাক, পশ্চিমী বা ইন্দো-ফিউশন আউটফিটের সঙ্গে হেয়ার স্ক্রাচি স্টাইলে টুইস্ট আনতে পারবেন।

আরও পড়ুন: ফটোশ্যুটে হট সোনাক্ষী! গ্রিন ব্লাউজ ও থাই-স্লিট স্কার্টে মোহময়ী দাবাং নায়িকাকে দেখুন…