Summer Saree Fashion: স্টাইলিং ও বোল্ডনেস! দুই-ই বজায় থাকুক গরমের এই সব শাড়িতে

Saree Fashion: আরাম ও স্টাইল দুই-ই গুরুত্ব পায় এই মরসুমে। মেয়েদের কাছে আবেগের অপর নাম শাড়ি। সেই ছেলেবেলায় মায়ের শাড়ির পাট ভেঙে পড়া থেকেই মেয়েদের মনের কোণে তৈরি হয় শাড়ির জন্য ভালবাসা।

Summer Saree Fashion: স্টাইলিং ও বোল্ডনেস! দুই-ই বজায় থাকুক গরমের এই সব শাড়িতে
স্টাইলিং ও বোল্ডনেস! দুই-ই বজায় থাকুক গরমের এই সব শাড়িতে
Follow Us:
| Edited By: | Updated on: May 06, 2023 | 4:11 PM

বিগত কয়েকদিনে বৃষ্টি হলেও কাটেনি গরম (Summer)। রোদের তাপ খানিক কমলেও গরমে সেই হাঁসফাঁস করতেই হচ্ছে। এই সময় দাঁড়িয়ে পোশাক বেছে নেওয়ার ক্ষেত্রে সবার আগে যেটা মাথায় রাখতে হয়, সেটা হল আরাম। আরাম ও স্টাইল দুই-ই গুরুত্ব পায় এই মরসুমে। মেয়েদের কাছে আবেগের অপর নাম শাড়ি (Saree)। সেই ছেলেবেলায় মায়ের শাড়ির পাট ভেঙে পড়া থেকেই মেয়েদের মনের কোণে তৈরি হয় শাড়ির জন্য ভালবাসা। এটি এমন একটু পোশাক যা সারাবছর পরা যায়। তবে খুব গরমে অনেকেই শাড়ি পরতে চান না। তবে জানেন কি এমন কিছু শাড়ি রয়েছে যা গরমেও দেবে আরাম। আসুন দেখে নেওয়া যাক গরমের ফ্যাশানে (Fashion) ইন কোন সব শাড়ি….

গরমের শাড়ি বেছে নেওয়ার ক্ষেত্রে মাথায় রাখতে হবে আরও একটি বিষয়। সেটা হল রঙ। এক্ষেত্রে আপনি বেছে নিতে পারেন প্যাস্টেল শেড। এই ধরনের শেড এখন ফ্যাশানে ভীষণভাবে ইন। এছাড়াও গরমে আরামও পাওয়া যায় এই ধরনের রঙের পোশাক পরলে। নীল, গোলাপি, মাস্টার্ড এসব রঙের শাড়ি পরতে পারেন। এছাড়াও পরতে পারেন হলুদ শাড়ি। গরমে হলুদ রঙ আপনাকে দিতে পারে আরাম। সেই সঙ্গে হলুদে গায়ের রঙও ভাল খোলে। এছাড়াও বেছে নিতে পারেন ফ্লোরাল প্রিন্টের শাড়ি। ফ্লোরাল প্রিন্টের মধ্যে একটা রিফ্রেশিং ব্যাপার রয়েছে। ফ্লোরাল এই গরমে পরার জন্যও ভীষণ উপযুক্ত। তাই আপনি চোখ বন্ধ করে এরকম ফ্লোরাল প্রিন্ট শাড়ি বেছে নিতে পারেন। স্লিভলেস ব্লাউজের সঙ্গে যেকোনও ধরনের ফ্লোরাল প্রিন্টের শাড়ি বেশ ভাল মানায়। ট্রাই করে দেখতে পারেন।

গরমের বন্ধু বলা চলে সুতিকে। গরমের হাত থেকে বাঁচার অন্যতম হাতিয়ার হল সুতির শাড়ি। আরাম ও স্টাইল সবই মেলে এই শাড়িতে। আজকাল ফাইন সুতির অনেক শাড়ি বাজারে পাওয়া যায়। একটা হালকা সুতির শাড়ির সঙ্গে ছিমছাপ মেকআপেও আপনাকে লাগবে অনন্য সুন্দরী। এছাড়াও আজকাল আর্দি টোনের শাড়িও বেশ ট্রেন্ডিং। সুতি কিংবা অন্যান্য় ফ্য়াব্রিকে পাওয়া যায় এই শাড়ি। পছন্দ মতো বেছে নিন এই শাড়ি। তবে খেয়াল রাখবেন এই ধরনের শাড়ির সঙ্গে চড়া মেকআপ নয়। কানে সুন্দর একটা দুল আর হালকা মেকআপেই দুর্দান্ত লাগবে আপনাকে।