Winter Wedding: শীতের বিয়েবাড়িতে এসব শাড়িই এবার trending, নিমন্ত্রণে যাওয়ার আগে চোখ বুলিয়ে নিন

Winter Wedding Collection: ফ্লোরাল প্রিন্ট অনেক দিন ধরেই ফ্যাশনে ইন। বিয়ের দিন সন্ধ্যায় নিমন্ত্রণ বাড়ি যাওয়ার আগে ফ্লোরাল শাড়িও বেছে নিতে পারেন। আলিয়া ভাটকে দেখাদেখি এখন শিফন শাড়িও অনেকের বেশ মনে ধরেছে। প্রচুর রঙে শিফন পাওয়া যায় আর এই শাড়ি দিয়ে খুব সুন্দর স্টাইলিংও করা যায়।

Winter Wedding: শীতের বিয়েবাড়িতে এসব শাড়িই এবার trending, নিমন্ত্রণে যাওয়ার আগে চোখ বুলিয়ে নিন
বিয়েবাড়ির সাজ
Follow Us:
| Edited By: | Updated on: Dec 16, 2023 | 10:44 AM

প্রতি বার শীত পড়লেই শুরু হয়ে যায় বিয়ের মরশুম। অঘ্রাণ বাঙালির বিয়ের মাস, এই মাসেই সব থেকে বেশি বিয়ের অনুষ্ঠান হয়। মনোরম আবহাওয়ার কারণেই এই সময় মানুষ বিয়ের জন্য দিনক্ষণ বেছে নেন। এছাড়াও অঘ্রাণ মাস বিয়ের জন্য খুবই শুভ। বন্ধুর বিয়ে, আত্মীয়ের বিয়ে ছাড়াও এই সময় প্রচুর নিমন্ত্রণও থাকে। আজ অঘ্রাণের বিয়ের শেষদিন। আবার জানুয়ারি মাস থেকে শুরু হবে বিয়েবাড়ি। আর তাই প্রতি বছর শীতে সকলেই শীতের ফ্যাশন নিয়ে বেশ আলোচনা করেন। এত বিয়েবাড়ি, এত ইভেন্ট সঙ্গে মানানসই পোশাক তো লাগবেই। বন্ধুদের বিয়ে হলে আইবুড়োভাত, গায়েহলুদ থেকে নিমন্ত্রণ থাকে, তারপর বিয়ে-রিসেপশন। এতগুলো শাড়ি তো লাগবেই। প্রতি বার বিয়ের আগে একটা ফ্যাশন ট্রেন্ডও সেট হয়

ক্লাসিক সিল্কের শাড়ি তো আছেই। সেই সঙ্গে ডিজাইনার শাড়ি, ভেলভেটের শাড়ি এসবও রয়েছে। তবে এবার শীতের বিয়েবাড়িতে পছন্দের একেবারে উপরের তালিকায় রয়েছে ফ্লোরাল অরগ্যাঞ্জা। ফ্লোরাল প্রিন্ট অনেক দিন ধরেই ফ্যাশনে ইন। বিয়ের দিন সন্ধ্যায় নিমন্ত্রণ বাড়ি যাওয়ার আগে ফ্লোরাল শাড়িও বেছে নিতে পারেন। আলিয়া ভাটকে দেখাদেখি এখন শিফন শাড়িও অনেকের বেশ মনে ধরেছে। প্রচুর রঙে শিফন পাওয়া যায় আর এই শাড়ি দিয়ে খুব সুন্দর স্টাইলিংও করা যায়। এছাড়াও সিল্কের শাড়ি তো আছেই। যে কোনও সময় সিল্কের শাড়ি হিট। যে কোনও ট্র্যাডিশন্যাল সিল্ক শাড়ির সঙ্গে গোল্ডেন জুয়েলারি দিয়ে পরতে পারেন। শীতের দিনে পশমিনা সিল্ক, চান্দেরি, কাঞ্জিভরম, বালুচরি এসব দেখতে খুব ভাল লাগে। তাই এমন সব অনুষ্ঠানে পরার জন্য ট্র্যাডিশন্যাল সিল্ক পরতে পারেন।

ইদানিং অনেক রকম বেনারসি পাওয়া যায়। জর্জেট বেনারসি, শিফন বেনারসি- এখন অনেক রকম বেনারসি পাওয়া যায়। বিয়ের অনুষ্ঠানে বিশেষত শীতের রাতে যদি বেনারসি পরে স্টাইলিং করেন তাহলেও দেখতে দারুণ লাগে। এখন বিয়েবাড়ি মানেই রিইউনিয়ন। সবার সঙ্গে দেখা হওয়ার এটাই সুযোগ। তাই বিয়েবাড়ি যাওয়ার আগে সুন্দর শাড়ি বেছে নিন, হালকা সাজুন। তাতেই কিন্তু সবচেয়ে বেশি সুন্দর লাগবে।