Fashion Trend: কমফোর্টের এবং স্টাইল দুটোই চাই? যেমন খুশি ফ্লেয়ার্ড জিন্স পরে নজর কাড়ুন সকলের

একটা ঢিলা টি-শার্ট, এথনিক টপ বা কুর্তির সঙ্গে ফ্লেয়ার্ড জিন্স, আপনার স্টাইল স্টেটমেন্ট বদলে দিতে পারে।

Fashion Trend: কমফোর্টের এবং স্টাইল দুটোই চাই? যেমন খুশি ফ্লেয়ার্ড জিন্স পরে নজর কাড়ুন সকলের
Follow Us:
| Edited By: | Updated on: Jun 29, 2021 | 6:51 AM

লকডাউনের পর মানুষ বড়ই আরামপ্রিয় হয়ে উঠেছে। তাই এখন স্টাইল স্টেটমেন্টে অ্যাড হয়েছে কমফোর্ট। তাই ফ্লেয়ার্ড জিন্স এখন আমজনতা থেকে সেলেব্রিটি সবার আলমারিতেই পাবেন। যেকোনও একটা ঢিলা টি-শার্ট, এথনিক টপ বা কুর্তির সঙ্গে ফ্লেয়ার্ড জিন্স, আপনার স্টাইল স্টেটমেন্ট বদলে দিতে পারে।

ফ্লেয়ার্ড জিন্স কী? সাধারণত ঢিলা জিন্সকেই আমরা ফ্লেয়ার্ড জিন্স বলে থাকি। হ্যাঁ, ঢিলা জিন্সে ফ্যাশন সম্ভব কিনা ভাবছেন? তাহলে জেনে বেশ কটি ফ্লেয়ার্ড জিন্সের ফ্যাশনেবল ধরণ।

১) ওয়াইড লেগ জিন্স মূলত ৭০দশকের বেল-বটম জিন্সকেই বর্তমানে ওয়াইড লেগ জিন্স বলা হয়ে থাকে। সোজা টাইট ফিট জিন্স, হাঁটু থেকে নীচে ক্রমশ ঢিলা হয়ে যায়। এই জিন্সের সঙ্গে ক্রপ টপের মিশেলে ভীষণই সুন্দর দেখায় জেনওয়াইকে।

আরও পড়ুন: Fashion Trend: কাফতানেই বিয়েবাড়ির ফ্যাশন, পথ দেখালেন মাসাবা

২) ব্যুট কাট জিন্স এই জিন্সের ধরণ কিছুটা আগের মতোই। তবে গোড়ালি থেকে কুচি কুচি ঘের থাকে। মূলত হাই হিলের সঙ্গে এই জিন্স যেকোনও কফি ডেট বা বন্ধুদের সঙ্গে হ্যাঙ্গআউটের জন্য মোক্ষম স্টাইল।

৩) মম জিন্স এই জিন্স সাধারণত শক্ত কাপড়ের হয়ে থাকে। পুরো জিন্সটাই ঢিলা এবং কমফোর্টেবল। তার সঙ্গে চাপা টি-শার্ট যেমন মানানসই, ঠিক তেমনভাবে লম্বা কুর্তিতেও বেশ মানাবে আপনাকে।