Lather Jacket: শীতকালে লেদার জ্যাকেট আমাদের অনেকেরই প্রাথমিক পছন্দ, কিন্তু এর সঙ্গে মানানসই কী কী পোশাক পরা যেতে পারে…

লেদার জ্যাকেট আপনি কিন্তু ফর্মাল আউটফিটের সঙ্গেও পরতে পারেন। হয়তো আপনি অফিস যাচ্ছেন, আপনি ফর্মাল ট্রাউজার পরেছেন। তার সঙ্গে অনায়াসেই আপনি লেদার জ্যাকেট পরতে পারেন।

Lather Jacket: শীতকালে লেদার জ্যাকেট আমাদের অনেকেরই প্রাথমিক পছন্দ, কিন্তু এর সঙ্গে মানানসই কী কী পোশাক পরা যেতে পারে...
Follow Us:
| Edited By: | Updated on: Dec 04, 2021 | 8:02 AM

শহর জুড়ে হালকা শীত ভাল মতো পড়ে গিয়েছে। রাতের দিকে ঠান্ডা লাগছে বেশ। বছরের প্রথম দিকে গরমের জন্য় একটু একটু করে আমরা প্রস্তুত হচ্ছিলাম। এরপর পুজোয় সুন্দর করে সাজার জন্য় বিভিন্ন ফ্যাশন টিপস প্রয়োজন ছিল আমাদের। এরপর ধীরে ধীরে শীতের সেই সুন্দর দিনগুলোর দিকে এগোচ্ছি যখন ফ্যাশনের পাশাপাশি আবহাওয়াও হবে উপভোগ করার মতো। এই সময় আমাদের প্রাত্যহিক ফ্যাশনের অন্যতম একটা অংশ হল লেদার জ্যাকেট। এতে শীতও যেমন বিশেষ লাগবে না তেমনই প্রচণ্ড শীতেও আপনার স্টাইল হবে নজরকাড়া।

লেদার জ্যাকেটের প্রধান দিক হল এই জ্যাকেট পরলে আপনাকে অনেকটা সম্ভ্রান্ত দেখতে লাগে। আভিজাত্যের পাশাপাশি সুন্দর স্টাইলের জন্য অনেকেই বেছে নেন লেদার জ্যাকেটকে। কিন্তু, কিছু কিছু ক্ষেত্র আছে যেখানে দেখা যায়, লেদার জ্যাকেটের সঙ্গে মানানসই পোশাক না পরার জন্য সেই ভারিক্কি ব্যাপারটা প্রকাশ পাচ্ছে না। আজ আপনাদের লেদার জ্যাকেটের সঙ্গে ঠিক কোন ধরনের পোশাক পরা যায় সেই সম্বন্ধে বিস্তারিত বলা হল:

Lather Jacket Styling

ড্রেসের সঙ্গে পরুন লেদার জ্যাকেট:

আপনি যে কোনও ঝুলের ড্রেস পরুন। তার সঙ্গে আপনি লেদার জ্যাকেট পরতেই পারবেন। তা কখনও আউট অফ ফ্যাশন হয়ে যাবে না। আর আপনাকেও বেশ অ্যাট্রাক্টিভ দেখাবে। আর আপনি যদি বডি হাগিং ড্রেসও পরেন, তার সঙ্গেও লেদার জ্যাকেট বেশ মানানসই।

ক্যাজুয়াল আউটফিটের সঙ্গে লেদার জ্যাকেট:

আপনি যদি ক্যাজ়ুয়াল আউটফিটে ভরসা রাখেন, তার সঙ্গেও আপনি পরতেই পারেন এই লেদার জ্যাকেট। ক্যাজুয়াল শার্ট ও ট্রাউজারের সঙ্গে বেশ লাগবে।

লেদার জ্যাকেট আপনি কিন্তু ফর্মাল আউটফিটের সঙ্গেও পরতে পারেন। হয়তো আপনি অফিস যাচ্ছেন, আপনি ফর্মাল ট্রাউজার পরেছেন। তার সঙ্গে অনায়াসেই আপনি লেদার জ্যাকেট পরতে পারেন।

প্যাস্টেল জ্যাকেটে রঙিন পোশাক চাপিয়ে নিন:

আপনার লেদার জ্যাকেট যে শুধুই কালো বা বাদামী হতে হবে, তা কিন্তু নয়। লাল, হলুদ ও অন্যান্য রঙেরও হতে পারে জ্যাকেট। আপনি তা পরতে পারেন ও নিজের একটি আলাদা স্টাইল কিন্তু তৈরি করতেই পারেন।

জিন্সের সঙ্গে পরুন লেদার জ্যাকেট:

আপনি একটি বয়ফ্রেন্ড ফিট জিন্স পরলেন, তার সঙ্গে ক্যাজুয়াল টি-শার্ট। এবং এর উপরেই যদি একটি কালো রঙের লেদার জ্যাকেট চাপিয়ে নেন। সঙ্গে সঙ্গে আপনার লুক কিন্তু একদম পাল্টে যাবে। আপনাকে বেশ অ্যাট্রাক্টিভ দেখাবে তখন।

আরও পড়ুন: International Men’s Day 2021: ‘লাল-গোলাপি রঙেও ভীষণ মানায় ছেলেদের’! পুরুষ দিবসে ছেলেদের জন্য বিশেষ ফ্যাশন টিপস ডিজাইনারের

আরও পড়ুন: Wedding Dresses 2021: ফ্যাশনেবল পোশাকেও চমক প্লাস-সাইজ কনের! নজর কাড়তে কেমন পোশাক বাছবেন, জানুন

আরও পড়ুন: Happy Pool Day: Anushka Sharma: ঝলমলে বিকেলে পুলের জলে গা ভাসিয়ে দিলেন অনুষ্কা, আলোচনার কেন্দ্রে তাঁর সুইম স্যুট…