Viral Video: ২.৫ মিটার দীর্ঘ পরোটার সঙ্গে সুজি-বেসনের হালওয়া চেখেছেন কখনও? ভাইরাল ভিডিয়োয় আপ্লুত নেটিজ়েনরা

Halwa Parotha: ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে, নাগপুরের এক বিক্রেতা হালওয়ার সঙ্গে বিশাল মাপের পরোটা পরিবেশন করছেন। যা দেখেই আপনার অর্ধেক খিদে মিটে যেতে পারে।

Viral Video: ২.৫ মিটার দীর্ঘ পরোটার সঙ্গে সুজি-বেসনের হালওয়া চেখেছেন কখনও? ভাইরাল ভিডিয়োয় আপ্লুত নেটিজ়েনরা
Follow Us:
| Edited By: | Updated on: Mar 06, 2022 | 2:15 AM

রোজ পাতে পরোটা না পড়লে মন ও পেট কোনওটাই তৃপ্ত হয় না। তবে সোশ্যাল মিডিয়ায় এমন একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, তা পরোটাপ্রেমীদের জন্য বেশ সুখবর বলা যেতে পারে।ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে, নাগপুরের এক বিক্রেতা হালওয়ার সঙ্গে বিশাল মাপের পরোটা পরিবেশন করছেন। যা দেখেই আপনার অর্ধেক খিদে মিটে যেতে পারে। এমন সাইজের পরোটা স্ট্রিট ফুড হিসেবে এই দেশে তো বিরল।

নাগপুরের হালওয়া পারাথার ভাইরাল ভিডিয়োটি এখনও পর্যন্ত৩৫ মিলিয়ন ভিউ পেয়েছে। ইন্সটাগ্রামে @foodie_incarnate পেজে এই ভিডিয়োটি প্রথম শেয়ার করা হয়েছে। ফুড ব্লগার আমান সি্রোহি এই পেজটি নিয়ন্ত্রণ করেন। আপাতত ১২.৩ হাজার লাইক পেয়েছে।

View this post on Instagram

A post shared by Amar Sirohi (@foodie_incarnate)

ভিডিয়ো অনুসারে, হালওয়া ও পরোটা এই মিশ্র ডিশটি প্রায়শই দরগার কাছে পাওয়া যায়। তবে নাগপুরে এই ধরনের সুস্বাদু খাবার সহজেই পাওয়া যায়। ভিডিয়োতে দেখা গিয়েছে, একজন ব্যক্তি ৭০০ গ্রাম ময়দা মাখছেন। যার প্রথমে ১০০ গ্রাম দালডা দিয়ে গ্রিজ করার পর হাত দিয়ে প্রায় ২.৫ ফুট লম্বা পরোটা তৈরি করেন। তার মধ্যে ছোট ছোট গর্ত করে দেন, যাতে সেটি ফুলে না ওঠে। তেলে ভাজার মত পরোটাটি ভাজেন। পরোটার উভয় দিকেই গভীরভাবে ভাজতে দেখা যায় তাঁকে। পরিবেশনের সময় সুজির হালকা মিষ্টি ও বাদাম দিয় তৈরি বেসনের হালুয়ার সঙ্গে ওই বিশাল সাইজের পরোটা পরিবেশন করা হয়।

আরও পড়ুন: Special Recipe: ডাব চিংড়ির বদলে এবার চেখে দেখুন ডাবের জলের পায়েস! কীভাবে বানাবেন, জানুন