Twisted Recipe: ম্যাগি মিল্কশেকের পর এবার ম্যাঙ্গো আইসক্রিমের চাটে চিজের লেয়ার!

একটি মিষ্টি খাবারে পনির যোগ করা হয়েছে দেখে স্বাভাবিকভাবেই ইন্টারনেটে শোরগোল পড়ে যায়। বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে বিভিন্ন রকমের প্রতিক্রিয়া তৈরি হয়েছে।

Twisted Recipe: ম্যাগি মিল্কশেকের পর এবার ম্যাঙ্গো আইসক্রিমের চাটে চিজের লেয়ার!
Follow Us:
| Edited By: | Updated on: Sep 20, 2021 | 1:52 PM

সারা পৃথিবী জুড়ে এখন উদ্ভট খাবারের যেন চল শুরু হয়েছে। কিছুদিন আগেই ম্যাগি মিল্কশেকের একটি ছবি ভাইরাল হওয়ায় বেশ কিছু মানুষ বেশ অস্বস্তিতে পড়ে গেছিলেন। এবার আরও একটা অদ্ভুত রেসিপি সামনে এল। আমের আইসক্রিম দিয়ে তৈরি চাট। আমের আইসক্রিম এমনিতে অনেকেরই খুব পছন্দের। কিন্তু সেটার সঙ্গে যদি চাট মশলা যোগ করা হয়, কেমন লাগবে?

গুজরাটের বিখ্যাত রেসিপি হল ডাবেলি। আর সেটাকেই দেওয়া হয়েছে এই নতুন রঙ। বড়া পাওয়ের একটি মিষ্টি এবং মশলাযুক্ত সংস্করণ হিসেবে আত্মপ্রকাশ করেছে এই রেসিপি। একজন রাস্তার ধারের খাবার বিক্রেতা আমের আইসক্রিম ব্যবহার করে তাঁর চাট মশলাতে ঠান্ডা ছোঁয়া এনেছিলেন। কিন্তু এসবের মাঝে সবথেকে অবাক করা বিষয় ছিল এই পুরো মিশ্রণের ওপর দেওয়া পনির! ভেবে দেখুন একবার…চাট মশলা, তাঁর সঙ্গে আমের আইসক্রিম, তার ওপর চিজ!

দেখে নিন এই রেসিপি:

ভাইরাল হওয়া তিন মিনিটের ভিডিয়োতে নির্মাতাকে প্রথমে নারকেলের জলে রুটির টুকরো ভিজিয়ে নিতে দেখা যায়। এর মধ্যে হলুদও রয়েছে। এরপর তাঁকে আমের চাটনি সহ মিষ্টি-টক শরবত এবং সস দিয়ে টপিং করতে দেখা যায়। তার পরে কাটা শুকনো ফল দিয়ে লেয়ার করলেন তিনি। তার উপর সুন্দরভাবে কিছু আইসক্রিম ভেঙে সাজিয়ে রেখেছিলেন। 

অনেকেই ভেবেছিলেন যে রেসিপিটি এখানেই শেষ। এতটা পর্যন্ত দেখে অনেকে পছন্দও করেছিলেন ঝাল-মিষ্টি-ঠান্ডার এই মিশেল। কিন্তু, এরপর সেই নির্মাতা যা করলেন তাতে নেটিজেনরা হতবাক। বিক্রেতা ওভারবোর্ডে গিয়ে চাটের উপর দু’কিউব চিজ গুঁড়ো করলেন। সেটাও যথেষ্ট মনে না হওয়াতে তিনি সুন্দরভাবে আরেকটি আইসক্রিম কেটে তার ওপর সাজিয়ে রাখলেন। গুলিয়ে গেল তো সবটা? আরেকবার দেখে নেওয়া যাক। প্রথমে রুটির ওপর চাটনি, সস ইত্যাদির টপিং করেছেন তিনি। তারপর কাটা শুকনো ফল, তারপর আমের আইসক্রিমের লেয়ার, তারপর চিজের লেয়ার, তারপর আবার আইস্ক্রিমের আরেকটা লেয়ার।

একটি মিষ্টি খাবারে চিজ যোগ করা হয়েছে দেখে স্বাভাবিকভাবেই ইন্টারনেটে শোরগোল পড়ে যায়। বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে বিভিন্ন রকমের প্রতিক্রিয়া তৈরি হয়েছে। যদিও কেউ কেউ জিজ্ঞাসা করেছিলেন কেন একটা ঠান্ডা খাবারে চিজ যোগ দেওয়া হয়েছে। অনেকে আবার কমেন্ট করেছেন যে এই রেসিপিকে ডাবেলি বলা যাবে না। অন্যান্য ইউজার ঠাট্টা করে বলেছেন যিনি ভিডিয়ো করেছেন, তাঁর এই খাবার খেয়ে প্রতিক্রিয়ার ভিডিয়োটাও দেওয়া উচিত ছিল।

আরও পড়ুন: রকমারি লাঞ্চ মেনুর সঙ্গে এবার মনের মতো ডেজার্টও তৈরি করে ফেলুন, বানিয়ে নিন নারকেল চকোলেট টপিং সন্দেশ…

আরও পড়ুন: ডিমের খোসা ছাড়াতে গিয়ে সমস্যার মুখে পড়ছেন? এই সহজ পদ্ধতিগুলো আপনার সমস্যার সমাধান করতে পারে…