Viral Video: চোখ বাধা অবস্থায় মাত্র ৫ মিনিটেই এক প্লেট চাউমিন বানালেন এই শেফ! মুগ্ধ নেটপাড়া

শুধু বিশ্বের নানা দেশেই নয়, আমাদের দেশেও রয়েছে বহু প্রতিভাধর। দেশের বিভিন্ন প্রান্তের বহু প্রতিভাধরের কৃতিত্ব এখন চোখের সামনেই দেখতে পাচ্ছি। প্র্যাঙ্ক ভিডিয়ো থেকে শুরু করে হাস্যকর স্টান্ট, আকর্ষণীয় তথ্য, সব কিছুই এখন হাতের নাগালে।

Viral Video: চোখ বাধা অবস্থায় মাত্র ৫ মিনিটেই এক প্লেট চাউমিন বানালেন এই শেফ! মুগ্ধ নেটপাড়া
Follow Us:
| Edited By: | Updated on: Jan 21, 2022 | 3:27 PM

পৃথিবীতে এমন অনেক কাণ্ড ঘটে যা অবিষ্মরণীয় অ্যাখ্যা দেওয়া যেতে পারে। বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে পৃতিবীর অনেক অজানা তথ্য, দৃশ্য হাতের মুঠোয় চলে এসেছে। শুধু বিশ্বের নানা দেশেই নয়, আমাদের দেশেও রয়েছে বহু প্রতিভাধর। দেশের বিভিন্ন প্রান্তের বহু প্রতিভাধরের কৃতিত্ব এখন চোখের সামনেই দেখতে পাচ্ছি। প্র্যাঙ্ক ভিডিয়ো থেকে শুরু করে হাস্যকর স্টান্ট, আকর্ষণীয় তথ্য, সব কিছুই এখন হাতের নাগালে। তবে এর মধ্যেও রয়েছে গল্প। কারণ সম্প্রতি, ইন্সটাতে একটি চমত্‍কার ভিডিয়ো শেয়ার করা হয়েছে, যা পোস্ট করার কিছুক্ষণের মধ্যেই ভাইরাল হয়ে যায়।

‘nagpur_buzz’ নামক একটি পেজ থেকে ইন্দোরের এক স্ট্রিটফুড বিক্রেতার ভিডিয়ো শেয়ার করা হয়েছে। সেই ভিডিয়ো দেখলে আপনি ভাববেন, দিনেদুপুরে সকলের সামনে ম্যাজিক শো চলছে। ভিডিয়োটিতে দেখা গিয়েছে, স্ট্রিটফুড দোকানের ওই বিক্রেতা চোখে সাদা কাপড় জড়িয়ে দুরন্ত গতিতে রান্না করছেন। চোখ বাঁধা অবস্থায় চাউমিন বানানো কোনও সহজ কাজ নয়। এমন ভিডিয়ো দেখে মুগ্ধ নেটিজেনরা। ভিডিয়োর ক্যাপশনে লেখা রয়েছে- ইন্দোরি জ্যাক স্প্যারো।

ইন্দোরের সাই কৃপা চাইনিজ সেন্টার নামের রাস্তার দোকানে এই অনন্য মানুষটি অদ্ভূত! চোখে মোটা সাদা কাপড় বেঁধে দিব্য রান্না করে চলেছেন। নিপুন হাতে দ্রুত বাধাকপি কাটা থেকে শুরু করে পাত্রের মধ্যে পরিমাণ মত সব ধরনের সস দিয়ে চাউমিনকে পেশাদারদের মত রান্না করা কোনও অংশেই ম্যাজিকের থেকে কম কিছু নয়। চোখ বেঁধে রান্না করছেন বলে এই নয় যে তিনি ধীর গতিতে সমস্ত কাজ করবেন। হচ্চে তার বিপরীত। এমনকি স্টপওয়াচ দিয়ে সময় রেকর্ড করে দেখা গিয়েছে, মাত্র ৪২ সেকেন্ডের মধ্যে তিনি প্রায় এক প্লেট চাউমিন রান্না করে ফেলেছেন। শুধু কড়াইতে টস করাই নয়, উপরের দিকে ছুঁড়ে নুডলস রান্না করতে দেখা গিয়েছে। লোভনীয় ও সুস্বাদু নুডলসটি রান্না করতে সময় লেগেছে মাত্র ৫ মিনিট।

ভিডিওটি দেখুন…

ভিডিওতে দেখা শেফের নাম লাভ গুপ্তা। তাঁরও রয়েছে একটি অফিসিয়াল পেজ। যেখানে চোখ বেঁধে বিভিন্ন রান্না করার ভিডিয়ো আপলোড করেছেন। নিজেকে আবার ”মাইকেল জ্যাকশন চাইনিজ ওয়ালা” বলে ডাকতে ভালবাসেন।

আরও পড়ুন : Viral Video: প্রিয় মোমো দিয়ে তৈরি হচ্ছে আইসক্রিম রোল! সোশ্যাল মিডিয়ায় ক্ষোভে ফেটে পড়লেন নেটিজ়েনরা