ইন্টারনেটে ঝড় তুলেছে চকোলেট ম্যাগি! ট্রাই করবেন নাকি?

মশলা ম্যাগি, ভেজিটেবিল ম্যাগি, চিজ ম্যাগি ও আরও নানাধরনের ম্যাগির স্বাদ নিশ্চয় নিয়ে ফেলেছেন এই লকডাউন পরিস্থিতিতে।

ইন্টারনেটে ঝড় তুলেছে চকোলেট ম্যাগি! ট্রাই করবেন নাকি?
চকোলেট ম্যাগি
Follow Us:
| Edited By: | Updated on: Jun 03, 2021 | 6:37 PM

২০২০ সাল থেকে বিচিত্র খাবারের রেসিপির সমন্বয়ের সাক্ষী থেকেছি। ২০২১ সালেই বা তার অন্যথা হবে ! রেসিপির পিছনে যে উদ্বাবনী ও পরীক্ষামূলক পর্যায় রয়েছে তা বলাই বাহুল্য । এমনই বিচিত্র খাবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমাদের কাছে ধরা পড়েছে,তাতে বিস্ময় জাগে বৈকি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে আরও এক বিচিত্র রেসিপি, চকোলেট ও ম্যাগি! দিল্লির এক ফুড ব্লগার চাহাত আনন্দ সম্প্রতি ম্যাগির সঙ্গে চকোলেট আইসক্রিমের মেলবন্ধনে ঘটিয়ে ফেলেছেন এক অদ্ভূত রেসিপি। শুধু ছবি পোস্ট করে নয়, রেসিপির পূর্ণাঙ্গ রেসিপি দিয়ে নিজের প্রোফাইলে পোস্ট করেছেন তিনি। সেই ভিডিয়োটি কয়েক সেকেন্ডের মধ্য়ে ভাইরাল হয়ে যায়।

View this post on Instagram

A post shared by Chahat Anand (@chahat_anand)

প্রতিবেদনটি লেখা পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় এই ভাইরাল ভিডিয়োটির ভিউজের সংখ্যা ছাড়িয়েছে ৭ লক্ষের বেশি! ১৫ হাজারের বেশি লাইক ও ৩ হাজারের মতো কমেন্ট। ভিডিয়ো ক্লিপে দেখা গিয়েছে, একটি সসপ্যানে ফুটন্ত জলের মধ্যে এক প্যাকেট ম্যাগির প্যাকেট থেকে নুডলস দিয়ে দেন ওই ব্লগার, ম্যাগি মশলার বদলে একটি ওরিয়ো চকোলেটের প্যাকেট থেকে ২-৪ টি ওরিয়ো বিস্কুট ছড়িয়ে দেন। রান্না হয়ে গেলে এক স্কুপ চকোলেট আইসক্রিম দিয়ে দিয়েছেন।

ম্যাগি ও আইসক্রিমের এমন দুর্দান্ত ফিউশন আগে কখনও শোনেনি, এমন দুঃসাহস রেসিপির জন্য কারোর সাহস ছিল না বোধহয়। লকডাউনে যদি কিছু করার প্রয়াস রাখেন, তাহলে একবার এই বিচিত্র রেসিপিটি ট্রাই করতে পারেন। আর তারপর কেমন খেতে হল, তা নিচের কমেন্ট বক্সে আপনার মতামত জানাতে ভুলবেন না যেন।