Viral Video: প্রেসার কুকার দিয়ে কফি বানিয়ে ফেরি করেন এই প্রবীণ! ভাইরাল ভিডিয়ো দেখে বিস্মিত নেটিজ়েনরা

কফি তৈরির এমন বিচিত্র ও উদ্ভাবনী উপায়টিকে ঘিরে ইন্টারনেটে ভিডিয়োটি ভাইরাল হয়ে যায়। অনেকে আবার এমন পদ্ধতিতে কফি তৈরি ভিডিয়ো দেখে বিস্ময় প্রকাশ করে মন্তব্য দিয়েছেন।

Viral Video: প্রেসার কুকার দিয়ে কফি বানিয়ে ফেরি করেন এই প্রবীণ! ভাইরাল ভিডিয়ো দেখে বিস্মিত নেটিজ়েনরা
ছবিটি ইন্সটাগ্রাম থেকে নেওয়া
Follow Us:
| Edited By: | Updated on: Dec 03, 2021 | 7:48 AM

শীতকালে চায়ের থেকে কফিই যেন মুখে বেশি স্বাদযুক্ত লাগে। বাড়িতে চটপট বানানো তো যায়ই, তবে রাস্তার ধারে চায়ের পাশাপাশি কফি বিক্রি হতে দেখা যায়। শীতের সকালটা একটু নিজের মতো কাটাতে ক্রিমি ফ্রোথের সঙ্গে টপ কফির একটি পাইপিং গরম কফি দিয়ে দিন শুরু করা যায় বৈকি। তবে কফির যে আসল যাদু রয়েছে তা প্রায়শই তা বুঝতে ও জানতে ব্যর্থ হয়ে যাই। কিন্তু এই প্রবীণ কফি বিক্রেতা যেভাবে কফি তৈরি করে বিক্রি করছেন, তা দেখে হতভম্ব নেটজেনরা। প্রেসার কুকারের মাধ্যেই তৈরি করছেন কফি!

ঠিকই শুনেছেন! সম্প্রতি ইন্সটাগ্রামে একটি ভাইরাল ভিডিয়োয়. দেখা গিয়েছে, গোয়ালিয়েরের রাস্তার এই বিক্রেতা আদতে সাইকেলে চা-কফি বিক্রি করে সংসার চালান। আর সেই সাইকেলই তাঁর দোকান, বাহন , বলতে গেলে সবকিছু। ওই সাইকেলেই প্রেসার কুকারের সাহায্যে অসাধারণ স্বাদের কফি বিক্রি করেন।

View this post on Instagram

A post shared by Vansh?? (@eatthisagra)

মজাদার ভিডিয়োটি @eatthisagra নাম এক ইউজার্স প্রোফাইলে শেয়ার করা হয়েছে। আর তারপর থেকেই ভিডিয়োটি ভাইরাল হয়ে যায়। ভিডিয়োটিতে দেখা গিয়েছে, একজন বৃদ্ধকে তার সাইকেলে কফি বিক্রি করছেন। তার কফি তৈরির পদ্ধতিটাই অনবদ্য। প্রখমে স্টিলের পাত্রে দুধ, কফি ও চিনি দিয়ে রান্না শুরু করে। এরপর কফির থেকে ফেনা নির্গত করার জন্য ব্যবহার করেলন একটি প্রেসার কুকার। অসাধারণ স্বাদের কফির সঙ্গে দুরন্ত ফ্রোথ যোগ করতে পেরে মুখের হাসিই যেন থামেই না।

কফি তৈরির এমন বিচিত্র ও উদ্ভাবনী উপায়টিকে ঘিরে ইন্টারনেটে ভিডিয়োটি ভাইরাল হয়ে যায়। অনেকে আবার এমন পদ্ধতিতে কফি তৈরি ভিডিয়ো দেখে বিস্ময় প্রকাশ করে মন্তব্য দিয়েছেন। প্রবীণ সহজ সরল ব্যক্তির হাসি আর দেশি উপায়ে কফি তৈরির জন্য অধিকাংশ ইউজার্স তাঁকে স্যালুট জানিয়েছে। আর যদি কখনও গোয়ালিয়রে ভ্রমণ যান, তাহলে এনার তৈরি কফি খেতে ভুলবেন না যেন।

আরও পড়ুন: Pumpkin Spice Coffee: শীতের ওমকে আরও আরামদায়ক করে তুলতে কফিতে আনুন ক্লাসিক টুইস্ট!