Maggi Milkshake: ভাইরাল ম্যাগি-মিল্কশেক! ক্ষুব্ধ নুডলস-প্রেমিকদের মন্তব্যের ঝড় নেটপাড়ায়

চকোলেট ম্যাগি, ম্যাগির ধোসা, পানিপুরি বা গুলাব জামুনের সঙ্গে ম্যাগি যোগ করে এই ধরনের বিচিত্র খাবার ইন্টারনেটে শেয়ার করার সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে গিয়েছে।

Maggi Milkshake: ভাইরাল ম্যাগি-মিল্কশেক! ক্ষুব্ধ নুডলস-প্রেমিকদের মন্তব্যের ঝড় নেটপাড়ায়
ছবিটি প্রতীকী
Follow Us:
| Edited By: | Updated on: Sep 14, 2021 | 9:13 AM

অবসর সময়ে খিদে পেলে ম্য়াগির মতো খাবার বোধহয় নেই। ব্যাচেলার লাইফ বা বিয়ের পর কিংবা অফিসে টিফিনের সময়- যে কোনও সময় যে কোনও পরিস্থিতিতে গরম ধোঁয়া ওঠা ম্যাগি বেশ কাজে দেয়। সকলের বাড়িতে আর কিছু মজুত থাকুক আর না থাকুক, ম্যাগির প্যাকেট অবশ্যই মজুত থাকবে।

তবে ম্যাগি নিয়ে বিচিত্র রেসিপি তৈরিতেও কোনও অংশে কম নেই। যাঁরা ম্যাগিভক্ত তাঁরা যে কোনও কিছু যোগ করে সুরুত্‍ সুরুত্‍ করে ম্যাগি খেতে অভ্যস্ত। চকোলেট ম্যাগি, ম্যাগির ধোসা, পানিপুরি বা গুলাব জামুনের সঙ্গে ম্যাগি যোগ করে এই ধরনের বিচিত্র খাবার ইন্টারনেটে শেয়ার করার সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে গিয়েছে। সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় আরও একটি অদ্ভূত ম্যাগির রেসিপি ভাইরাল হয়েছে। ক্রিম মিল্কশেকের সঙ্গে প্রচুর পরিমাণে ম্যাগি গার্নিশ করা একটি রেসিপি নিয়ে হৈচৈ পড়ে গিয়েছে।

ট্যুইটারটি ময়ূর সেজপাল নামে একজন ইউজার শেয়ার করেছন এই ছবিটি। তাতে ক্যাপশনে লেখা রয়েছে, ‘কিছু বোকা লোকজন আমার সঙ্গে এটি শেয়ার করেছেন। ম্যাগি মিল্ক শেক! জিন্দা পাকাড়না হ্য়ায় ইন বানানে ওয়ালো কো!’ এখনও পর্যন্ত এই টুইটটি ২৩৬বার রিটুইট হয়েছে ও ২০৪০টি লাইক পড়েছে।

টুইটটি ভাইরাল হওয়ার সহ্গে সঙ্গে ম্যাগিপ্রেমিকরা তাঁদের মন্তব্য করতে শুরু করে। সেখানে এক ক্ষুব্ধ ব্যবহারকারী একটি মিমের মাধ্যমে তাঁর প্রতিক্রিয়া দানিয়েছে, সেখানে লিখেছেন, ‘গারুদ পুরাণ মে ইসকে লিয়ে আলাগ সাজা হ্যায়!’

আরেকজন ইউজার লিখেছেন, ‘গুজরাত ওয়ালে হি হোগা, অ্যায়সে মহান কাম ও লোগ হি কারতে হ্যায়!’

আরও পড়ুন: Recipe: ডায়াবেটিস থেকে শুরু করে ক্যানসার নিরাময়, এই ফুচকার গুণ জানলে অবাক হবেন!