কালো আউটফিটে বোল্ড লুকে কিয়ারা, ইন্সটাগ্রামে ভাইরাল ছবি

কিয়ারর স্টাইল স্টেটমেন্টের আরও এক প্রমাণ মিলল সাম্প্রতিককালে ফিল্মফেয়ার ম্যাগাজিনের জন্য তাঁর কভার শুটে। কালো ড্রেসে তাঁকে দেখাচ্ছিল অপরূপা।

কালো আউটফিটে বোল্ড লুকে কিয়ারা, ইন্সটাগ্রামে ভাইরাল ছবি
কিয়ারা আডবাণী
Follow Us:
| Updated on: Mar 17, 2021 | 8:09 PM

বলিউডের ফ্যাশনিস্তা, স্টাইলআইকনদের তালিকায় একজনের নাম সাম্প্রতিককালে বারবার উঠে আসছে। তিনি কিয়ারা আডবাণী । তাঁর বয়স যেমন অল্প। বলিউডেও তাঁর সমসকাল বেশীদিন হয়নি। কবীর সিং,গুড নিউজের মত একের পর এক হিট ছবি দর্শকদের উপহার দেওয়ার পর অনেকেরই গুড বুকে তার নাম।

কিয়ারর স্টাইল স্টেটমেন্টের আরও এক প্রমাণ মিলল সাম্প্রতিককালে ফিল্মফেয়ার ম্যাগাজিনের জন্য তাঁর কভার শুটে। কালো ড্রেসে তাঁকে দেখাচ্ছিল অপরূপা। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলে এখন শুধুই কিয়ারা। কালো ড্রেসে তাঁর শুটিংয়ের ছবি রীতিমতো ভাইরাল।

View this post on Instagram

A post shared by KIARA (@kiaraaliaadvani)

এই ছবিতে কিয়ারার পরণে একটি কালো স্যাটিনের ‘নট ব্লাউজ’ আর সঙ্গে ‘র‍্যাপ স্কার্ট’।চকোলেট ব্রাউন হাইলাইট আর ন্যুড মেক আপ সম্পূর্ণ করেছে তাঁর লুক।বোল্ড লুকেও অদ্ভুত এক সৌন্দর্য্য ফুটে উঠেছে।তিনি নিজের ফিটনেস নিয়ে বেশ সচেতন তাঁর টোনড চেহারাই সে কথা বলে দিচ্ছে।

View this post on Instagram

A post shared by Lakshmi Lehr (@lakshmilehr)

প্রসঙ্গত, শোনা যাচ্ছে আর কয়েকদিন পরই তাঁর বিশেষ বন্ধু সিদ্ধার্থ মালহোত্রর সঙ্গে ‘শেরশাহ’ ছবিতে জুটি বাঁধতে চলেছেন কিয়ারা। এছাড়াও তাঁর ঝুলিতে রয়েছে একগুচ্ছ আকর্ষণীয় প্রজেক্ট।

আরও পড়ুন :জন্মদিনের পার্টিতে লাইমলাইটে আলিয়ার ‘শর্ট ড্রেস’, বার্থ ডে গার্লের পোশাকের দাম জানেন?