Astro Tips: জীবনে চরম সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন? সামান্য নুন-জল দিয়েই মিটবে সব সমস্যা

Salt And Water Remedies: কঠিন সময়ে কীভাবে নুন-জল ব্যবহার করবেন, নুন-জলের প্রতিকারের নিয়মগুলি মেনে চলবেন, তা জেনে নিন...

Astro Tips: জীবনে চরম সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন? সামান্য নুন-জল দিয়েই মিটবে সব সমস্যা
Follow Us:
| Edited By: | Updated on: Jan 17, 2023 | 1:28 PM

কুদৃষ্টি থেকে রক্ষা পেতে হোক বা খাবারের স্বাদ বাড়াতে লবণ (Salt) যেমন গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে, তেমন জ্যোতিষ (Astrology) ও বাস্তুমতেও (Vastu) লবণের কদর রয়েছে। নুন ও জল মিশ্রিত জল জ্যোতিষশাস্ত্রেও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। এই নোনা জলের মিশ্রণের রয়েছে অনেক কৌশল। সেই কৌশল যদি মেনে চলেন তাহলে জীবনের নানা পদক্ষেপে থাকা কঠিন সময় অনেকটা সহজ হয়ে যায়। নুন এমনই একটি জিনিস, যা সব কিছুর সঙ্গেই মিশে যায়। ডাল, সবজি থেকে শুরু যে কোনও রান্নায় নুনের ব্যবহার অতিপ্রয়োজনীয়। তেমনি জীবনের প্রতিটি কঠিন সময়েও লবণের ব্যবহার উল্লেখযোগ্য। খারাপ দৃষ্টি এড়িয়ে চলতে, নেগেটিভ শক্তি এড়িয়ে চলতে নুন মিশ্রিত জলের ব্যবহার করা হয়। কঠিন সময়ে কীভাবে নুন-জল ব্যবহার করবেন, নুন-জলের প্রতিকারের নিয়মগুলি মেনে চলবেন, তা জেনে নিন…

নুন ও জলের প্রতিকার

– যদি আর্থিক সমস্যায় জর্জরিত হন, তাহলে এক গ্লাস জলে লবণ মিশিয়ে বাড়ির দক্ষিণ-পশ্চিম দিকে রাখুন। এই কৌশলটি মেনে চললে কয়েকদিন পর পার্থক্য দেখতে পাবেন। এই প্রতিকারটি মঙ্গলবার এবং রবিবার করলে তা আরও কার্যকর হবে।

– অন্যদিকে, লবণ-জলের কৌশলটি ঋণের বোঝা থেকে মুক্তি পেতেও সহায়ক করবে। প্রতি রবিবার এক বালতি জলে লবণ দিয়ে সারা ঘর মুছে দিন। এতে আপনার সমস্যা কিছুটা হলেও কমবে।

– যে কোনও কাজ দীর্ঘদিন ধরে আটকে থাকে বা বহু পরিশ্রম করে কাজ করেও সেই কাজ নষ্ট হয়ে যায়, তাহলে বুঝতে হবে আপনার চারপাশে নেতিবাচক শক্তি চারপাশে বা ঘরের মধ্যেই প্রবেশ করেছে। এই পরিস্থিতি হলে এক গ্লাস জলেতে লবণ মিশিয়ে ঘরের বাথরুমের কোণে রেখে দিন। প্রতি তৃতীয় দিনে পরিবর্তন করা উচিত।

– শিশুদের খারাপ নজর থেকে বাঁচাতে চান, তাহলে শিশুকে স্নান করার সময় রক সল্ট দিয়ে স্নান করান। এর জেরে নেতিবাচক শক্তিকে দূরে রাখতে সাহায্য করে।

– অন্যদিকে, বাড়িতে যদি প্রতিদিন ছোটখাটো ঝগড়া-বিবাদ ঘটতে থাকে, তাহলে তা থেকে মুক্তি পেতে নোনা জল খুবই কার্যকরী হবে।

(Disclaimer: এখানে উপলব্ধ তথ্য শুধুমাত্র বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। এখানে উল্লেখ করা গুরুত্বপূর্ণ যে টিভিনাইন বাংলা কোনও বিশ্বাস বা তথ্য নিশ্চিত করে না। কোনও তথ্য বা বিশ্বাস অনুশীলন করার আগে একজন বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করুন।)