Lal Kitab: ঘরের ভুল কর্নারের কারণে বৃদ্ধি পায় অশুভ দিকগুলি! কেতু দৃষ্টি এড়াবেন কীভাবে?

অবস্থান করলে ভাল গ্হগুলিও খারাপ ইঙ্গিত দেয়। কোন কোণগুলি ঘরের মধ্যে কী হতে পারে, তার পাঁচটি অসুবিধা রয়েছে। যদি ঘর একদিকে খোলা থাকে বা তিন দিকে খোলা থাকে এবং বাড়ির একপাশে যে কোনও সঙ্গীর ঘর তিন দিকে খোলা থাকে তবে তা কেতুর বাড়ি হবে।

Lal Kitab: ঘরের ভুল কর্নারের কারণে বৃদ্ধি পায় অশুভ দিকগুলি! কেতু দৃষ্টি এড়াবেন কীভাবে?
Follow Us:
| Edited By: | Updated on: Dec 25, 2021 | 6:39 AM

গৃহে শান্তি বজায় থাকে বাস্তুর কারণে। এমনটাই উল্লেখ রয়েছে লাল কিতাবে। লাল কিতাব অনুসারে, গৃহে ভাল স্থানে থাকা মানে অশুভ গ্রহগুলি ধারে-কাছে ঘেঁষছে না। ঘর খারাপ স্থানে অবস্থান করলে ভাল গ্হগুলিও খারাপ ইঙ্গিত দেয়। কোন কোণগুলি ঘরের মধ্যে কী হতে পারে, তার পাঁচটি অসুবিধা রয়েছে। যদি ঘর একদিকে খোলা থাকে বা তিন দিকে খোলা থাকে এবং বাড়ির একপাশে যে কোনও সঙ্গীর ঘর তিন দিকে খোলা থাকে তবে তা কেতুর বাড়ি হবে। কেতুর গৃহে পুরুষ সন্তান বা ছেলে-নাতি-নাতনি থাকবে, কিন্তু মোট তিনজন থাকবে।

নেতিবাচক শক্তির ঘর: কোণার ঘর কেতুর ঘর বলে মনে করা হয়। কেতু নেতিবাচক গ্রহ। কোণার বাড়িটিতে তিনটি রাস্তা রয়েছে, যেখানে লোকজন আসা-যাওয়া করে, পাশাপাশি সেখানে থেমে কথা বলে, যার কারণে বাড়িতে থাকা লোকেরা সর্বদা সমস্যায় পড়ে।

আকস্মিক শুভ-অশুভ ঘটনার ঘর: কেতুর বাড়ি, এটি ভালোর পাশাপাশি খারাপও হতে পারে। অবশ্য যা ঘটবে, হঠাৎ করেই ঘটবে। জানালা, দরজা, খারাপ বাতাস, হঠাৎ প্রতারণার আশঙ্কা রয়েছে।

সবচেয়ে খারাপ ফল দেয়: এই বাড়ির আশেপাশে যদি তেঁতুল গাছ, তিল গাছ বা কলা গাছ থাকে, তবে এটি অবশ্যই কেতু ফল প্রদানকারী ঘর হবে। এই বাড়িতে সন্তান সংক্রান্ত সমস্যা দেখা দিতে পারে।

কেতুর নম্বর তিন: কেতু যদি জন্ম তালিকার তৃতীয় ঘরে থাকে, তাহলে সেই ব্যক্তির দক্ষিণমুখী বাড়িতে বসবাস করা উচিত নয়। থেকে গেলে তা নষ্ট হয়ে যাবে।

বাড়ির অভ্যন্তরীণ কোণ: আট কোণার ঘর দীর্ঘ অসুস্থতা, কষ্ট এবং মৃত্যুর প্রতিনিধিত্ব করে। শনি অষ্টমে থাকার লক্ষণ। ১৮টি কোণার ঘর থাকলে অর্থের ক্ষতি হয়, বিয়ে হয় না। বিবাহ হলে বিধবা-বিধবা যোগ হয়। একইভাবে, ৩ কোণা এবং ১৩ বিশিষ্ট একটি বাড়ি প্লটের ধ্বংস নির্দেশ করে।

আরও পড়ুন: Christmas 2021: বড়দিনে আমরা ‘মেরি ক্রিসমাস’ বলি কেন? ‘হ্যাপি ক্রিসমাস’ কেন নয়!