Sunday Personality : রবিবারে জন্ম? মানুষ হিসেবে আপনি ঠিক কেমন প্রকৃতির, মিলিয়ে নিন…

Astrology: এই দিনে জন্ম যাঁদের তাঁরা খুবই পরিশ্রমী হন। নিজের স্বপ্ন পূরণে কোনও রকম খামতি রাখেন না। সেই সঙ্গে এঁরা মনের দিক থেকে কঠোর হলেও আঘাত এলে অল্পেই ভেঙে পড়েন...

Sunday Personality : রবিবারে জন্ম? মানুষ হিসেবে আপনি ঠিক কেমন প্রকৃতির, মিলিয়ে নিন...
রবিবারে যাঁদের জন্ম তাঁরা খুব পরিশ্রমী হন

একজন মানুষের স্বভাব-চরিত্র অনেক কিছুর উপর নির্ভর করে। সেই মানুষটির চারপাশের পরিবেশ, শিক্ষা, বেড়ে ওঠা এই সব মিলিয়েই ব্যক্তিত্ব পরিপূর্ণ হয়। এছাড়াও সংখ্যাতত্ত্বের একটা ভূমিকা থাকে। জন্মের তারিখ আর বছরের হিসেবে যা গননা করা হয়। তবে এই সংখ্যাতত্ত্বের পাশাপাশি জন্মবারও বলে দেয় মানুষের প্রকৃতি। আধুনিকতার স্পর্শ যতই থাকুক না কেন,শাস্ত্র-ধর্ম- গ্রহ এসবকে কিন্তু অবিশ্বাস করা যায় না। কিংবা ফুৎকারে উড়িয়েও দেওয়া যায় না। জন্মছক মিলিয়ে বিয়ে দেওয়ার পরিপন্থী না হলেও জন্মের পর সন্তানের জন্মছক বানিয়ে রাখেন অনেক অভিভাবকই। আপনার জন্মও কি রবিবারে? দেখে নিন মানুষ হিসেবে আপনি কেমন প্রকৃতির। কেমন হতে পারে আপনার ভাগ্য।

ব্যক্তিত্ব- রবিবার সূর্যের দিন। সূর্য দেবতার পুজো হয় এই দিনে। এই দিন জন্মানো জাতক জাতিকারা সামান্য তেজস্বী,ভাগ্যশালী, দীর্ঘ আয়ুর অধিকার হয়ে থাকে। এরা খুব বুদ্ধিমান হন এবং কম কথা বলা পছন্দ করেন। সুবক্তা হিসেবে খ্যাতি অর্জন করেন। এছাড়াও এঁরা দৃঢ় মানসিকতার হন। সেই সঙ্গে আত্মবিশ্বাসে ভরপুর। রূপ আর গুণ- দুই থাকে সমান পরিমানে।

পরিবারের সঙ্গে এদের সম্পর্ক ভাল হয়। ভগবানেও বিশ্বাস থাকে। এরা খুব সংবেদনশীল মানুষ তাই কোন ব্যাপার খারাপ লাগলে দীর্ঘ দিন ধরে ভাবতে থাকেন। সব কাজে তাড়াহুড়ো করে এর ফলে অনেক সময় বিপদে পড়তে হয়। এই দিন জন্মানো জাতক জাতিকাদের কোনও দিন অর্থের অভাব হয় না। এরা খুব তাড়াতাড়ি রেগে যান এবং খুব তাড়াতাড়ি শান্ত হয়ে যান। কারোর অধীনতা এরা পছন্দ করেন না। ব্যক্তি স্বাধীনতা প্রবল।

স্বাস্থ্য- এদিন জন্মানো জাতক-জাতিকার রোগ তুলনায় কম হলেও এঁদের উচ্চরক্তচাপ, ডায়াবিটিস, চোখের সমস্যা এসব লেগেই থাকে। এছাড়াও এঁদের হৃদরোগের আশঙ্কা থাকে। তাই খাওয়া দাওয়া, জীবনযাত্রা সবই নিয়ন্ত্রণে রাখতে হবে।

পড়াশোনা ও কেরিয়ার- এই দিনে যাঁদের জন্ম তাঁরা খুবই পরিশ্রমী হন। সেই শহ্গে থাকে নিষ্ঠা ও জেদ। নিজের লক্ষ্যে পৌঁছনোর জন্য যাবতীয চেষ্টা কিন্তু তাঁরা করে থাকেন। বিক্ষান, টেকনিক্যাল, ক্রিয়েটিভ কোনও কিছুতে এঁদের দারুণ আগ্রহ থাকে। রবিবারে যাঁদের জন্ম তাঁদের কিন্তু ইঞ্জিনিয়ার হিসেবেও বেশ নামডাক থাকে।

প্রেম- রবিবার জন্মানো জাতক জাতিকাদের দাম্পত্য জীবন সুখকর হয়। এদের অনেক বন্ধু থাকলেও বন্ধুত্ব বেশিদিন টিকে না। মনের মিল না হলে ওঁরা সেখান থেকে বেরিয়ে আসেন। তবে মনের মত জীবন সঙ্গী ও সঙ্গীনী পান এঁরা। এদের বাইরে থেকে কঠোর মনে হলেও অল্পতে ভেঙে পড়েন। তবে প্রেমের সম্পর্কে নিষ্ঠাবান হন।

শুভ দিন- এঁদের কাছে শুভ দিন হল রবিবার, সোমবার এবং শুক্রবার।

শুভ রং- লাল

আরও পড়ুন: Money Plants: মানি প্ল্যান্টের পাতা শুকিয়ে যাচ্ছে? কেরিয়ার-চাকরি-সম্পতি হারাতে চলেছেন আপনি

Related News

Click on your DTH Provider to Add TV9 Bangla