Brighter Luck: নতুন বছরে ভাগ্যকে উজ্জ্বলতর করতে প্রতিদিন সকালে এই কাজগুলি করতেই হবে আপনাকে!

শনি ও রাহু এমন গ্রহ যা ভালো জীবনও নষ্ট করে। অতএব, যাতে তাদের অশুভ নজর আপনার উপর না পড়ে, প্রতিদিন সকালে বট গাছের গোড়ায় জল নিবেদন করুন।

Brighter Luck: নতুন বছরে ভাগ্যকে উজ্জ্বলতর করতে প্রতিদিন সকালে এই কাজগুলি করতেই হবে আপনাকে!
Follow Us:
| Edited By: | Updated on: Jan 02, 2022 | 6:51 AM

ঈশ্বরকে ধন্যবাদ জানান: সকালে চোখ খুললেই প্রথমে ঈশ্বরকে স্মরণ করুন এবং জীবনে আরেকটি নতুন দিন উপহার দেওয়ার জন্য তাকে ধন্যবাদ দিন। এছাড়াও, আপনার জীবনের সমস্ত জিনিসের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করুন।

সূর্যকে জল নিবেদন করুন: সূর্য ঈশ্বর হলেন যিনি জীবনে সাফল্য এবং শক্তি দেন। রোজ সকালে রোলি-অক্ষত ঢেলে সূর্যকে জল অর্পণ করলে উন্নতির পথে সমস্ত বাধা দূর হয় এবং মানুষ দিনে দিনে উন্নতি লাভ করে।

হলুদ-জাফরানের তিলক: ভোরবেলা স্নান করে হলুদ বা জাফরানের তিলক লাগানোর পরই ঘর থেকে বের হন। এতে গুরুর কৃপা হয় এবং সারাদিনের প্রতিটি কাজে সাফল্য আসে। জীবনের অগ্রগতি, সুখ, বিবাহিত জীবনের মতো প্রতিটি ক্ষেত্রেই শুভ ফল পেতে গুরুর কৃপা খুবই গুরুত্বপূর্ণ।

বট গাছে জল নিবেদন: শনি ও রাহু এমন গ্রহ যা ভালো জীবনও নষ্ট করে। অতএব, যাতে তাদের অশুভ নজর আপনার উপর না পড়ে, প্রতিদিন সকালে বট গাছে জল নিবেদন করুন। এটি আপনার জীবনে নানান ঝামেলার জন্য কোনও জায়গা ছেড়ে দেবে না।

হনুমান চালিসার পাঠ: দুর্গা সপ্তশতী, হনুমান চালিসা, আদিত্য হৃদয় স্তোত্র এমন পাঠ যা ধর্মীয় জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত কার্যকর বলে বিবেচিত হয়েছে। আপনার রাশিফলের গ্রহের অবস্থান অনুসারে একটি পাঠ করুন। এটি আপনাকে উত্সাহ, শক্তি এবং ইতিবাচকতায় পূর্ণ রাখবে।

আরও পড়ুন: Happy New Year 2022: নতুন বছরের শুরু হিসেবে পয়লা জানুয়ারি কেন পালিত হয়, জানেন কি?