Valentines Day 2023: দাম্পত্য জীবনে ধেয়ে আসুক সুখের বন্যা! প্রেম দিবসে মেনে চলুন এই ৪ নিয়ম

Vastu For Love: ভালোবাসা দিবসে, দম্পতিরা একে অপরকে সুন্দর উপহার দেয় ও বিশেষ করে তোলে। ভ্যালেন্টাইন্স ডে শুধুমাত্র অবিবাহিত দম্পতিরাই নয়, বিবাহিতরাও দারুণভাবে পালন করেন।

Valentines Day 2023: দাম্পত্য জীবনে ধেয়ে আসুক সুখের বন্যা! প্রেম দিবসে মেনে চলুন এই ৪ নিয়ম
Follow Us:
| Edited By: | Updated on: Feb 14, 2023 | 12:05 PM

ক্যালেন্ডার অনুযায়ী, প্রতি বছর অনুযায়ী ১৪ ফেব্রুয়ারি পালিত হচ্ছে ভালবাসার দিবস। এদিন শুধুই লাভ বার্সের দিন তা কিন্তু নয়, বিবাহিতরাও চুটিয়ে এদিনটিতে নিজের মতো করে রোম্যান্টিক আবহে ভেসে যেতে পারেন। একে অপরের জন্য উপহার কিনে সারপ্রাইজড করতে পারেন ভালবাসার মানুষকে। প্রেমের বিশেষ দিনে সব উপহার খুব গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। ভালোবাসা দিবসে, দম্পতিরা একে অপরকে সুন্দর উপহার দেয় ও বিশেষ করে তোলে। ভ্যালেন্টাইন্স ডে শুধুমাত্র অবিবাহিত দম্পতিরাই নয়, বিবাহিতরাও দারুণভাবে পালন করেন। প্রেম দিবসে বাস্তু অনুসারে কিছু ব্যবস্থা গ্রহণ করলে দাম্পত্য জীবনে সুখের বন্যা ধেয়ে আসে ও সম্পর্ক মজবুত থাকে।

বাস্তু প্রতিকার

– যদি কখনও প্রেমের সম্পর্কে তিক্ততা আনতে না চান, তাহলে কখনওই ক্যাকটাস ইত্যাদির মতো কাঁটাযুক্ত গাছ লাগানো উচিত নয়।

– বাস্তুশাস্ত্র অনুসারে, বিবাহিত জীবনকে সুখী করতে চান তবে আপনাকে অবশ্যই আপনার বাড়িতে ঝিনুক এবং শঙ্খ রাখতে হবে।

– প্রেমের সম্পর্ককে মজবুত করতে, শোওয়ার ঘরে লাফিং বুদ্ধ, লাভ বার্ড ইত্যাদি রাখতে পারেন, সম্পর্কের মধ্যে সৌহার্দ্য বজায় রাখে।

– বাস্তুশাস্ত্র অনুসারে, জীবনে রোমান্স বজায় রাখতে চান তবে ভুল করেও বাড়িতে খুব বেশি পুরানো জিনিস রাখবেন না, সময়ে সময়ে আপনার ঘর থেকে মায়া ছেড়ে পুরনো ও জঞ্জাল জিনিসগুলি সরিয়ে ফেলুন।

– জীবনে প্রেমের সম্পর্ককে রোম্যান্সে পরিপূর্ণ করতে বেডরুমে একটি নীল ফেং শুই প্রজাপতি রাখতে পারেন, যা অবশ্যই আপনার উপকারে আসবে।

এইভাবে, ভ্যালেন্টাইনস ডে-তে প্রেমের সম্পর্ক উন্নত করতে বাস্তুশাস্ত্রর মাধ্যমে প্রস্তাবিত ব্যবস্থাগুলি গ্রহণ করে সম্পর্কের মধ্যে ভালবাসা এবং সহযোগিতার অনুভূতি বাড়াতে পারেন।

(Disclaimer: এখানে উপলব্ধ তথ্য শুধুমাত্র বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। এখানে উল্লেখ করা গুরুত্বপূর্ণ যে টিভিনাইন বাংলা কোনও বিশ্বাস বা তথ্য নিশ্চিত করে না। কোনও তথ্য বা বিশ্বাস অনুশীলন করার আগে একজন বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করুন।)