Hardik Pandya: ভিডিয়ো: হার্দিক পান্ডিয়াকে ঘিরে ধরলেন এক ঝাঁক তরুণী, তারপর…

Watch Video: মুম্বইয়ে এই মুহূর্তে অনুশীলনে ব্যস্ত হার্দিক পান্ডিয়া। দেশের তারকা অলরাউন্ডারকে এর মাঝে ঘিরে ধরেছিলেন একঝাঁক তরুণী। তারপর কী করলেন বিশ্বজয়ী হার্দিক? সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে।

Hardik Pandya: ভিডিয়ো: হার্দিক পান্ডিয়াকে ঘিরে ধরলেন এক ঝাঁক তরুণী, তারপর...
Hardik Pandya: ভিডিয়ো: হার্দিক পান্ডিয়াকে ঘিরে ধরলেন এক ঝাঁক তরুণী, তারপর...
Follow Us:
| Updated on: Oct 24, 2024 | 8:02 PM

কলকাতা: সপ্তাহ দুয়েক পর প্রোটিয়া সফরে যাবে মেন ইন ব্লু। নেলসন ম্যান্ডেলার দেশে ৪ ম্যাচের টি-২০ সিরিজ খেলবে টিম ইন্ডিয়া। ভারতের এই দক্ষিণ আফ্রিকা সফরের স্কোয়াড এখনও ঘোষণা হয়নি। কিন্তু সূর্যকুমার যাদবের নেতৃত্বাধীন ভারতের টি-২০ টিমে যে হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) থাকবেন, তা বলাই যায়। আপাতত মুম্বইয়ে অনুশীলনে ব্যস্ত হার্দিক। দেশের তারকা অলরাউন্ডারকে এর মাঝে ঘিরে ধরেছিলেন একঝাঁক তরুণী। তারপর কী করলেন বিশ্বজয়ী হার্দিক? সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে।

নিজেকে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-২০ সিরিজের জন্য তৈরি করছেন হার্দিক পান্ডিয়া। নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে তাঁর অনুশীলনের ছবি, ভিডিয়ো। সোশ্যাল মিডিয়ায় দৌলতে জানা গিয়েছে, আজ তিনি মুম্বইয়ে রিলায়েন্স কর্পোরেট পার্কে প্র্যাক্টিসও করেছেন। তেমনই এক প্র্যাক্টিস সেশনের ফাঁকে একাধিক ভক্ত হাজির হয়েছিল তাঁর সামনে। সেই সময় তাঁর কয়েকটি মহিলা ভক্ত ঘিরে ধরেন হার্দিককে। তাঁদের ছিল হার্দিকের সঙ্গে ছবি তোলার আবদার।

এই খবরটিও পড়ুন

হাসিমুখে হার্দিক তাঁর সকল অনুরাগীদের সঙ্গে ছবি তোলেন। ভাইরাল ভিডিয়োতে দেখা যায় মহিলা ভক্তদের সঙ্গে ছবি তোলার পর কয়েকজনের সঙ্গে হাতও মেলান হার্দিক। টিম ইন্ডিয়া টি-২০ বিশ্বকাপ জেতার পর থেকে হার্দিকের অনুরাগীদের ভালোবাসা তাঁর জন্য উপচে পড়ছে। দেশের তারকা ক্রিকেটারকে দেখলেই, অনুরাগীরা সেলফি তোলার, অটোগ্রাফ নেওয়ার আবদার নিয়ে হাজির হন। হার্দিক অবশ্য তাঁদের নিরাশ করেন না। যেমনটা এ বারও করলেন না।

৮ নভেম্বর থেকে ভারত-দক্ষিণ আফ্রিকা টি-২০ সিরিজ শুরু। সেখানেই এ বার হার্দিককে অ্যাকশনে দেখা যাবে। দেশের মাটিতে কয়েকদিন আগে হওয়া বাংলাদেশের বিরুদ্ধে টি-২০ সিরিজে হার্দিক ভালো পারফর্ম করেছিলেন। এ বার বিদেশ সফরে তাঁর ব্যাটে-বলে জ্বলে ওঠার পালা।