Happy Birthday Ajinkya Rahane : ৩৫ এ পা দিলেন জিঙ্কস, জন্মদিনে ফিরে দেখা রাহানে ও রাধিকার দুষ্টুমিষ্টি প্রেমকাহিনি

Ajinkya Rahane-Radhika Dhopavkar Love Story : সেই ছেলেবেলা থেকে অজিঙ্ক রাহানে ও রাধিকা ধোপাবকর একে অপরের পরিচিত। রাহানের ৩৫তম জন্মদিনে তাঁদের দুষ্টুমিষ্টি প্রেমকাহিনি ফিরে দেখা...

Happy Birthday Ajinkya Rahane : ৩৫ এ পা দিলেন জিঙ্কস, জন্মদিনে ফিরে দেখা রাহানে ও রাধিকার দুষ্টুমিষ্টি প্রেমকাহিনি
৩৫ এ পা দিলেন জিঙ্কস, জন্মদিনে ফিরে দেখা রাহানে ও রাধিকার দুষ্টুমিষ্টি প্রেমকাহিনি
Follow Us:
| Edited By: | Updated on: Jun 06, 2023 | 9:15 AM

নয়াদিল্লি : ভারতের তারকা ক্রিকেটার অজিঙ্ক রাহানের (Ajinkya Rahane) আজ জন্মদিন। ৩৫ এ পা দিলেন জিঙ্কস। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের (WTC Final) জন্য বর্তমানে লন্ডনে রয়েছেন রাহানে। খারাপ ফর্মের কারণে দীর্ঘদিন টিম ইন্ডিয়া থেকে দূরে ছিলেন। ঘরোয়া ক্রিকেটে ভালো খেলেছিলেন এরপর আইপিএলেও বিধ্বংসী মেজাজে ছিলেন। আইপিএলের মাঝেই বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল স্কোয়াডে ডাক আসে রাহানের। এ বার ভারত-অস্ট্রেলিয়া মেগা ম্যাচে জ্বলে ওঠার পালা। প্রায় ১৮-১৯ মাস পর জিঙ্কসের জাতীয় দলে কামব্যাকের পর তাঁর পরিবারও আপ্লুত। স্ত্রী রাধিকা বরাবর অজিঙ্কের পাশে দাঁড়িয়েছেন। সেই ছেলেবেলা থেকে আজ অবধি রাহানের হাত ছাড়েননি রাধিকা। আজ তাঁর ৩৫তম জন্মদিনে ফিরে দেখা দুষ্টুমিষ্টি প্রেমকাহিনি। বিস্তারিত TV9Bangla Sports এর এই প্রতিবেদনে।

ছেলেবেলা থেকে রাহানে ও রাধিকা একে অপরের পরিচিত। স্কুল থেকে কলেজ একসঙ্গে পড়াশুনা করেছেন তাঁরা। শুধু তাই নয়। রাহানে ও রাধিকা একে অপরের প্রতিবেশীও ছিলেন। রাধিকার পরিবার তাঁর ছেলেবেলাতে পুনে থেকে মুম্বইতে চলে আসে। আর সেখানে এসে রাহানের পাশের বাড়িতেই ওঠেন রাধিকারা। রাহানের বোনের বন্ধু ছিলেন রাধিকা। রাহানের সঙ্গে তাঁর বন্ধুত্ব হতে বেশি সময় লাগেনি।

শুরুর দিকে স্কুলে পড়াশুনা করার সময় তাঁরা একে অপরের ভালো বন্ধু ছিলেন। ধীরে ধীরে তাঁদের সম্পর্ক গাঢ় হতে থাকে। সেই সম্পর্ক প্রেমে গিয়ে গড়ায়। কলেজ থেকে পালিয়ে সিনেমা দেখতে যেতেন দু’জনে। কোনও সময় পার্কেও বেড়াতে যেতেন। ভালোবাসার বন্ধন জোরাল হওয়ার পর ২০১৪ সালে তাঁদের বিয়ে হয়।

রাধিকা ও রাহানের বিয়ের এক মজার ঘটনাও রয়েছে। এক সাক্ষাৎকারে রাহানে জানান, তিনি বিয়ের জন্য পোশাক কেনার সময় পাননি। তাই নিজের বিয়েছে শার্ট প্যান্ট পরে হাজির হয়েছিলেন। যা দেখে রাধিকা এবং তাঁর পরিবারের সকলে অবাক হয়ে গিয়েছিলেন। রাধিকা তো রাহানের উপর রেগে আগুন হয়ে গিয়েছিলেন। পরে রাহানে তাঁর ভুল বুঝতে পারেন। স্বীকার করে নেন তাঁর জীবনে করা সবচেয়ে বড় ভুল এটিই। উল্লেখ্য, ২ সন্তানকে নিয়ে আপাতত রাহানের সুখের সংসার। ২০১৯ সালে তাঁদের কোল আলো করে এসেছিল প্রথম কন্যাসন্তান আর্যা। এরপর ২০২২ সালের অক্টোবরে তাঁদের দ্বিতীয় সন্তানের জন্ম।