T20 World Cup Final: অজিদের উদ্ভট সেলিব্রেশনের ভিডিও ভাইরাল

NZ vs AUS: টি-২০ বিশ্বকাপের ফাইনালে জিতে ড্রেসিংরুমে জুতো থেকে বিয়ার পানে মগ্ন অস্ট্রেলিয়ান ক্রিকেটাররা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল অজিদের উদ্ভট সেলিব্রেশেনের ভিডিও।

T20 World Cup Final: অজিদের উদ্ভট সেলিব্রেশনের ভিডিও ভাইরাল
T20 World Cup Final: অজিদের উদ্ভট সেলিব্রেশনের ভিডিও ভাইরাল (ছবি-টুইটার)
Follow Us:
| Edited By: | Updated on: Nov 15, 2021 | 2:25 PM

দুবাই: টি-২০ বিশ্বকাপের ফাইনালে (T20 World Cup Final) নিউজিল্যান্ডকে (New Zealand) হারিয়ে প্রথম বার ট্রফি জিতেছে অস্ট্রেলিয়া (Australia)। স্বাভাবিকভাবেই আনন্দে আত্মহারা অজিরা। ৫ বারের বিশ্বচ্যাম্পিয়নরা প্রথম বার টি-২০ বিশ্বকাপ জয়ের সেলিব্রেশনটাকে স্মরণীয় করে রাখার জন্য অদ্ভুত কাণ্ড ঘটালেন ড্রেসিংরুমে। জুতোতে বিয়ার ঢেলে ঢকঢক করে খেতে দেখা গেল অস্ট্রেলিয়ার ক্যাপ্টেন অ্যারন ফিঞ্চ (Aaron Finch) থেকে শুরু করে ম্যাথু ওয়েড (Matthew Wade) ও মার্কাস স্টোইনিসদের (Marcus Stoinis)।

আইসিসি (ICC) অজিদের ড্রেসিংরুমের এই উদ্ভট সেলিব্রেশনের ভিডিও পোস্ট করে লিখেছে, “তোমার সোমবার কেমন কাটছে?”

তবে শুধু জুতোতে বিয়ার ঢেলে খেয়েই থেমে থাকেননি স্টোইনিসরা। ড্রেসিংরুমে লাউড মিউজিকের তালে পা মেলানোর পাশপাশি, কালো রংয়ের চশমা পরে গান গাইতেও শোনা গিয়েছে স্মিথ-জাম্পাদের। আইসিসি (ICC) সেই ভিডিও শেয়ার করেছে ইন্সটাগ্রামে। ক্যাপশনে তারা লেখে, “গান কখনও বন্ধ করো না।”

তবে শুধু ড্রেসিংরুমেই সেলিব্রেশন করেননি অজিরা। মাঠ থেকে বেরিয়ে টিম বাসে ওঠার সময় কামিন্স-স্টার্কদের ঢাক-ঢোল বাজিয়ে শুভেচ্ছা জানানো হল। এবং সেই ঢাকের তালে নাচতে দেখা গেল হ্যাজেলউড-জাম্পাদের। তবে সব থেকে নজর কেড়েছে মার্কাস স্টোইনিসের নাচ ও ক্ষণিকের ঢাক বাজানো।

আরও পড়ুন: T20 World Cup 2021: প্রথম ছটা বল কিন্তু আমার পুরো গল্প বলবে না: মিচেল মার্শ

আরও পড়ুন: T20 World Cup 2021: অস্ট্রেলিয়াকে প্রথম টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতালেন দুরন্ত মার্শ