পন্থে আচ্ছন্ন সৌরভ

বোর্ড প্রেসিডেন্ট হওয়ার আগে সৌরভ (Sourav Ganguly) দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) পরামর্শদাতা ছিলেন। সেই সময় থেকেই তিনি পন্থের (Rishabh Pant) ব্যাটিংয়ে মুগ্ধ ছিলেন।

পন্থে আচ্ছন্ন সৌরভ
পন্থে আচ্ছন্ন সৌরভ
Follow Us:
| Updated on: Apr 03, 2021 | 4:09 PM

নয়াদিল্লি: ঋষভ পন্থকে (Rishabh Pant) নিয়ে চর্চাই শেষ হচ্ছে না। পন্থের প্রশংসায় পঞ্চমুখ এ বার প্রাক্তন ভারত অধিনায়ক ও বোর্ড সভাপতি (BCCI president) সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। সম্প্রতি আইপিএলের ফ্র্যাঞ্চাইজি দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক হয়েছেন ঋষভ পন্থ। গত বছরের শেষে অস্ট্রেলিয়া সফর থেকেই নিজের পারফরম্যান্সে উন্নতি করে সকলের নজর কেড়েছেন পন্থ।

ইউটিউবের (YouTube) এক চ্যাট শো-তে সৌরভকে বর্তমান ভারতীয় দল থেকে তাঁর পছন্দের ক্রিকেটার বাছাই করতে বলা হয়। নিজের পছন্দের ক্রিকেটার বাছাইয়ের সময় তিনি বলেছেন, “সবাই (বর্তমানে যে ক্রিকেটাররা আছে) দুর্দান্ত প্লেয়ার। বিসিসিআইয়ের প্রেসিডেন্ট হিসেবে আমি কোনও একজনকে বেছে নিতে পারি না। আমি বিরাট কোহলি ও রোহিত শর্মার ব্যাটিং উপভোগ করি। ঋষভ পন্থে আমি আচ্ছন্ন। মহম্মদ সিরাজ এবং জশপ্রীত বুমরাকে আমার ভালো লাগে। আমার শার্দূলকেও ভালো লাগে, কারণ ওর মধ্যে আমি সাহস দেখতে পেয়েছি।”

আরও পড়ুন: অক্ষরের করোনায় তোলপাড় আইপিএল দুনিয়া

BCCI president Sourav Ganguly said that he is obsessed with Rishabh Pant

পন্থের ম্যাচ জেতানো ইনিংসের পর পন্থকে জড়িয়েও ধরেছেন মহারাজ

বোর্ড প্রেসিডেন্ট হওয়ার আগে সৌরভ দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) পরামর্শদাতা ছিলেন। সেই সময় থেকেই তিনি পন্থের ব্যাটিংয়ে মুগ্ধ ছিলেন। পন্থের ম্যাচ জেতানো ইনিংসের পর পন্থকে জড়িয়েও ধরেছেন মহারাজ। যে অনুভূতি কখনও ভোলার নয় জানিয়েছিলেন ঋষভ পন্থ।