India vs West Indies: শেষ টি-২০-তে বিরাট-ঋষভের না থাকাটা শাপে বর হতে পারে এই দুই ক্রিকেটারের জন্য

রবিবাসরীয় ম্যাচে টিম ইন্ডিয়ার প্রথম এগারোতে পরিবর্তন দেখা যাবে। কোহলি-পন্থের না থাকাটা শাপে বর হতে চলেছে দুই ক্রিকেটারের কাছে।

India vs West Indies: শেষ টি-২০-তে বিরাট-ঋষভের না থাকাটা শাপে বর হতে পারে এই দুই ক্রিকেটারের জন্য
India vs West Indies: শেষ টি-২০-তে বিরাট-ঋষভের না থাকাটা শাপে বর হতে পারে এই দুই ক্রিকেটারের জন্য
Follow Us:
| Edited By: | Updated on: Feb 19, 2022 | 10:25 PM

কলকাতা: আগামীকাল, (রবিবার) ইডেনে টি-২০ (T20) সিরিজের শেষ ম্যাচ খেলবেন রোহিত শর্মা ও কায়রন পোলার্ডরা। উইনিং টিম নিয়ে শেষ ম্যাচে নামতে পারবেন না রোহিতরা। বাবল ক্লান্তির কথা উল্লেখ করে, বোর্ডের কাছ থেকে ১০ দিনের ছুটি চেয়ে নিয়েছেন বিরাট কোহলি ও ঋষভ পন্থ। সিরিজের দ্বিতীয় ম্যাচে এই দুই ক্রিকেটারের ব্যাট থেকে যে ইনিংস দেখা গিয়েছিল, তা রবিবারও দেখার অপেক্ষায় ছিল ক্রিকেটপ্রেমীরা। কিন্তু সে গুড়ে বালি। বিরাট-ঋষভের ছুটির আবেদন মঞ্জুর করে দিয়েছে বোর্ড। তাই রবিবাসরীয় ম্যাচে টিম ইন্ডিয়ার প্রথম এগারোতে পরিবর্তন দেখা যাবে। কোহলি-পন্থের না থাকাটা শাপে বর হতে চলেছে দুই ক্রিকেটারের কাছে। কথা হচ্ছে শ্রেয়স আইয়ার (Shreyas Iyer) ও ঋতুরাজ গায়কোয়াড়কে (Ruturaj Gaikwad) নিয়ে। স্কোয়াডে তে রয়েছেন দু’জনই। কিন্তু প্রথম এগারোতে সুযোগ পাচ্ছেন না। ফলে ভারতীয় টিম ম্যানেজমেন্ট রবিবারের ম্যাচে এই দুই ক্রিকেটারকে খেলাতে পারেন। এমনটাই মনে করছে ক্রিকেটমহল।

কিছুদিন আগেই জানা গিয়েছিল, শ্রেয়সকে বলা হয়েছে প্রথম এগারোতে থাকতে হলে, তাঁকে অল-রাউন্ডারের ভূমিকায় দেখতে চাইছে টিম ম্যানেজমেন্ট। সেই মতো বল নিয়ে বেশ প্রস্তুতি করতেও দেখা গিয়েছে তাঁকে। এ তো গেল শ্রেয়সের কথা। এ বার আসা যাক আইপিএলে মহেন্দ্র সিং ধোনির দলের স্টার প্লেয়ার ঋতুরাজ গায়কোয়াড়ের ব্যাপারে। গত বছর শ্রীলঙ্কা সফরে শেষ বার খেলেছিলেন ঋতু। খুব মনে রাখার মতো ইনিংস ছিল না। একটা টি-২০ ম্যাচে পেয়েছিলেন ২১ রান, আর একটায় করেছিলেন ১৪ রান। তার পর আর জাতীয় দলের হয়ে খেলাক সুযোগ পাননি। স্কোয়াডে থাকলেও তাঁকে রিজার্ভ বেঞ্চেই কাটাতে হয়েছে।

ফলে রবিবার বিরাট-ঋষভের না থাকাটা, কলকাতা নাইট রাইডার্সের নতুন অধিনায়ক শ্রেয়স আইয়ার ও সিএসকের তারকা প্লেয়ার ঋতুরাজের জন্য সুবর্ণ সুযোগ হতে পারে। হয়তো রোহিতের সঙ্গে ওপেনিং স্লটে দেখা যেতে পারে ঋতুকে। তিন নম্বরে বিরাটের জায়গায় আসতে পারেন শ্রেয়স আইয়ার। তবে সব প্রশ্নের উত্তর মিলবে আর একটা রাতের পরই।

আরও পড়ুন: India vs West Indies: ‘ইয়র্কারের উপর নিজের বিশ্বাসটা রেখেছিলাম’: ভুবনেশ্বর কুমার

আরও পড়ুন: Wriddhiman Saha: সৌরভ কথা রাখেননি, টিম থেকে বাদ পড়ে বিস্ফোরক মন্তব্য ঋদ্ধিমানের

আরও পড়ুন: Wriddhiman Saha: ঋদ্ধিমানের ভবিষ্যৎ কী? রঞ্জি খেলার পরামর্শ দিচ্ছে বোর্ড