ভারতকে মিডল অর্ডারে উদ্ধার করতে যোগ্য জাডেজা, বলছেন কার্তিক

ভারতকে মিডল অর্ডারে উদ্ধার করতে যোগ্য জাডেজা, বলছেন কার্তিক
ভারতকে মিডল অর্ডারে উদ্ধার করতে যোগ্য জাডেজা, বলছেন কার্তিক (Pic Courtesy - Twitter)

Dinesh Karthik on Ravindra Jadeja: আগের জাডেজার থেকে এই জাডেজা এখন অনেক পরিণত। ম্যাচ জেতানো ইনিংসও দেখা যায় জাড্ডুর ব্যাটে। ফলে এখনও জাডেজাতে ভরসা রাখতে পারে ভারত। এমনটা বলছেন, ভারতের প্রাক্তন ক্রিকেটার দীনেশ কার্তিক (Dinesh Karthik)।

TV9 Bangla Digital

| Edited By: Sanghamitra Chakraborty

Jan 28, 2022 | 6:00 PM

নয়াদিল্লি: ভারতীয় দলের মিডল অর্ডারের ব্যাটিং ভরাডুবি প্রোটিয়া সফরে ডুবিয়েছে টিম ইন্ডিয়াকে (Team India)। রবীন্দ্র জাডেজা (Ravindra Jadeja), হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) মতো অলরাউন্ডারদের ছাড়াই নেলসন ম্যান্ডেলার দেশে গিয়েছিল ভারত। এবং সেখানে টিম ইন্ডিয়া জাডেজা-হার্দিকের অভাবটা বেশ ভালোই টের পেয়েছে। এমনটাই বলছে ক্রিকেটমহলের একাংশ। আগের জাডেজার থেকে এই জাডেজা এখন অনেক পরিণত। ম্যাচ জেতানো ইনিংসও দেখা যায় জাড্ডুর ব্যাটে। ফলে এখনও জাডেজাতে ভরসা রাখতে পারে ভারত। এমনটা বলছেন, ভারতের প্রাক্তন ক্রিকেটার দীনেশ কার্তিক (Dinesh Karthik)

ভারতের মাঝের সারির ব্যাটাররা দলকে ম্যাচে ফেরানোর জায়গায় ডুবিয়ে এসেছে দক্ষিণ আফ্রিকায়। শার্দূল ঠাকুর এবং দীপক চাহার যদিও ব্যাতিক্রম। লড়াই চালিয়েছিলেন, কিন্তু তীরে ভারতের তরি পার করাতে পারেননি। এক সাক্ষাৎকারে দীনেশ কার্তিক বলেন, “ছয় নম্বরে ব্যাট করার জন্য নিশ্চিতভাবেই জাডেজা তৈরি। আমার তো মনে হয়, ও এত ভালো ব্যাটিং করে যে, পাঁচ নম্বরেও ব্যাট করে দিতে পারে। ও এখন ওর মাথা খাটিয়ে ম্যাচে খেলে, আর বাচ্চা নেই। ওকে বেপরোয়া খেলতে দেখা যায় না। ও এমন এক ক্রিকেটার, যে ব্যাট হাতে অনেক ম্যাচ জিতিয়েছে। আসলে বলা যায় সাদা বলের ক্রিকেটে ওর ব্যাটিং শক্তিশালী।”

চোটের কারণে দক্ষিণ আফ্রিকা সফরে ছিলেন না জাডেজা। হাঁটুর চোট এখনও পুরোপুরি সেরে ওঠেনি। সেই জন্য ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজেও নেই জাডেজা।

আরও পড়ুন: Ranji Trophy: দুই ধাপে আয়োজিত হবে রঞ্জি ট্রফি, বললেন জয় শাহ

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA