IPL 2022: কলকাতার ক্রিকেটপ্রেমীদের জন্য সুখবর, দুটো গুরুত্বপূর্ণ ম্যাচ ইডেনে: সূত্র

২২ মে শেষ হচ্ছে আইপিএলের লিগ পর্ব। তারপরই শুরু প্লে অফ। প্রথম কোয়ালিফায়ার ও এলিমিনেটরের ম্যাচ পাওয়ার দৌড়ে ক্রিকেটের নন্দনকানন।

IPL 2022: কলকাতার ক্রিকেটপ্রেমীদের জন্য সুখবর, দুটো গুরুত্বপূর্ণ ম্যাচ ইডেনে: সূত্র
ইডেন গার্ডেন্স Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Apr 02, 2022 | 10:12 PM

কলকাতা: কলকাতার ক্রিকেটপ্রেমীদের জন্য সুখবর। আইপিএলের (IPL 2022) প্লে অফের দুটো ম্যাচ হতে পারে ইডেন গার্ডেন্সে (Eden Gardens)। এমনই খবর সূত্রের। ২২ মে শেষ হচ্ছে আইপিএলের লিগ পর্ব। তারপরই শুরু প্লে অফ। প্রথম কোয়ালিফায়ার ও এলিমিনেটরের ম্যাচ পাওয়ার দৌড়ে ক্রিকেটের নন্দনকানন। ২৪ ও ২৬ মে দুটি ম্যাচ হতে পারে ইডেনে। কোয়ালিফায়ারের দিনক্ষণ এখনও প্রকাশ হয়নি। তবে সূত্র মারফত জানা যাচ্ছে, প্লে অফের দুটো ম্যাচই হবে কলকাতায়। কোনো কোনো মহল অবশ্য বলছে, দুটো নয় আইপিএলের তিনটে প্লে অফই হতে পারে কলকাতায়। সেক্ষেত্রে দ্বিতীয় কোয়ালিফায়ারের ম্যাচও পেতে পারে ইডেন। প্রথমে ঠিক হয় প্লে-অফের সমস্ত ম্যাচই হবে আমদাবাদের মোতেরা স্টেডিয়ামে। কিন্তু সিএবি কর্তাদের মুন্সিয়ানাতেই প্লে অফের ম্যাচ হতে পারে ইডেনে।

প্লে অফের ম্যাচ ইডেন পেলেও, আইপিএল ফাইনাল হবে আমদাবাদেই। এটা কার্যত নিশ্চিত। একই সঙ্গে দ্বিতীয় কোয়ালিফারের ম্যাচ পাওয়ার দৌড়েও এগিয়ে ইডেন। বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় এক অনুষ্ঠানে উপস্থিত হয়ে বলেন, ‘সবে তো আইপিএল শুরু, দেখা যাক।’

রবিবার মেয়েদের বিশ্বকাপ ফাইনালে অস্ট্রেলিয়াকে ফেভারিট ধরছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। এক অনুষ্ঠানে উপস্থিত হয়ে কোচ রাহুল দ্রাবিড়ের প্রশংসা করেন তিনি। সৌরভ বলেন, ‘দ্রাবিড় এখনও আগের মতোই। দেশের জন্য নিজেকে উজাড় করে দেয়। শুধু ৩ নম্বরে ব্যাট করতে যাওয়া বাদ দিয়ে বাকি সবটাই আগের মতো আছে।’

একই সঙ্গে সৌরভ বলেন, ‘বোর্ড প্রেসিডেন্টের চেয়ারে বসার পর কেউ যদি দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন তোলে, সত্যিই খারাপ লাগে।’ ভারতীয় মহিলা দল ফেরার পর মিতালি রাজদের সঙ্গে কথা বলবে বোর্ড।

আরও পড়ুন: IPL 2022: বাটলারের দুরন্ত সেঞ্চুরিতে ফের হার রোহিতের মুম্বইয়ের

আরও পড়ুন: GT vs DC Score, IPL 2022: পৃথ্বীর পর মনদীপকে ফেরালেন ফার্গুসন, তৃতীয় উইকেট হারাল দিল্লি