‘তরুণদের সুযোগ দাও’, দ্রাবিড়কে পরামর্শ শাস্ত্রীর

'তরুণদের সুযোগ দাও', দ্রাবিড়কে পরামর্শ শাস্ত্রীর
'তরুণদের সুযোগ দাও', দ্রাবিড়কে পরামর্শ শাস্ত্রীর (Pic Courtesy - BCCI Twitter)

Ravi Shastri on Rahul Dravid: যে জটিল পরিস্থিতির মধ্যে ভারতীয় ক্রিকেট যাচ্ছে তাতে, দলের নতুন কোচ রাহুল দ্রাবিড়কে পরামর্শ দিলেন প্রাক্তন ভারত কোচ রবি শাস্ত্রী।

TV9 Bangla Digital

| Edited By: Sanghamitra Chakraborty

Jan 29, 2022 | 9:00 AM

নয়াদিল্লি: গত কয়েক মাস ধরে, ভারতীয় ক্রিকেট এক জটিল পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছে। কোচ বদল থেকে শুরু করে ক্যাপ্টেন পরিবর্তন হয়েছে টিম ইন্ডিয়ার (Team India)। তিন ফর্ম্যাটেই আর অধিনায়ক নেই বিরাট কোহলি (Virat Kohli)। তাঁর জায়গায় সীমিত ওভারের ফর্ম্যাটের দায়িত্ব তুলে দেওয়া হয়েছে রোহিত শর্মার (Rohit Sharma) কাঁধে। টেস্ট দলের ক্যাপ্টেন এখনও ঘোষণা করা হয়নি। তবে যে জটিল পরিস্থিতির মধ্যে ভারতীয় ক্রিকেট যাচ্ছে তাতে, দলের নতুন কোচ রাহুল দ্রাবিড়কে (Rahul Dravid) পরামর্শ দিলেন প্রাক্তন ভারত কোচ রবি শাস্ত্রী (Ravi Shastri)। দ্রাবিড়কে এই জটিল পরিস্থিতি থেকে টিম ইন্ডিয়াকে উদ্ধার করতে হবে। ২০২৩-এর বিশ্বকাপের জন্য দলকে তৈরি করতে গেলে, এখন থেকেই দ্রাবিড়কে সেই কাজ শুরু করতে হবে। আর শাস্ত্রী বলছেন সেই কাজটা সহজ হবে না। সুযোগ দিতে হবে তরুণদের, বলছেন শাস্ত্রী।

পাকিস্তানের প্রাক্তন তারকা ক্রিকেটার শোয়েব আখতারের ইউটিউব চ্যানেলে শাস্ত্রী ভারতীয় ক্রিকেটের বর্তমান পরিস্থিতির কথা তুলে ধরেন। সেখানে তিনি বলেন, “এটা ভারতীয় ক্রিকেটের জন্য একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ সময়। আগামী ৮-১০ মাসের মধ্যে এই পরিবর্তনটা হবে। এই সময় সঠিক ক্রিকেটারদের চিহ্নিত করা গুরুত্বপূর্ণ, যারা আগামী ৪-৫ বছরে দলকে এগিয়ে নিয়ে যাবে। আমি সব সময় বিশ্বাস করি যে তারুণ্য এবং অভিজ্ঞতার মধ্যে একটা মিশ্রণ থাকা উচিত।”

এর পাশাপাশি শাস্ত্রী বলেন, “ভবিষ্যতের দিকে লক্ষ্য করে দেখলে, কখনও কথনও কিছু পরিবর্তনের প্রয়োজন রয়েছে। আর এটাই সেই সময়। আগামী ছ’মাসের মধ্যে তরুণ ক্রিকেটারদের খুঁজে বের করতে হবে। এবং কাজটা দ্রুত করতে হবে। একটা জিনিসের মধ্যে দীর্ঘদিন থাকলে মানিয়ে নেওয়াটা কঠিন হবে।”

আরও পড়ুন: IPL 2022: আইপিএলের শেষ পর্বে নাও খেলতে পারেন বেয়ারস্টো-মইনরা

আরও পড়ুন: IPL 2022: এখনই জাডেজা নয়, ধোনিই থাকছেন সিএসকের ক্যাপ্টেন

আরও পড়ুন: Brendan Taylor: সাড়ে ৩ বছরের জন্য নির্বাসিত টেলর

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA