Catch Drop: এমন ক্যাচ মিস! ফ্যানরা বলছেন, ‘পাকিস্তানকে শ্রদ্ধা জানানো হল’!

Cricket Viral Video: একটা সময় ব্যাটিং-বোলিং এবং কিপিং, এই তিনটি বিষয়েই মূলত নজর দেওয়া হত। ফিল্ডিংয়েও যে ম্যাচ জেতা যায় ধীরে ধীরে তা প্রমাণিত। অনেক ক্ষেত্রেই কোনও বোলার বা ব্যাটার হয়তো নিজেদের ভূমিকায় ব্যর্থ হন। তবে ফিল্ডিংয়ে তা পুষিয়ে দেন। স্যান্ডারস্টিড ম্যাচে ঠিক কী হয়েছে!

Catch Drop: এমন ক্যাচ মিস! ফ্যানরা বলছেন, 'পাকিস্তানকে শ্রদ্ধা জানানো হল'!
Image Credit source: ScreenGrab
Follow Us:
| Updated on: Aug 23, 2024 | 5:08 PM

ক্যাচ মিস কার না হয়! বিশ্বের সেরা ফিল্ডাররাও অনেক সময় মিস করেন। তবে কিছু কিছু ক্ষেত্রে তা অপ্রত্যাশিত থাকে। ফিটনেস নিয়ে বিরাট কোহলির একটা মন্তব্য যেন এই বিষয়ে তাৎপর্যপূর্ণ। দৌড়ে ক্যাচ নেওয়া এবং মিসের ক্ষেত্রে তিনি বলেছিলেন। বিরাটের মতে, ‘আমরা অনেক ক্ষেত্রেই বলি, দারুণ চেষ্টা। কিন্তু একটা জিনিস ভাবতে হবে, আমার ফিটনেস কি এমন জায়গায় ছিল, যাতে আমি আরও আগে সেই জায়গায় পৌঁছতে পারতাম। অনেক সময় দেখে মনে হয় সহজ ক্যাচ। এটা নির্ভর করে আমি সঠিক সময়ে বল অবধি পৌঁছতে পারি কিনা।’ তবে কিছু ক্ষেত্রে ক্যাচ মিস যেন হাসির খোরাক হয়ে দাঁড়ায়। সেটাই দেখা গেল। ক্রিকেট প্রেমীদের অনেকেই বলছেন, পাকিস্তান ক্রিকেট টিমকে শ্রদ্ধার্ঘ!

পাকিস্তান ক্রিকেটে এমন বহু ক্যাচ মিস রয়েছে, যা মূলত হাসির খোরাক হয়ে দাঁড়ায়। এমন ভিডিয়ো খুঁজলে অনেক অনেক পাওয়া যাবে। হয়তো সে কারণেই সমর্থকরা এমন মন্তব্য করেছেন। এ বারের ক্যাচ মিসের ঘটনাটি ক্লাব ক্রিকেটে। স্যান্ডারস্টিড ক্রিকেট ক্লাব বনাম মার্টন বোয়ার্স ম্যাচে এই মিস ক্রিকেট প্রেমীদের দৃষ্টি আকর্ষণ করে নিয়েছে।

এই খবরটিও পড়ুন

একটা সময় ব্যাটিং-বোলিং এবং কিপিং, এই তিনটি বিষয়েই মূলত নজর দেওয়া হত। ফিল্ডিংয়েও যে ম্যাচ জেতা যায় ধীরে ধীরে তা প্রমাণিত। অনেক ক্ষেত্রেই কোনও বোলার বা ব্যাটার হয়তো নিজেদের ভূমিকায় ব্যর্থ হন। তবে ফিল্ডিংয়ে তা পুষিয়ে দেন। স্যান্ডারস্টিড ম্যাচে ঠিক কী হয়েছে!

মার্টান বোয়ার্সের মার্ক বার্বার ইতিমধ্যেই সেঞ্চুরি করেছিলেন। স্বাভাবিক ভাবেই আক্রমণাত্মক মেজাজে ছিলেন তিনি। বড় শট খেলেন। বাউন্ডারি লাইনে একটি ক্যাচ যায়। ফিল্ডার ইভান এলারি একেবারে বলের নীচেই ছিলেন। বেশ কয়েকবার জাগলিং করেও শেষ অবধি তা তালুবন্দি করতে পারেননি। যা নিয়ে আলোচনা শুরু হয়ে গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় কেউ বা বলছেন, এই ক্যাচকে ‘হল অব শেম’-এ রাখা হোক, কেউ বা বলছেন, পাকিস্তান ক্রিকেট টিমকে শ্রদ্ধা জানানো হল! রইল সেই ক্যাচ মিসের ভিডিয়ো।