Hardik Pandya: নাতাশার সঙ্গে বিচ্ছেদের পর প্রথম বার প্রকাশ্যে হার্দিক পান্ডিয়া, এসেই বড় ঘোষণা…

Watch Video: সার্বিয়ান সুন্দরী নাতাশা স্তানকোভিচের সঙ্গে ডিভোর্সের পর জীবনে নতুন সূচনা করলেন দেশের তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। এ বার অবশ্য একটু অন্য ভাবে। বড় ঘোষণা করেছেন তিনি। রইল ভিডিয়ো।

Hardik Pandya: নাতাশার সঙ্গে বিচ্ছেদের পর প্রথম বার প্রকাশ্যে হার্দিক পান্ডিয়া, এসেই বড় ঘোষণা...
Hardik Pandya: নাতাশার সঙ্গে বিচ্ছেদের পর প্রথম বার প্রকাশ্যে হার্দিক পান্ডিয়া, এসেই বড় ঘোষণা... Image Credit source: X
Follow Us:
| Updated on: Jul 21, 2024 | 8:39 PM

কলকাতা: কেমন আছেন হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)? তাঁর অনুরাগীদের মনে এখন এই প্রশ্ন উঁকি দিচ্ছে। হার্দিকের মন কেমন আছে? অনেকেই খোঁজ করছেন তা-ও। কারণ, ১৮ জুলাই নাতাশা স্তানকোভিচের (Natasa Stankovic) সঙ্গে বিচ্ছেদ ঘোষণা করেছেন হার্দিক। নেটিজ়েনরা বলছেন, এখন তাঁর মন খারাপ। তিনি অবশ্য ঘর বন্ধ করে বসে নেই। সামনেই টিম ইন্ডিয়ার শ্রীলঙ্কা সফর (India Tour of Sri Lanka)। ওই সফরে টি-২০ সিরিজে খেলবেন হার্দিক। ওডিআই সিরিজ থেকে অবশ্য ছুটি চেয়ে নিয়েছেন। এ বার নাতাশার সঙ্গে বিচ্ছেদের পর প্রথম বার প্রকাশ্যে এলেন দেশের তারকা অলরাউন্ডার। আর এসেই করলেন বড় ঘোষণা। জানেন তা কী?

সার্বিয়ান সুন্দরী নাতাশা স্তানকোভিচের সঙ্গে ডিভোর্সের পর জীবনে নতুন সূচনা করলেন হার্দিক পান্ডিয়া। এ বার অবশ্য একটু অন্য ভাবে। বড় ঘোষণা করেছেন তিনি। আসলে হার্দিক সদ্য তাঁর অ্যাক্টিভওয়ের ব্র্যান্ড লঞ্চ করলেন। যার নাম রেখেছেন তিনি ‘Hardik Pandya Performance Wear’। ফ্যানকোড স্পোর্টসের সঙ্গে কোলাবোরেশন করেছেন হার্দিক। ফ্যানকোড শপ থেকে হার্দিকের নতুন ব্র্যান্ডের জিনিস কেনা যাবে।

নিজের নতুন ব্র্যান্ড লঞ্চের অনুষ্ঠানে হার্দিককে হাসিমুখেই দেখা গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় তাঁর একাধিক ভিডিয়ো ভাইরাল হয়েছে। নেটিজ়েনদের দাবি হার্দিকের মুখে হাসি আছে ঠিকই, তা কিন্তু কষ্টের। তিনি মুখে না বললেও তাঁর চোখ নাকি বলে দিচ্ছিল তিনি কতটা কষ্টে আছেন।