Hardik Pandya: আইপিএল অভিষেকেই গুজরাতকে চ্যাম্পিয়ন করে কোন বিশেষ উপহার পেলেন হার্দিক, জানেন?

গুজরাত টাইটান্সকে চ্যাম্পিয়ন করার পর, হার্দিক পান্ডিয়া ব্যবসায়ী বীর পাহাড়িয়ার কাছ থেকে একটি বিশেষ উপহার পেয়েছেন।

Hardik Pandya: আইপিএল অভিষেকেই গুজরাতকে চ্যাম্পিয়ন করে কোন বিশেষ উপহার পেলেন হার্দিক, জানেন?
Hardik Pandya: আইপিএল অভিষেকেই গুজরাতকে চ্যাম্পিয়ন করে কোন বিশেষ উপহার পেলেন হার্দিক, জানেন?
Follow Us:
| Edited By: | Updated on: Jun 05, 2022 | 4:10 PM

নয়াদিল্লি: আইপিএল (IPL) অভিষেকেই চ্যাম্পিয়ন হয়ে সকলকে চমকে দিয়েছে হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) দল গুজরাত টাইটান্স (Gujarat Titans)। ইতিহাসের পাতায় স্বর্ণাক্ষরে লেখা থাকবে এ বারের নতুন দল গুজরাত টাইটান্সের নাম। পাশাপাশি এ বারের আইপিএল সাক্ষী রইল হার্দিকের প্রত্যাবর্তনের। এক্কেবারে নায়কের মতো কামব্য়াক হয়েছে ভারতীয় তারকা অলরাউন্ডারের। নেতা হার্দিকের আবিভার্বও দেখল ক্রিকেটমহল। প্রথম বার ক্যাপ্টেন হয়ে দলকে জিতিয়েছেন হার্দিক। আর সেই স্মরণীয় মুহূর্তকে ধরে রাখতে গুজরাত টাইটান্স লেখা পেনডেন্ট উপহার পেলেন হার্দিক। বিজনেসম্যান বীর পাহাড়িয়া হার্দিককে এই বিশেষ উপহার দিয়েছেন।

হার্দিক নিজের ইন্সটা স্টোরিতে এই নজরকাড়া পেনডেন্টটির ছবি শেয়ার করেছেন। এবং গুজরাত টাইটান্সের টুইটারেও এক ভিডিওতে ওই পেনডেন্টটির একটি ভিডিও শেয়ার করা হয়েছে। ক্যাপশনে লেখা হয়েছে, “বিশেষ মরসুমের জন্য পাপা পান্ডিয়ার বিশেষ চ্যাম্পিয়ন পেনডেন্ট।” ওই পেনডেন্টের একদিকে লেখা রয়েছে গুজরাত টাইটান্স দলের নাম। অপর দিকে লেখা রয়েছে আইপিএল ২০২২ চ্যাম্পিয়ন্স (সি)।

হার্দিক পান্ডিয়ার কাছে এই আইপিএল ট্রফিটা বিশেষ। এর আগেও চারবার আইপিএল জিতেছেন হার্দিক। তবে সেই চারটে আইপিএলই জিতেছেন মুম্বই ইন্ডিয়ান্সের জার্সিতে। পঞ্চম আইপিএল ট্রফিটা তাই বাকি চারটের চেয়ে অনেকটাই আলাদা। কারণ, একে তো নতুন দল, দ্বিতীয়ত তিনি যে এই দলের অধিনায়ক। উল্লেখ্য, আইপিএল-২০২২-এ মোট ১৫টি ম্যাচে খেলে ৪৮৭ রান করেছেন হার্দিক। আইপিএল-১৫-র সব থেকে বেশি রান সংগ্রহকারী ক্রিকেটারদের তালিকায় চার নম্বরে রয়েছেন হার্দিক। পাশাপাশি বল হাতে তিনি পেয়েছেন ৮টি উইকেট।