IPL 2022: মরসুম শুরুর আগে ক্যাপ্টেন মায়াঙ্কের প্রশংসায় গব্বর

Shikhar Dhawan: দিল্লি থেকে ধাওয়ান পঞ্জাবে আসায়, মায়াঙ্কের সঙ্গে তাঁকেই ওপেন করতে দেখা যাবে।

IPL 2022: মরসুম শুরুর আগে ক্যাপ্টেন মায়াঙ্কের প্রশংসায় গব্বর
IPL 2022: মরসুম শুরুর আগে ক্যাপ্টেন মায়াঙ্কের প্রশংসায় গব্বরImage Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Mar 17, 2022 | 4:02 PM

পঞ্জাব: ঋষভ পন্থের দিল্লি ক্যাপিটালসের সফল ওপেনার শিখর ধাওয়ান (Shikhar Dhawan) এ বারের আইপিএলে (IPL) খেলবেন পঞ্জাব কিংসের (Punjab Kings) জার্সিতে। আইপিএল শুরুর আগে ধাওয়ান জানান, নতুন মরসুমে নতুন দলের হয়ে খেলার জন্য মুখিয়ে রয়েছেন তিনি। এ বারের মেগা নিলাম (IPL 2022 Auction) থেকে ৮ কোটি ২৫ লক্ষ টাকা দিয়ে ধাওয়ানকে কিনেছে প্রীতির দল। পঞ্জাবের ওপেনিং জুটি হিসেবে এতদিন সুপারহিট ছিল কেএল রাহুল ও মায়াঙ্ক আগরওয়ালের জুটি। কিন্তু এ বারের আইপিএলের রিটেনশনের আগে লোকেশ রাহুল নিজের ইচ্ছেতে পঞ্জাব ছেড়ে দেন। এরপর তিনি আইপিএলের নতুন দল লখনউ সুপার জায়ান্টসের অধিনায়ক হয়েছেন। পাশাপাশি পঞ্জাব ক্যাপ্টেন হিসেবে বেছে নিয়েছেন মায়াঙ্ক আগরওয়ালকে। দিল্লি থেকে ধাওয়ান দলে আসায়, মায়াঙ্কের সঙ্গে তাঁকেই ওপেন করতে দেখা যাবে।

মায়াঙ্কের নেতৃত্বে খেলার জন্য অপেক্ষায় রয়েছেন গব্বর। এ ব্যাপারে তিনি বলেন, “মায়াঙ্ক এখন যথেষ্ট অভিজ্ঞ প্লেয়ার। দারুণ মানুষ হওয়ার পাশাপাশি ও ভীষণ মজার মানুষও। আমি পুরো বিষয়টা খুব ইতিবাচক ভাবেই দেখছি। তাই আমার মনে হয় ওর সঙ্গে পঞ্জাবের হয়ে ইনিংস ওপেনিং করাটা উপভোগ করব।”

পঞ্জাব কিংসের হয়ে এ বারের আইপিএল শুরু করার আগে, দলের ব্যাপারে ধাওয়ান জানান, দলে তারুণ্য ও অভিজ্ঞতার মিশেল রয়েছে। ধাওয়ান বলেন, “আমাদের দলটা বেশ শক্তিশালী, সব তরুণই খুব ভালো এবং প্রতিভাবান। পাশাপাশি অভিজ্ঞ প্লেয়ারও রয়েছে। আমরা আশা করছি, এ বার আমরা ভালো কিছু করে দেখাব।”

টিম ইন্ডিয়ার ওয়ান ডে দলে নিজের জায়গা করে নিতে পারলেও, টি-২০ দলে এখন সুযোগ পাচ্ছেন না ধাওয়ান। ২০২১ সালের টি-২০ বিশ্বকাপেও ভারতীয় দলে ডাক পাননি ধাওয়ান। চলতি বছরে ফের রয়েছে কুড়ি-বিশের বিশ্বকাপ। তাতে নিজের জায়গা পাকা করার জন্য আইপিএলের মঞ্চে ফের ব্যাট হাতে জ্বলে উঠতে হবে ধাওয়ানকে। তবে গব্বর কিন্তু বলছেন, তিনি দলে জায়গা পাওয়ার ব্যাপারে এখনই ভাবছেন না। ভালো পারফর্ম করলে দলে যে তিনি ডাক পাবেন, সে ব্যাপারে আশাবাদী ৩৬ বছর বয়সী এই ক্রিকেটার। ধাওয়ান বলেছেন, “আমি কড়া অনুশীলন করছি এবং নিজের কাজের উপর ফোকাস করছি। অন্য কিছু নিয়ে খুব বেশি চিন্তা করছি না। আমি ভালো পারফর্ম করলেই দলে ডাক পাব। তবে অবশ্যই দলে যোগ দিতে মরিয়া থাকব। কিন্তু তা যদি না হয়, তাতেও আমি খুশিই এবং কোনও টেনশন ছাড়াই এগিয়ে যেতে চাই।”

আরও পড়ুন: IPL 2022: আইপিএলের নতুন নিয়মের তীব্র সমালোচনা করলেন কোন বিদেশি ক্রিকেটার?